বিকাশ সার্ভিস সেন্টার | বিকাশ কাস্টমার কেয়ার দিনাজপুর

আপনি যদি বিকাশের একজন গ্রাহক হয়ে থাকেন, তাহলে আপনার বিকাশ  সার্ভিস সেন্টার এর প্রয়োজনীয়তা জানা উচিত । আজকের এই পোস্টে আমি আপনাদের সাথে শেয়ার করব বিকাশ সার্ভিস সেন্টার কি, আপনি কি প্রয়োজন এ বিকাশ সার্ভিস সেন্টারে যাবেন। এছাড়াও বিকাশ কাস্টমার কেয়ার দিনাজপুর এর ঠিকানা নিচে তুলে ধরব। বিশেষ করে যারা দিনাজপুরে বসবাস করেন তাদের জানা জরুরী দিনাজপুর বিকাশ কাস্টমার কেয়ারের ঠিকানা ।


আরো পড়তে পারেন - বিকাশ কাস্টমার কেয়ার চট্টগ্রাম | বিকাশ হেল্প লাইন ফোন নাম্বার  



বিকাশ সার্ভিস সেন্টার



বিকাশ সার্ভিস সেন্টার  কি

প্রথমেই আসুন জেনে নেই বিকাশ সার্ভিস সেন্টার কি?  এক কথায় বলতে গেলে বিকাশ একাউন্টের যাবতীয় সমস্যা যেখান থেকে সমাধান  করা যায় সেটি হল বিকাশ সার্ভিস সেন্টার। আপনি খুব সহজেই আপনার বিকাশ একাউন্টের সমস্যার সমাধান বিকাশ সার্ভিস সেন্টার থেকে করে নিতে পারবেন।


 অনেক সময় দেখা যায় আমরা ঘরে বসেই বিকাশ একাউন্টের সমস্যার সমাধান করে নিতে পারি । কিন্তু এমন কিছু সমস্যা রয়েছে যেগুলো সমাধানের জন্য অবশ্যই আপনাকে বিকাশ সার্ভিস সেন্টারে যেতে হবে।



বিকাশ সার্ভিস সেন্টার থেকে আপনি যে সকল কাজ করে নিতে পারবেন

অ্যাকাউন্ট তৈরি করা বিকাশ সার্ভিস সেন্টার থেকে আপনি বিকাশ একাউন্ট তৈরী করে নিতে পারবেন।


পিন রিসেট - আপনার বিকাশের পিন নাম্বার ভুলে গেলে আপনি বিকাশ সার্ভিস সেন্টার থেকে খুব সহজেই বিকাশের পিন রিসেট করে নিতে পারবেনল।


ব্যালেন্স স্টেটমেন্ট - বিকাশ সার্ভিস সেন্টার থেকে আপনি আপনার ব্যালেন্স স্টেটমেন্ট নিতে পারবেন যে আপনি কি পরিমাণ টাকা লেনদেন করেছেন।


একাউন্ট বন্ধ করা - আপনি চাইলে বিকাশ সার্ভিস সেন্টার থেকে আপনার বিকাশ একাউন্ট বন্ধ করে নিতে পারবেন। বন্ধ করার জন্য অবশ্যই আপনাকে কারণ দর্শাতে হবে।


বন্ধ একাউন্ট চালু করা - আপনার বিকাশ একাউন্ট যদি কোনো কারণে বন্ধ হয়ে যায় বা আপনি নিজে করে থাকেন সেই একাউন্ট পুনরায় আবার চালু করতে পারবেন।


আপনার বিকাশ একাউন্টের যাবতীয় সমস্যার সমাধান করে নিতে পারবেন।




বিকাশ সার্ভিস সেন্টার কোথায় পাবেন


আপনি খুব সহজেই বিকাশ সার্ভিস সেন্টার বের করে নিতে পারবেন। গুগল ম্যাপের সাহায্যে আপনার নিকটস্থ বিকাশ সার্ভিস সেন্টার কোথায় রয়েছে জানার জন্য আপনি গুগলে গিয়ে সার্চ করুন bkash service center near me । আর সার্চ করলেই আপনার নিকটস্থ সার্ভিস সেন্টার আপনি দেখতে পাবেন  ।


এছাড়াও আপনি বিকাশ অ্যাপস এর মাধ্যমে আপনার নিকটস্থ বিকাশ সার্ভিস সেন্টার এর লোকেশন জানতে পারবেন।


বিকাশ কাস্টমার কেয়ার দিনাজপুর

বিকাশ কাস্টমার কেয়ার দিনাজপুর




আপনি যদি দিনাজপুরে বসবাস করে থাকেন তাহলে আপনার জেনে নেওয়া ভালো যে দিনাজপুরে বিকাশ কাস্টমার কেয়ার অফিস কোথায় রয়েছে। কাস্টমার অফিসের নাম্বার জানা থাকলে আপনি খুব সহজেই আপনার বিকাশ একাউন্টের সমস্যার সমাধান করে নিতে পারবেন । বিকাশ কাস্টমার কেয়ার দিনাজপুর এর অফিসের ঠিকানা হলো মোবাইল প্লাজা, থানা মসজিদ মার্কেট, বীরগঞ্জ, দিনাজপুর ।

বিকাশ কাস্টমার কেয়ার দিনাজপুরের অফিসের আরেকটি ঠিকানা হলো আরাফাত ডিস্ট্রিবিউশন ১, চেয়ারম্যান মার্কেট (বিরামপুর বাজার), উপজেলা গেটের পাশে, বিরামপুর, দিনাজপুর।


আশাকরি উক্ত ঠিকানায় গিয়ে আপনি আপনার বিকাশ এর যাবতীয় সমস্যার সমাধান করে নিতে পারবেন।


বিকাশ হেল্প লাইন নাম্বার


আপনি ঘরে বসেই বিকাশ হেল্পলাইন নাম্বার এর মাধ্যমে আপনার বিকাশ একাউন্টের সমস্যার সমাধান করে নিতে পারবেন। বিকাশ হেল্পলাইন নাম্বার হলো ১৬২৪৭ অথবা ০২-৫৫৬৬৩০০১


এই নাম্বারে ফোন দিয়েন আপনি বিকাশ একাউন্টের সমস্যার সমাধান সহ  বিকাশ জনিত অন্যান্য তথ্য জানতে পারবেন। এই নাম্বারে ফোন দিলে একজন বিকাশ কাস্টমার কেয়ার প্রতিনিধি আপনার সাথে কথা বলবে এবং আপনার কি সমস্যা সেটি জানতে চাইবে ।


আপনি আপনার সমস্যার কথা বলবেন আপনার একাউন্টের নিরাপত্তার স্বার্থে কাস্টমার প্রতিনিধি আপনাকে কিছু তথ্য দিতে বলবে । আপনি যদি সেই সকল তথ্য সঠিক ভাবে দিতে পারেন তাহলে আপনার বিকাশ একাউন্টের সমস্যার সমাধান ঘরে বসেই করে নিতে পারবেন।


 আপনার জানার সুবিধার্থে আমি একটু বলে দিচ্ছি প্রথমত হয়তোবা জানতে চাইবে আপনার বিকাশ একাউন্ট কোন মোবাইল নাম্বারে করা হয়েছে। এরপর জানতে চাইবে আপনার ভোটার আইডি নম্বর,  জন্ম তারিখ ও  বিকাশ একাউন্টের সর্বশেষ কত টাকা লেনদেন করেছেন । এছাড়াও আরো কিছু তথ্য চাইতে পারে।


 আপনি যদি তথ্যগুলো সঠিক ভাবে দিতে পারেন তাহলেই কেবলমাত্র আপনার বিকাশ একাউন্টের সমস্যার সমাধান করে নিতে পারবেন। তা না হলে আপনাকে নিকটস্থ কোনো বিকাশ সার্ভিস সেন্টারে যেতে হবে । তবে অবশ্যই বিকাশ সার্ভিস সেন্টারে গেলেও কিন্তু আপনাকে সঠিক তথ্য দিয়ে আপনার অ্যাকাউন্টের সমস্যার সমাধান করে নিতে হবে।



Next Post Previous Post
No Comment
Add Comment
comment url