গাজী ২ ঘোড়া পাম্পের দাম কত ২০২৪ | Gazi Motor 2 Hp price in Bangladesh

গাজী ২ ঘোড়া পাম্পের দাম কত ? এছাড়াও গাজী 3 ঘোড়া পাম্পের দাম কত সেটিও তুলে ধরা হবে। Gazi Motor 2 Hp price in Bangladesh 2022.

     গাজী ২ ঘোড়া পাম্পের দাম কত - গাজী মোটর পাম্প বাংলাদেশের অনেক জনপ্রিয় মোটর পাম্প কোম্পানি । আপনি যদি গাজী পাম্পের 2 ঘোড়া মটরের দাম কত তা জানতে চান তাহলে আজকের এই পোষ্টটি পড়ে নিতে পারেন।


    মোটর চালিত পাম্প উৎপাদনের আন্তর্জাতিক কেন্দ্র হিসেবে বাংলাদেশের বাজারে বিকাশ লাভ করে, গাজী এখন নির্দিষ্ট টার্নওভারের দিক থেকে একটি শীর্ষস্থানীয় কোম্পানি।


    অদূর ভবিষ্যতে, পরিসরের বিস্তৃতি এবং নতুন পণ্যের প্রবর্তন যা একটি চাহিদাপূর্ণ এবং নির্বাচনী ক্লায়েন্টকে সন্তুষ্ট করার জন্য ডিজাইন করা হয়েছে যারা শুধুমাত্র চমৎকার মানের উপর জোর দিতে অভ্যস্ত নয়, বরং উদ্ভাবনের দিকে ধ্রুবক ড্রাইভ এবং উদ্ভাবনী সমাধানের উদ্ভাবন এবং গবেষণায় avant-garde সলিউশনের মধ্যে বিক্রয় আরও বৃদ্ধি এবং বাজার শেয়ারের শক্তিবৃদ্ধি ঘটাবে।


    আরো পড়ুন - ওয়ালটন ফ্রিজ 10 সেফটি দাম কত

    টেলিটক নাম্বারে টাকা চেক 

    আরো পড়ুন - গিয়ার সাইকেল দাম কত | সাইকেলের ছবি ও দাম ২০২৪

    হাইব্রিড বাই সাইকেল | সাইকেল দাম বাংলাদেশ ২০২৪

    মোটা চাকার সাইকেল দাম বাংলাদেশ  ২০২৪

    হিরো সাইকেলের ছবি ও দাম বাংলাদেশ ২০২৪

    লেডিস সাইকেল এর দাম কত


    গাজী ২ ঘোড়া পাম্পের দাম কত | Gazi Motor 2 Hp price in Bangladesh



    গাজী ২ ঘোড়া পাম্পের দাম কত

    গাজী 2 ঘোড়া পাম্পের দাম ১৪,০০০ টাকা। তবে আপনি যদি গাজী গাজী 2 ঘোড়া  পাম্প কিনতে চান কেনার পূর্বে অবশ্যই ভালোভাবে দাম যাচাই বাছাই করে নিবেন। কেননা  পণ্যের দাম প্রতিনিয়ত কমে এবং বাড়ে ।

    Gazi Motor 2 Hp price in Bangladesh

    2 HP GAZI CENTRIFUGAL WATER PUMP MOTOR 2TCP-25/160B  - Gazi 2 horse pump costs 14,000 TAKA only. But if you want to buy Gazi Gazi 2 horse pump, you must check the price well before buying. Because the price of the product is constantly decreasing and increasing.





    গাজী ২ ঘোড়া পাম্পের কিছু বর্ণনা 


    ব্রাস ইমপেলার সহ এই স্ব-প্রাইমিং ইজেক্টর টাইপ পাম্পগুলি পরিষ্কার বা সামান্য মেঘলা, 50 ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার বেশি নয় এমন ক্ষয়কারী জল পরিচালনা করার জন্য উপযুক্ত। বিশেষত অগভীর কূপ পাম্প হিসাবে উপযুক্ত যেখানে কূপ স্তরটি ঋতু পরিবর্তনের সাপেক্ষে। তারা সর্বাধিক 9 মিটার + রেজোলিউশন গভীরতা থেকে চুষতে পারে এবং এমনকি গ্যাসের বুদবুদ সহ জলের উপস্থিতিতেও প্রাইম কূপ। সাকশন ইনলেটে একটি ফুট ভালভ বা গেট ভালভ ইনস্টল করার পরামর্শ দেওয়া হয়।

     নাম - গাজী পাম্প

    উৎপত্তি স্থল - তাইফু, চীন

    মডেল - TJSW-3BM

    ওয়ারেন্টি -  ১ বছর

    হর্সপাওয়ার - 2HP

    সাকশন পাওয়ার - 1.50 ইঞ্চি

    হেড - 55-20

    ডেলিভারি লাইন

    1 ইঞ্চি

    ভোল্টেজ, বৈদ্যুতিক একক বিশেষ - 220v

    জল বিতরণ - 10-140 লিটার

    আবেদন - পানি সরবরাহ

    শক্তির উৎস - বৈদ্যুতিক

    পর্যায় - 1~


    গাজী ২ ঘোড়া পাম্পের দাম কত আশা করি এই পোষ্টের মাধ্যমে সেই বিষয়টি জানতে পেরেছেন । প্রতিনিয়ত প্রযুক্তি বিষয়ক তথ্য জানার জন্য আজকের আইটি এই ব্লগটির সাথেই থাকুন ।







    পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
    কোন মন্তব্য নেই
    এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

    দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না।

    comment url