রবি ইন্টারনেট অফার কিভাবে দেখে | Robi Internet Offer Check Code

 রবি ইন্টারনেট অফার কিভাবে দেখবেন আজকের এই পোস্টে আমি সেই বিষয়টি আপনাদের সামনে তুলে ধরব । আপনি যদি না জেনে থাকেন কিভাবে রবি ইন্টারনেট অফার দেখে তাহলে আজকে জেনে নিন । আমাদের গুগল নিউজ ফলো করুন  ।







রবি ইন্টারনেট অফার কিভাবে দেখে | Robi Internet Offer Check Code

রবি ইন্টারনেট অফার কিভাবে দেখে

রবি সিমে প্রায় প্রতিনিয়তই ইন্টারনেট অফার থাকে । আর এই ইন্টারনেট অফার গুলো জানা থাকলে আপনি খুব অল্প টাকার ভিতরে ইন্টারনেট প্যাকেজ কিনে নিতে পারবেন। তাই আজকের এই পোস্টে আপনাদের সাথে শেয়ার করব রবি ইন্টারনেট অফার কিভাবে দেখবেন । রবি ইন্টারনেট অফার আপনি দুই ভাবে দেখতে পারেন একটি হলো ডায়াল কোড মাধ্যমে আরেকটি হলো অ্যাপসের মাধ্যমে

রবি ইন্টারনেট অফার কিভাবে দেখে | Robi Internet Offer Check Code

ডায়াল কোর্টের মাধ্যমে রবি ইন্টারনেট অফার চেক করার নিয়ম

রবি ইন্টারনেট অফার দেখার জন্য আপনার মোবাইল ফোন থেকে ডায়াল করুন *8# রবি ইন্টারনেট অফার চেক করার কোড হচ্ছে *8#। আর এই কোডটি ডায়াল করার মাধ্যমে আপনি খুব সহজেই রবি ইন্টারনেট এর সকল ধরনের অফার দেখতে পাবেন ।

এছাড়া আপনার মোবাইল থেকে *121*3*3# ডায়াল করে আপনি খুব সহজেই আপনার মাই রবি ইন্টারনেট প্যাক চেক করতে পারবেন। 

অ্যাপসের মাধ্যমে রবি ইন্টারনেট অফার চেক করার নিয়ম

আপনি মাই রবি অ্যাপ ব্যবহার করে খুব সহজেই আপনার ইন্টারনেট অফার চেক করতে পারেন ।এর জন্য প্রথমত মাই রবি অ্যাপস টি আপনার মোবাইলে ইন্সটল করে নিতে হবে । ইনস্টল হয়ে যাওয়ার পর আপনি সঠিকভাবে মাই রবি অ্যাপ লগইন করুন । লগইন করার পর আপনি নিচের দিকে লক্ষ্য করবেন হোম ,লাইফস্টাইল এর পরের অপশনটি হল অফার । আপনি এই অফার অপশনটিতে ক্লিক করুন । ক্লিক করার সাথে সাথে রবির ইন্টারনেট অফার সমূহ দেখতে পাবেন ।এখান থেকে আপনার প্রয়োজনীয় অফার আপনি লুফে নিন ।


রবি ইন্টারনেট ব্যালেন্স চেক কোড 

রবির ইন্টারনেট ব্যালেন্স চেক করার কোড হচ্ছে  *3# । 

*3#এই কোডটি আপনার মোবাইল থেকে ডায়াল কর আরেকটু সময় পরেই আপনি রবি ইন্টারনেট ব্যালেন্স দেখতে পাবেন।

Read Also
শেয়ার করুন
Like this article? Invite your friends to read :D