১০ হাজার টাকার মধ্যে একটি ভালো ৫ জি স্মার্টফোন

 ভারতীয় ব্র্যান্ড লাভা আজ ভারতের বাজারে একটি  ৫জি স্মার্টফোন প্রেস করেছে। কম্পানী থিকে ভারতে La va Blaze2 5 জি স্মার্ট ফোন  লঞ্চ করা হয়েছে।

৯,৯৯৯ টাকা দামে শুরু এই ৫জি স্মার্টফোনটি এই ফোনটিতে থাকবে 5000 এম এইচ ব্যাটারি ৬ জিবি রেম ও ৫০ এমপি ক্যামেরা এই ৫জি স্মার্টফোনের দাম এবং স্পেসিফিকেশন নিচে দেওয়া হলো। 

আরো পড়ুন - গিয়ার সাইকেল দাম কত | সাইকেলের ছবি ও দাম ২০২৪

হাইব্রিড বাই সাইকেল | সাইকেল দাম বাংলাদেশ ২০২৪

মোটা চাকার সাইকেল দাম বাংলাদেশ  ২০২৪

হিরো সাইকেলের ছবি ও দাম বাংলাদেশ ২০২৪

লেডিস সাইকেল এর দাম কত

Lava Blaze 2


                     Lava Blaze2 ফোনটির দাম নিচে দেওয়া হল

ভারতের বাজারে Lava Blaze2 এই ফোনটিকে দুটি ভেরিয়েন্টে  লঞ্চ করা হয়েছে 

  ৪ জিবি র‍্যাম ৬৪ জিবি রম  - ৯,৯৯৯টাকা।

  ৬ জিবি র‍্যাম ১২৮ জিবি রম  -  ১০,৯৯৯টাকা। নবেম্বর ৯ তারিখ থেকে সেল শুরু । 


                        লাভা ব্লেজ 2 5G সম্পূর্ণ স্পেসিফিকেশন

এই ফোনটিতে পাবেন 6.5 ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে এবং ৯০Hz স্ক্রিন।

৫০ এম্পি ডুয়েল রিয়ার ক্যামেরা

 মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০
 
৬ জিবি এক্সটেন্ডেড ram

১৮ ওয়াট ৫ হাজার এম এইচ ব্যাটারি


ডিসপ্লে প্রসেসর স্টোরেজ:

লাভা ব্লেজ টু ৫জি ফোনটিতে ডিসপ্লে থাকবে 6.5 ইঞ্চি এইচডি প্লাস ফোনটিতে স্ক্রিন থাকবে আই পি এস এলসিডি  প্যানেল দিয়ে তৈরি।রিফ্রেশরেট  কাজ করবে ৯০ হার্টসএই ফোনটিতে টাচ সিম্পেলিং রেট থাকবে ১৮০ হার্টস পিপিআই থাকছে ২৭০ এবং ১০০০ নিট ব্রাইটনেস সাপোর্ট করে।  লাভা ব্লেজ টু ৫জি স্মার্টফোনটিতে প্রসেসর আছে  মিডিয়াটেক ডায়মেনসিটি ৬০২০ অক্টোকর। এই প্রসেসরটিতে সেভেন ন্যানোমিটার ফেব্রিকশন দিয়ে তৈরি। এছাড়াও গ্রাফিক্স ডিজাইন এর জন্য পাওয়া যাবে মালি- জি ৫৭এবার চলুন এই ফোনটির স্টোরেজ নিয়ে কথা বলি এই ফোনটির স্টোরেজ দুটি  ভেরিয়েন্টে প্রেস করা হয়েছে। একটি হলো 4 জিবি ram  অন্যটি হলো ৬ জিবি র‍্যাম কোম্পানির পক্ষ থেকে ram এক্সটেনশন ফিচারও দেওয়া হয়েছে  যার কারণে ৪ জিবি র‍্যাম এ অতিরিক্ত ৪ জিবি ভার্চুয়াল ram পাওয়া যাবে। ৬ জিবি র্যাম এ ও অতিরিক্ত ৬ জিবি ভার্চুয়াল ram পাওয়া যাবে।

ক্যামেরা ও ব্যাটারি:

এই ফোনটিতে ফটোগ্রাফির জন্য ক্যামেরা থাকবে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ।এলইডি ফ্ল্যাশের সঙ্গে ৫০ মেগাপিক্সেল সেন্সর এবং ২ মেগাপিক্সেল মাইক্রো লেন্স দেওয়া আছে. সেলফি এবং ভিডিও কলের জন্য আরো থাকবে ৪ মেগাপিক্সেল ফন্ট  ক্যামেরা।এই ফোনটিতে ব্যাটারি থাকবে 5000mah battery পাওয়ার ব্যাকআপ এর জন্য আরো পাচ্ছেন ১৮ ওয়াট এর  ফাস্ট চার্জিং ফিচার দ্রুত চার্জ হবে। 
Lava Blaze 2

অপারেটিং সিস্টেম ও সিকিউরিটি:

এই ফোনটিতে অপারেটিং সিস্টেম আছে এন্ড্রয়েড ১৩ এই ফোনটিতে কোন ইউ আই লেয়ারিং নেই.স্টক এন্ড্রোয়েড  থাকার কারণে এই ফোনটিতে অপ্রয়োজনীয় কোন অ্যাপ প্রেইনস্টল  থাকে না এবং এক্সট্রা ব্লোটওয়ার  কোন সমস্যা নেই.এই ফোনটিতে সিকিউরিটি জন্য দেওয়া হয়েছে সাইড প্যানেলে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আরো আছে আনলক ফিচার এই ফোনটির ওজন হবে 203 গ্রাম এবং থিকনেস  আছে ৮.৯ এমএম।


শেষে বলতে চাই আপনারা যারা অল্প দামে একটি  ভালো স্মার্টফোন কিনতে চান তাহলে লাভা ব্ল্যাজে ২ কিনতে পারেন তবে ফোনটি কেনার আগে অফিশিয়াল ওয়েবসাইট থেকে দাম দেখে কিনবেন আমার বলার দাম সঠিক নাও হতে পারে কারণ প্রতিনিয়ত দাম কমে বাড়ে। 

পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট