হোন্ডা মোটরসাইকেল দাম ২০২৩

হোন্ডা মোটরসাইকেল দাম ২০২৩

 হোন্ডা মোটরসাইকেল দাম ২০২৩ -আসসালামু আলাইকুম আপনার এই পোস্টটা আজকে জানতে পারবেন হোন্ডা কোম্পানির বিভিন্ন ধরনের মোটরসাইকেলের দাম ও বৈশিষ্ট্য ।বাংলাদেশে হোন্ডা মোটরসাইকেলের দাম মূলত সিসি ও ইঞ্জিন আরপিএম এর ভিত্তিতে নির্ধারিত হয়।

১০০ সিসি মোটরসাইকেল গুলোর দাম তুলনামূলক কম হয়ে থাকে। অন্যদিকে, একই রকম ইঞ্জিন সিসি সম্পন্ন মোটরসাইকেলের ইঞ্জিন আরপিএম ভিন্ন হওয়ার কারনে দামের ব্যাপক পার্থক্য দেখা যায়।

আরো পড়ুন - গিয়ার সাইকেল দাম কত | সাইকেলের ছবি ও দাম ২০২৪

হাইব্রিড বাই সাইকেল | সাইকেল দাম বাংলাদেশ ২০২৪

মোটা চাকার সাইকেল দাম বাংলাদেশ  ২০২৪

হিরো সাইকেলের ছবি ও দাম বাংলাদেশ ২০২৪

লেডিস সাইকেল এর দাম কত

হোন্ডা Livo 110 cc Drum Brake মোটরসাইকেল দাম

 হোন্ডা Livo 110 cc ড্রাম ব্রেক মোটরসাইকেলের দাম বর্তমানে বাংলাদেশে 119,900 টাকা। এই দামটি অফিসিয়াল দাম, তবে বিভিন্ন ডিলারের কাছে দাম কিছুটা কম বেশি হতে পারে। 
হোন্ডা Livo 110 cc ড্রাম ব্রেক মোটরসাইকেলটি একটি জনপ্রিয় কমিউটার বাইক। এটিতে রয়েছে 109.19 সিসির ইঞ্জিন, যা 8.2 বিএইচপি শক্তি এবং 8.63 এনএম টর্ক উৎপন্ন করে। এটিতে রয়েছে সিবিএস (কম্বাইন্ড ব্রেকিং সিস্টেম), যা ব্রেকিংকে আরও কার্যকর করে তোলে। এছাড়াও, এটিতে রয়েছে 74 কিলোমিটার প্রতি লিটারের মতো ভালো মাইলেজ।

হোন্ডা CB Shine 125 cc Drum Brake মোটরসাইকেল দাম 

হোন্ডা CB Shine 125 cc ড্রাম ব্রেক মোটরসাইকেলের দাম বর্তমানে বাংলাদেশে 79,800 টাকা। এই দামটি অফিসিয়াল দাম, তবে বিভিন্ন ডিলারের কাছে দাম কিছুটা কম বেশি হতে পারে। 
হোন্ডা CB Shine 125 cc ড্রাম ব্রেক মোটরসাইকেলটি একটি জনপ্রিয় কমিউটার বাইক। এটিতে রয়েছে 124.9 cc এর ইঞ্জিন, যা 8.5 বিএইচপি শক্তি এবং 10.3 এনএম টর্ক উৎপন্ন করে। এটিতে রয়েছে সিবিএস (কম্বাইন্ড ব্রেকিং সিস্টেম), যা ব্রেকিংকে আরও কার্যকর করে তোলে। এছাড়াও, এটিতে রয়েছে 70 কিলোমিটার প্রতি লিটারের মতো ভালো মাইলেজ।

এই বাইকটিতে রয়েছে বেশ কিছু আকর্ষণীয় ফিচার, যেমন:
  1. LED হেডলাইট
  2. LCD ডিজিটাল মিটার
  3. কম্বাইন্ড ব্রেকিং সিস্টেম (CBS)
  4. আয়রন স্পোকযুক্ত হুইল
  5. 10 লিটারের ফুয়েল ট্যাঙ্ক
হোন্ডা CB Shine 125 cc ড্রাম ব্রেক মোটরসাইকেলটি একটি ভালো মানের কমিউটার বাইক, যা শহরের রাস্তায় চলাচলের জন্য উপযুক্ত। এটিতে রয়েছে ভালো মাইলেজ, কার্যকর ব্রেকিং সিস্টেম এবং আকর্ষণীয় ফিচার।
হোন্ডা মোটরসাইকেল দাম ২০২৩



হোন্ডা CB150R Exmotion মোটরসাইকেল দাম 

হোন্ডা CB150R Exmotion মোটরসাইকেলটির দাম বর্তমানে বাংলাদেশে 600,000 টাকা। এই দামটি অফিসিয়াল দাম, তবে বিভিন্ন ডিলারের কাছে দাম কিছুটা কম বেশি হতে পারে। 
হোন্ডা CB150R Exmotion মোটরসাইকেলটি একটি স্পোর্টস বাইক। এটিতে রয়েছে 149.1 সিসির ইঞ্জিন, যা 16.3 বিএইচপি শক্তি এবং 13.6 এনএম টর্ক উৎপন্ন করে। এটিতে রয়েছে ডুয়াল ডিস্ক ব্রেকিং সিস্টেম, যা ব্রেকিংকে আরও কার্যকর করে তোলে। এছাড়াও, এটিতে রয়েছে 40 কিলোমিটার প্রতি লিটারের মতো ভালো মাইলেজ।

এই বাইকটিতে রয়েছে বেশ কিছু আকর্ষণীয় ফিচার, যেমন:
  • LED হেডলাইট
  • LCD ডিজিটাল মিটার
  • ডুয়াল ডিস্ক ব্রেকিং সিস্টেম
  • অ্যালয় হুইল
  • 12 লিটারের ফুয়েল ট্যাঙ্ক
হোন্ডা CB150R Exmotion মোটরসাইকেলটি একটি ভালো মানের স্পোর্টস বাইক, যা শহরের রাস্তায় এবং বাইরের রাস্তায় উভয় ক্ষেত্রেই চলাচলের জন্য উপযুক্ত। এটিতে রয়েছে ভালো মাইলেজ, কার্যকর ব্রেকিং সিস্টেম এবং আকর্ষণীয় ফিচার।

হোন্ডা CBR 150R মোটরসাইকেল দাম 

হোন্ডা CBR 150R মোটরসাইকেলটি বর্তমানে বাংলাদেশে দুইটি ভ্যারিয়েন্টে পাওয়া যায়।

ড্রাম ব্রেক ভ্যারিয়েন্ট: এই ভ্যারিয়েন্টটির দাম 450,000 টাকা।
ডিস্ক ব্রেক ভ্যারিয়েন্ট: এই ভ্যারিয়েন্টটির দাম 500,000 টাকা।
এই দামটি অফিসিয়াল দাম, তবে বিভিন্ন ডিলারের কাছে দাম কিছুটা কম বেশি হতে পারে।

হোন্ডা CBR 150R মোটরসাইকেলটি একটি স্পোর্টস বাইক। এটিতে রয়েছে 149.1 সিসির ইঞ্জিন, যা 16.3 বিএইচপি শক্তি এবং 13.6 এনএম টর্ক উৎপন্ন করে। এটিতে রয়েছে ডুয়াল ডিস্ক ব্রেকিং সিস্টেম, যা ব্রেকিংকে আরও কার্যকর করে তোলে। এছাড়াও, এটিতে রয়েছে 40 কিলোমিটার প্রতি লিটারের মতো ভালো মাইলেজ।
এই বাইকটিতে রয়েছে বেশ কিছু আকর্ষণীয় ফিচার, যেমন:
  • LED হেডলাইট
  • LCD ডিজিটাল মিটার
  • ডুয়াল ডিস্ক ব্রেকিং সিস্টেম
  • অ্যালয় হুইল
  • 12 লিটারের ফুয়েল ট্যাঙ্ক
হোন্ডা CBR 150R মোটরসাইকেলটি একটি ভালো মানের স্পোর্টস বাইক, যা শহরের রাস্তায় এবং বাইরের রাস্তায় উভয় ক্ষেত্রেই চলাচলের জন্য উপযুক্ত। এটিতে রয়েছে ভালো মাইলেজ, কার্যকর ব্রেকিং সিস্টেম এবং আকর্ষণীয় ফিচার।

 উপসংহার :হোন্ডা মোটরসাইকেল বিশ্বের সবচেয়ে জনপ্রিয় মোটরসাইকেল নির্মাতাদের মধ্যে একটি। এটি তার শক্তিশালী ইঞ্জিন, আকর্ষণীয় ডিজাইন এবং নির্ভরযোগ্যতার জন্য পরিচিত। হোন্ডা বিভিন্ন ধরনের মোটরসাইকেল তৈরি করে, যার মধ্যে রয়েছে কমিউটার বাইক, স্পোর্টস বাইক, অ্যাডভেঞ্চার বাইক, এবং বাইক। 

পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট