১০০০০ টাকার মধ্যে realme ফোন ২০২৪

আইফোনের মত দেখতে রিয়েল মি ফোন এখন একদম সস্তায় কেনা যাবে ফ্লিপকার্ট থেকে।  ভারতের বাজারে অল্প বাজেটের মধ্যে realme কোম্পানির অনেকগুলো স্মার্টফোন আছে যেগুলোতে অনেক ভালো ফিচার পাওয়া যায়। এরই মধ্যে একটি অন্যতম জনপ্রিয় মডেল হল realme c53 এই ফোনটির পেছনের প্যানেলের ডিজাইন হবে অ্যাপল আইফোনের মত। এই ফোনটিতে থাকছে 108 এমপি ক্যামেরা ৫০০০ এমএস ব্যাটারি আরও অনেক প্রয়োজনীয় ফিচার আছে। 

আর এই ফোনটি সবথেকে ভালো সুবিধার ব্যাপার হলো এই realme স্মার্টফোনটি মাত্র ৯,৯৯৯ টাকায় কেনার সুযোগ আছে আপনি বছর শেষে যদি কাউকে উপহার দিতে চান তাহলে এই ফোনটি কম দামে কিনতে পারেন।realme c53 ফোনটির ফিচার দাম এবং অফার জেনে নেই।

আরো পড়ুন - গিয়ার সাইকেল দাম কত | সাইকেলের ছবি ও দাম ২০২৪

হাইব্রিড বাই সাইকেল | সাইকেল দাম বাংলাদেশ ২০২৪

মোটা চাকার সাইকেল দাম বাংলাদেশ  ২০২৪

হিরো সাইকেলের ছবি ও দাম বাংলাদেশ ২০২৪

লেডিস সাইকেল এর দাম কত

realme c53

                              Realme C53 সম্পূর্ণ স্পেসিফিকেশন

 ডিসপ্লে ব্যাটারি এস্টোরেজ:

realme c53 ফোনটিতে ৬.৭৮ ইঞ্চি এইচডি এলসিডি ডিসপ্লে আছে। এই ফোনটিতে পারফরমেন্সের জন্য  প্রসেসর দেওয়া আছে অক্টোকর টি ৬১২ এবং স্টোরেজ মিলবে ৬জিবি রেম এবং ১২৮ জিবি রম এ কোম্পানি আরও ডায়নামিক্স ফিচার ব্যবহারের সুবিধা ও দিচ্ছে realme c53 ফোনটিতে ৫০০০ এম এ এস ব্যাটারী পাওয়া যাবে এবং পাওয়ার ব্যাকআপ এর জন্য ১৮ ওয়াটের চার্জিং  সাপোর্ট করবে।realme c53 স্মার্টফোনটিতে রিফ্রেশরেট আছে ৯০ হার্টস এবং ৪০০ নেট ব্যাই টনেস পাওয়া যাবে এই ফোন গ্লাস পটেকশন আছে  ২.৫ ডি 

ক্যামেরা:
realme c53

রিয়েল মি ফোনটি কম বাজেটে একটি আদর্শ ফোন কারণ এই ফোনটিতে ফটোগ্রাফি জন্য দেওয়া আছে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাসহ  ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করে। আরো প্যাসেন ৩.৫ হেড ফোন জ্যাক।

কেন ফ্লিপকার্ট থেকে এই ফোনটি কিনবেন:
এই ফোনটি এমনিতেই ১৩ থেকে ১৪ হাজার টাকার মধ্যে পাওয়া যায় তবে ফ্লিপকার্ট ২৩% ডিসকাউন্ট দিচ্ছে ৯,৯৯৯ টাকায়। আপনারা যদি ফেলিপকাট এক্সেস ব্যাংকের কার্ড ব্যবহার করে ফোনটি কিনেন তাহলে আরও অতিরিক্ত 5% ক্যাশব্যাক পাবেন।তাই দেরি না করে এই ফোনটি আপনারা সস্তায় কিনে নিতে পারেন।

                       realme c53 ফোনটির ভালো দিক

ভালো দিক
✔ সুন্দর দেখতে ডিজাইন।

✔ 6.74 ইঞ্চি বড় 90Hz ডিসপ্লে,  

✔ 6 GB RAM, 128 GB ROM 

✔ চমৎকার ক্যামেরা ✘ অতিরিক্ত দাম।

✔ 5000 mAh ব্যাটারি, 33W দ্রুত চার্জিং,

✔ Android 13      

                     realme c53 ফোনটির  মন্দ দিক

 ✘ কোন ডিসপ্লে সুরক্ষা নেই।

✘ চিপসেট আরও ভালো হতে পারে।

✘ কোন ফুল HD+ ডিসপ্লে নেই।

✘ অতিরিক্ত দাম।

শেষে বলতে চাই এই  realme c53 ফোনটির ফুল স্পেসিফিকেশন উপরে দেওয়ার চেষ্টা করেছি। আমার বলা দাম কম বেশি হতে পারে কারণ ফোনের দাম প্রতিনিয়ত কমে বাড়ে। আপনারা যদি ফিলিপিকার্ট থেকে না নিতে চান তাহলে  আপনারা এই ফোনটির অফিসিয়াল ওয়েবসাইট থেকে দাম দেখে নিবেন।
দন্যবাদ। 
পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট