ভিভো ওয়াই 20 দাম বাংলাদেশে in | Vivo y20 price in Bangladesh

ভিভো ওয়াই 20 অফিশিয়াল দাম বাংলাদেশে in জেনে নিন | Vivo y20 official price in Bangladesh 2024

 আসসালামু আলাইকুম আজকের আইটি ওয়েবসাইটে আপনাকে স্বাগতম । আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব ভিভো ওয়াই 20 এর অফিশিয়াল দাম বাংলাদেশে কত রয়েছে । গুগলে অনেকেই লিখে থাকেন ভিভো ওয়াই 20 দাম বাংলাদেশে in । তাই আমি আপনাদের সঠিক তথ্য দেওয়ার চেষ্টা করব আজকের এই পোস্টে ।

ভিভো ওয়াই 20 একটি মধ্য-বাজেট স্মার্টফোন যা 2020 সালে লঞ্চ হয়েছিল। এটিতে একটি 6.51-ইঞ্চি HD+ Halo FullView ডিসপ্লে রয়েছে, যার উপর সেলফি ক্যামেরার জন্য নচ ডিজাইন রয়েছে। ফোনটিতে Qualcomm Snapdragon 662 প্রসেসর, 4GB RAM এবং 64GB স্টোরেজ রয়েছে।

ফোনের ক্যামেরাগুলিও বেশ ভালো। এটিতে একটি 13MP প্রাইমারি ক্যামেরা, একটি 2MP ম্যাক্রো ক্যামেরা এবং একটি 2MP ডেপথ ক্যামেরা রয়েছে। সেলফি ক্যামেরাটি 8MP।


ভিভো ওয়াই 20 একটি 5,000mAh ব্যাটারি দ্বারা চালিত, যা 18W দ্রুত চার্জিং সমর্থন করে।

ভিভো ওয়াই 20 দাম বাংলাদেশে in | Vivo y20 price in Bangladesh

ভিভো ওয়াই 20 দাম বাংলাদেশে in | Vivo y20 price in Bangladesh 2024

বাংলাদেশে  Vivo y20 মোবাইলের অফিশিয়াল দাম ১৩,৯৯০ টাকা (৪+৬৪) জিবি ।

ভিভো ওয়াই 20  এই মোবাইলের সাথে পাচ্ছেন ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি রম। আপনাদের বাজেট যদি ১৩,০০০ বা এর বেশি হয়ে থাকে তাহলে আপনারা এই মোবাইলটা কিনতে পারেন। আপনাদের বাজেট অনুযায়ী ভিভো ওয়াই 20 মডেল এর মোবাইলটি ভালো হবে।

Vivo Y20 সম্পূর্ণ স্পেসিফিকেশন

ডিসপ্লে: Vivo Y20-এ একটি 6.51-ইঞ্চি HD+ (720 x 1600 পিক্সেল) IPS LCD ডিসপ্লে রয়েছে। ডিসপ্লেটি 270ppi পিক্সেল ঘনত্ব এবং 2.5D গ্লাস প্রোটেকশন সহ আসে। ডিসপ্লেটি উজ্জ্বল এবং রঙিন, এবং এটি দৈনন্দিন ব্যবহারের জন্য উপযুক্ত। এটি ভিডিও দেখার এবং গেম খেলার জন্যও উপযুক্ত। 


প্রসেসর: Vivo Y20-এ MediaTek Helio P35 প্রসেসর রয়েছে। এটি একটি 12nm প্রক্রিসিং প্রযুক্তিতে নির্মিত একটি অক্টা-কোর প্রসেসর। প্রসেসরটির প্রধান কোরগুলি 2.3 GHz-এ চলতে পারে, এবং সহায়ক কোরগুলি 1.8 GHz-এ চলতে পারে। প্রসেসরটি Mali-G71 MP2 গ্রাফিক্স প্রসেসিং ইউনিট (GPU) সহ আসে।

Vivo Y20-এর প্রসেসরটি দৈনন্দিন ব্যবহারের জন্য যথেষ্ট শক্তিশালী। এটি অ্যাপস চালানো, ভিডিও দেখা এবং গেম খেলার জন্য উপযুক্ত। যাইহোক, এটি ভারী গ্রাফিক্স-চালিত গেমগুলি চালানোর জন্য উপযুক্ত নয়।

মেমরি: Vivo Y20-এ 4GB RAM এবং 64GB অভ্যন্তরীণ স্টোরেজ রয়েছে। RAM হল মেমরি যা স্মার্টফোনটি অ্যাপস এবং প্রক্রিয়াগুলি চালানোর জন্য ব্যবহার করে। অভ্যন্তরীণ স্টোরেজ হল মেমরি যা অ্যাপস, ফটো, ভিডিও, এবং অন্যান্য ফাইল সংরক্ষণ করার জন্য ব্যবহৃত হয়।

Vivo Y20-এর মেমরিটি দৈনন্দিন ব্যবহারের জন্য যথেষ্ট। এটি একাধিক অ্যাপ একসাথে চালানো এবং ভারী অ্যাপগুলি চালানোর জন্য উপযুক্ত। যাইহোক, যদি আপনি প্রচুর পরিমাণে অ্যাপ, ফটো, ভিডিও এবং অন্যান্য ফাইল সংরক্ষণ করতে চান তবে আপনাকে একটি মেমোরি কার্ড ব্যবহার করতে হবে।

ক্যামেরা:
Vivo Y20-এ একটি ত্রি-ক্যামেরা সিস্টেম রয়েছে। পিছনে রয়েছে একটি 13MP (f/2.2) প্রধান ক্যামেরা, একটি 2MP (f/2.4) ম্যাক্রো ক্যামেরা এবং একটি 2MP (f/2.4) ডেপথ সেন্সর। সামনে রয়েছে একটি 8MP (f/1.8) সেলফি ক্যামেরা।

Vivo Y20-এর ক্যামেরাগুলি দৈনন্দিন ব্যবহারের জন্য ভাল মানের। প্রধান ক্যামেরা ভাল আলোতে ভাল ফটো এবং ভিডিও ক্যাপচার করতে পারে। ম্যাক্রো ক্যামেরা কাছাকাছি বস্তুগুলির ভালো ছবি তুলতে পারে। ডেপথ সেন্সর ব্যাকগ্রাউন্ড ব্লার ব্যবহার করে ভাল পোর্ট্রেট ফটো তুলতে সাহায্য করে। সেলফি ক্যামেরাও ভাল আলোতে ভাল ফটো তুলতে পারে।

ব্যাটারি: Vivo Y20-এ একটি 5000mAh ব্যাটারি রয়েছে। এটি একটি বড় ব্যাটারি যা দৈনন্দিন ব্যবহারে আপনাকে একাধিক দিন ব্যাটারির ব্যাকআপ দিতে পারে। আপনি যদি হালকা ব্যবহার করেন তবে আপনি দুই দিন বা তারও বেশি ব্যাটারির ব্যাকআপ পেতে পারেন।

অপারেটিং সিস্টেম: Android 10, Funtouch OS 10.5

কানেক্টিভিটি: 4G LTE, Wi-Fi 802.11 b/g/n, Bluetooth 5.0, GPS, A-GPS, GLONASS, BDS, FM রেডিও, USB Type-C

সেন্সর: Fingerprint (rear-mounted), accelerometer, proximity sensor, ambient light sensor, compass

মূল্য: ৳13,9990 (বাংলাদেশ)

শেষ কথা - 

Vivo Y20 হল একটি বাজেট স্মার্টফোন যা মূলত দৈনন্দিন ব্যবহারের জন্য ডিজাইন করা হয়েছে। এটিতে একটি বড় এবং উজ্জ্বল ডিসপ্লে, একটি শক্তিশালী ব্যাটারি এবং একটি ত্রি-ক্যামেরা সিস্টেম রয়েছে যা ভাল মানের ছবি এবং ভিডিও ক্যাপচার করতে পারে। তবে, এর প্রসেসরটি কিছুটা দুর্বল এবং এটি গেমিং বা অন্যান্য গ্রাফিক্স-প্রয়োজনীয় অ্যাপ্লিকেশনগুলিতে ভাল পারফরম্যান্স প্রদান করতে পারে না।

পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট