শাওমি নোট ১১ দাম কত বাংলাদেশে | Redmi Note 11 price in Bangladesh

শাওমি নোট ১১ অফিশিয়াল দাম কত বাংলাদেশে জেনে নিন | Redmi Note 11 price in Bangladesh 2024.

আস-সালামু আলাইকুম আজকের আইটি ওয়েবসাইটে আপনাকে স্বাগতম । আজকের এই পোস্টে আমি আপনাদের সাথে শেয়ার করব শাওমি নোট ১১ অফিশিয়াল দাম । মোবাইল ফোন কেনার পূর্বে অবশ্যই ভালোভাবে দাম যাচাই-বাছাই করে নিবেন ।

 শাওমি নোট ১১ হল একটি মিড-রেঞ্জ স্মার্টফোন যা ২০২২ সালের জানুয়ারিতে লঞ্চ করা হয়েছিল। এটিতে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি+ AMOLED ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৬৮০ ৪জি চিপসেট, ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ৬ জিবি পর্যন্ত র‌্যাম রয়েছে। 

শাওমি নোট ১১ হল একটি দারুণ মিড-রেঞ্জ স্মার্টফোন যা দুর্দান্ত পারফরম্যান্স, ব্যাটারি লাইফ এবং ক্যামেরা কোয়ালিটি অফার করে। এটি যারা একটি সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন খুঁজছেন তাদের জন্য একটি দুর্দান্ত বিকল্প।

শাওমি নোট ১১ দাম কত বাংলাদেশে | Redmi Note 11 price in Bangladesh


শাওমি নোট ১১ দাম কত বাংলাদেশে | Redmi Note 11 price in Bangladesh

শাওমি নোট ১১ অফিসিয়াল দাম বাংলাদেশে ১৯,৪৯৯ টাকায় পাবেন ৪/৬৪ জিবি, ২১,৪৯৯ টাকায় পাবেন ৪/১২৮ জিবি,২২,৪৯৯ টাকায় পাবেন ৬/১২৮ জিবি ও ২৪,৪৯৯ টাকায় পাবেন ৮/১২৮ জিবি।

Redmi Note 11 price in Bangladesh অফিসিয়াল মোবাইল দাম যথাক্রমে 19,499 টাকা (4/64 GB),
টাকা 21,499 (4/128) GB, টাকা 22,499 (6/128 GB), টাকা 24,499 (8/128 GB) ।

Xiaomi Redmi Note 11 সম্পূর্ণ স্পেসিফিকেশন


নিম্নলিখিতটি Xiaomi Redmi Note 11 এর সম্পূর্ণ স্পেসিফিকেশন:

ডিসপ্লে: শাওমি নোট ১১-এর ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি+ AMOLED ডিসপ্লে রয়েছে। ডিসপ্লেটিতে ৯০ হার্জ রিফ্রেশ রেট রয়েছে, যা ভিডিও এবং গেম খেলার সময় একটি আরও মসৃণ অভিজ্ঞতা প্রদান করে। এটিতে ৪০৯ পিপিআই ঘনত্ব রয়েছে, যা তীক্ষ্ণ এবং সুস্পষ্ট চিত্র তৈরি করে। ডিসপ্লেটি DCI-P3 ওয়াইড কালার গামুট সমর্থন করে, যা সমৃদ্ধ এবং প্রাণবন্ত রঙ তৈরি করে। 

শাওমি নোট ১১ প্রসেসর: শাওমি নোট ১১-এ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ ৪জি প্রসেসর রয়েছে। এটি একটি ৬৪-বিট অক্টা-কোর প্রসেসর যা ২.৪ গিগাহার্জ পর্যন্ত ক্লকের গতিতে চলতে পারে। এতে একটি এড্রেনো ৬১০ জিপিইউ রয়েছে।

স্মার্টফোনটির পারফরম্যান্স ভাল। এটি সাধারণ কাজগুলি, যেমন ওয়েব ব্রাউজিং, অ্যাপ চালানো এবং ভিডিও দেখা সহজেই পরিচালনা করতে পারে। এটি হালকা গেমগুলিও খেলতে পারে। তবে, ভারী গেমগুলির জন্য এটি ভাল বিকল্প নয়।

সামগ্রিকভাবে, শাওমি নোট ১১-এর প্রসেসরটি একটি ভাল মানের প্রসেসর যা সাধারণ কাজগুলির জন্য দুর্দান্ত। তবে, ভারী গেমিংয়ের জন্য এটি উপযুক্ত নয়।


র‍্যাম: শাওমি নোট ১১-এ ৪ জিবি বা ৬ জিবি র‍্যাম রয়েছে। ৪ জিবি র‍্যাম হল প্রাথমিক ভেরিয়েন্ট, এবং ৬ জিবি র‍্যাম হল উন্নত ভেরিয়েন্ট।

৪ জিবি র‍্যাম সাধারণ ব্যবহারের জন্য যথেষ্ট। এটি একাধিক অ্যাপ চালানো এবং মাল্টিটাস্কিং করতে সক্ষম। তবে, এটি ভারী গেমিংয়ের জন্য উপযুক্ত নয়।

৬ জিবি র‍্যাম মাল্টিটাস্কিং এবং ভারী গেমিংয়ের জন্য একটি ভাল বিকল্প। এটি আপনাকে একাধিক অ্যাপ একই সাথে চালাতে দেয় এবং ভারী গেমগুলিতে আরও ভাল পারফরম্যান্স প্রদান করে।

সামগ্রিকভাবে, শাওমি নোট ১১-এর র‍্যামটি একটি ভাল মানের র‍্যাম যা সাধারণ ব্যবহারের জন্য দুর্দান্ত। তবে, ভারী গেমিংয়ের জন্য, ৬ জিবি র‍্যাম একটি ভাল বিকল্প।


স্টোরেজ: শাওমি নোট ১১-এ ৬৪ জিবি বা ১২৮ জিবি স্টোরেজ রয়েছে। ৬৪ জিবি স্টোরেজ হল প্রাথমিক ভেরিয়েন্ট, এবং ১২৮ জিবি স্টোরেজ হল উন্নত ভেরিয়েন্ট।

৬৪ জিবি স্টোরেজ সাধারণ ব্যবহারের জন্য যথেষ্ট। এটি আপনার অ্যাপ, ফটো, ভিডিও এবং অন্যান্য ফাইলগুলি সংরক্ষণ করার জন্য যথেষ্ট জায়গা প্রদান করে। তবে, আপনি যদি অনেক অ্যাপ, ফটো এবং ভিডিও সংরক্ষণ করতে চান তবে ১২৮ জিবি স্টোরেজ একটি ভাল বিকল্প।

১২৮ জিবি স্টোরেজ মাল্টিমিডিয়া এবং মাল্টিটাস্কিংয়ের জন্য একটি ভাল বিকল্প। এটি আপনাকে প্রচুর অ্যাপ, ফটো, ভিডিও এবং অন্যান্য ফাইলগুলি সংরক্ষণ করার অনুমতি দেয়।


ক্যামেরা: শাওমি নোট ১১-এ একটি কোয়াড ক্যামেরা সিস্টেম রয়েছে। পিছনের ক্যামেরাগুলি হল:

  • 48 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা (f/1.8)
  • 8 মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড ক্যামেরা (f/2.2)
  • 2 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা (f/2.4)
  • 2 মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা (f/2.4)
সামনের ক্যামেরা হল:

13 মেগাপিক্সেল ক্যামেরা (f/2.4)

পিছনের ক্যামেরাটি ভাল মানের ছবি এবং ভিডিও তৈরি করে। প্রাইমারি ক্যামেরা ভাল রঙ, উজ্জ্বলতা এবং বিস্তার তৈরি করে। আল্ট্রাওয়াইড ক্যামেরা আপনাকে আরও বেশি দৃশ্য ক্যাপচার করতে দেয়। ম্যাক্রো ক্যামেরা আপনাকে কাছাকাছি থেকে বস্তুগুলিকে ক্যাপচার করতে দেয়। ডেপথ ক্যামেরা আপনাকে বস্তুর সামনে এবং পিছনের মধ্যে ঝাপসা প্রভাব তৈরি করতে দেয়।

সামনের ক্যামেরা ভাল মানের সেলফি এবং গ্রুপ সেলফি তৈরি করে। এটি ভাল রঙ, উজ্জ্বলতা এবং বিস্তার তৈরি করে।

ব্যাটারি: শাওমি নোট ১১-এ ৫০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। এটি একটি বড় ব্যাটারি যা দীর্ঘ সময় ধরে স্থায়ী হয়। এটি একটি সাথে একদিনের বেশি সময় স্থায়ী হতে পারে।

এখানে শাওমি নোট ১১ ব্যাটারির কিছু নির্দিষ্ট বৈশিষ্ট্য রয়েছে:

  • ক্ষমতা: ৫০০০ এমএএইচ
  • চার্জিং: ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং

অপারেটিং সিস্টেম: Android 11, MIUI 13
সংযোগ: 5G, 4G LTE, Wi-Fi 802.11 a/b/g/n/ac, Bluetooth 5.0, GPS, NFC, USB Type-C

অন্যান্য বৈশিষ্ট্য:
IP53 স্প্লাশ প্রোটেকশন
3.5 মিমি হেডফোন জ্যাক
ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর

আমাদের শেষ কথা - আপনি যখন xiaomi note 11 মোবাইল ফোনটি কিনবেন । কেনার পূর্বে অবশ্যই ভালোভাবে দাম যাচাই-বাছাই করে নিবেন । কেননা মোবাইলের প্রায় সব সময় পরিবর্তিত হয় । তবে চেষ্টা করবেন শাওমির অফিসিয়াল ওয়েবসাইট অথবা শোরুম থেকে মোবাইল ফোন কেনার জন্য ।

পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট