বিকাশ মার্চেন্ট একাউন্ট ক্যাশ আউট চার্জ

আজকের এই পোস্টে আমি আপনাদের সাথে শেয়ার করব বিকাশ মার্চেন্ট একাউন্ট ক্যাশ আউট চার্জ কত টাকা করে প্রতি হাজারে । আশা করি পোস্টটি আপনার উপকারে আসবে ।

     বিকাশ মার্চেন্ট একাউন্ট ক্যাশ আউট চার্জ কত প্রতি হাজারে তা যদি জানতে চান আজকের এই পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন ।

    বিকাশ মার্চেন্ট অ্যাকাউন্টের টাকা তোলার ফি বোঝার আগে, আসুন প্রথমে বিকাশ মার্চেন্ট অ্যাকাউন্টটি বুঝি। বিকাশ ব্যবসায়িক পরিষেবাগুলির মধ্যে একটি হল বিকাশ মার্চেন্ট অ্যাকাউন্ট। বিকাশ বণিক পরিষেবার মাধ্যমে ক্রেতারা পণ্য কেনার পর বিক্রেতাকে সরাসরি মূল্য পরিশোধ না করে মূলত বিকাশের মাধ্যমে মূল্য পরিশোধ করে।

    আপনি অনলাইনে অনেক ওয়েবসাইট দেখতে পাবেন যেখানে পণ্য কেনার পর ভক্তের মাধ্যমে অনলাইনে মূল্য পরিশোধ করা হয়। মূলত এই পেমেন্টগুলি বিকাশ মার্চেন্ট অ্যাকাউন্টের মাধ্যমে করা হয়।

    এই ক্ষেত্রে, পেমেন্ট পাওয়ার জন্য বিকাশ মার্চেন্ট অ্যাকাউন্ট ব্যবহার করার প্রধান কারণ হল যেহেতু মার্চেন্ট অ্যাকাউন্ট সীমাহীন অর্থপ্রদানের অনুমতি দেয়, তাই বিকাশ মার্চেন্ট অ্যাকাউন্ট উত্তোলনের ফিও খুব কম।

    আরো পড়ুন - বিকাশ কাস্টমার কেয়ার নাম্বার | Bkash Customer Care Number

    ওয়ালটন ফ্রিজের মূল্য তালিকা ২০২৪

    ওয়ালটন ফ্রিজ ১৭৬ লিটার দাম ২০২৪

    মার্সেল ফ্রিজ 10 সেফটি দাম কত ২০২৪ 

     ভিশন ফ্রিজ ১২ সেফটি দাম কত ২০২৪

     ওয়ালটন সিলিং ফ্যানের দাম 2024

    বউকে জন্মদিনের শুভেচ্ছা ইসলামিক

    বিকাশ মার্চেন্ট একাউন্ট ক্যাশ আউট চার্জ


    বিকাশ মার্চেন্ট একাউন্ট ক্যাশ আউট চার্জ

    বিকাশ মার্চেন্ট একাউন্ট ক্যাশ আউট চার্জ 1.70%, যা প্রতি হাজারে মাত্র 17 টাকা। এর মানে হলো আপনি যখন প্রতি এক হাজার টাকা বিকাশ মার্জেন্ট একাউন্ট থেকে ক্যাশ আউট করবেন তখন আপনার চার্জ কাটবে ১৭ টাকা মাত্র  । অপরদিকে আপনি যখন বিকাশ ব্যক্তিগত একাউন্ট থেকে ক্যাশ আউট করবেন তখন আপনার চার্জ কাটবে ১৮ টাকা। এটি দেখা যায় যে বিকাশ বণিক অ্যাকাউন্টগুলির জন্য টাকা তোলার ফি বিকাশের ব্যক্তিগত অ্যাকাউন্টগুলির তুলনায় প্রকৃতপক্ষে কম ৷

    বিকাশ মার্চেন্ট একাউন্ট সেন্ড মানি চার্জ কত

    বিকাশ মার্চেন্ট অ্যাকাউন্ট ব্যবহারকারী কখনোই তার অ্যাকাউন্ট থেকে অন্য অ্যাকাউন্টে তহবিল পাঠাতে পারবেন না। এমনকি একটি বিকাশ মার্চেন্ট অ্যাকাউন্টও নেই।

    যেহেতু বিকাশ মার্চেন্ট অ্যাকাউন্ট থেকে টাকা পাঠানোর কোনো বিকল্প নেই, তাই বিকাশ মার্চেন্ট অ্যাকাউন্ট ট্রান্সফার ফি নেই।

    অন্যদিকে, যেহেতু বিকাশ মার্চেন্ট অ্যাকাউন্টে টাকা তোলার পরিষেবা রয়েছে, তাই বিকাশ মার্চেন্ট অ্যাকাউন্ট থেকে তোলার ফিও রয়েছে। আমরা উপরে আলোচনা করেছি।

    শেষ কথাঃ


    বিকাশ মার্চেন্ট একাউন্ট থেকে ক্যাশ আউট করার চার্জ হচ্ছে হাজারে ১৮.৫০ টাকা। 

    আজকের এই পোস্টে এই বিষয়টি তুলে ধরা হয়েছে আশা করি পোস্টটি পড়ে আপনি জানতে পেরেছেন বিকাশ মার্চেন্ট একাউন্ট ক্যাশ আউট সার্চ কত টাকা করে রাখে।
    পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
    কোন মন্তব্য নেই
    এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

    দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না।

    comment url