ওয়ালটন টেবিল ফ্যানের দাম ২০২৪

     

    ওয়ালটন টেবিল ফ্যানের দাম ২০২৪

    ওয়ালটন টেবিল ফ্যান - আসসালামু আলাইকুম আজকে আপনাদের সাথে আমি আলোচনা করব আজকের বাজারে ওয়াল্টন টেবিল ফ্যানের দাম কত এ সম্পর্কে জানতে সম্পূর্ণ পোস্টটি পড়বেন ।ওয়ালটন কোম্পানি একটি জনপ্রিয় কোম্পানি যেগুলো তাদের ফ্যান ও বিভিন্ন প্রোডাক্ট খুবই টেকসই ও ভালো মানের করে থাকে ।নিচে ওয়ালটন টেবিল  ফ্যানের কয়েকটি মডেলের দাম ও বিস্তারিত সম্পর্কে দেওয়া হচ্ছে । 

    অন্য পোষ্ট - যমুনা ফ্রিজ ২২৮ লিটার দাম কত

     যমুনা ফ্রিজ ২৬৩ লিটার দাম কত 

    মিনিস্টার ফ্রিজ ১২ সেফটি দাম

     সিঙ্গার ফ্রিজ ১৪ সেফটি দাম কত 

    বাটারফ্লাই ফ্রিজের দাম 

     ওয়ালটন টেবিল ফ্যানের দাম ২০২৪

    ওয়ালটন টেবিল ফ্যানের দাম সাধারণত মডেলের  ভিন্নতা অনুযায়ী :


    WTF16A-RMC (16") - Tk.3,390

    WTF16C-PBC (16") - Tk.2,390

    WTF16A-PBC (16") - Tk.2,590


    ওয়ালটনের WTF16A-RMC (16) এই ফ্যানটি আপনি তিন গতি সম্পন্ন পাখা  পাবেন ।এই ফ্যানটি আপনি রিমোট কন্ট্রোলের মাধ্যমে কন্ট্রোল করতে পারবেন কারণ এটি রিমোট কন্ট্রোল সিস্টেম করা এটি আজকের বাজারে দাম ৩৩০০ টাকা ।

    WTF16C-PBC (16)এই ফ্যানটি 16 ইঞ্চির পাখার গতি সম্পন্ন এফ এন এর পাখা চারটি হয়ে থাকে ।এই ফ্যানটি আপনি রিমোট কন্ট্রোল এর মাধ্যমে কন্ট্রোল করতে পারেন ।WTF16C-PBC (16)এই ফ্যানের দাম  আজকের বাজারে  ২৩০০ টাকা ।এই ফ্যান দাম একটু কম তবে মনের দিক থেকে খুবই ভালো । এই ফ্যানটি  নিরাপত্তা তাপীয় রক্ষণকারী ।


    ওয়ালটন কোম্পানির এই ফ্যানটি একটি দুর্দান্ত এই ফ্যানটি রিচার্জেবল ফ্যান ।এটাতে আপনি পাচ্ছেন দীর্ঘ সময়ের ব্যাটারি চলাকালী ।আপনি আরো পাবেন অতিরিক্ত চার্জ ও অতিরিক্ত ডিসচার্জ সুরক্ষা ব্যবস্থা। এটি খুবই স্বল্প  দামে পাওয়া যাবে ।এখানটি অবশ্য আকার একটি ছোট কারণ এটি মাত্র 12 ইঞ্চির হয়ে থাকে ।WRTF12A (12) এর দাম আজকের বাজারে ১৫০০ টাকা ।


    ওয়ালটন কোম্পানি ফ্যানগুলো দাম একটু বেশি হয়ে থাকে কারণ এরা খুবই দুর্দান্ত ফ্যান তৈরি করে থাকে  । এই ফ্যানটির দাম একটু বেশি কারণ এটি বৈশিষ্ট্য ও মানগত দিক থেকে খুবই উন্নত । এই ফ্যানটি আকার একটু বড় এবং অতি ঠাণ্ডা বাতাস দেয় খুবই দীর্ঘক্ষণ সময় ধরে এটিতে রিচার্জেবল সিস্টেম রয়েছে এটির পাওয়ার কমন বাড়ানোর উপায় রয়েছে।ওয়ালটন W17OA-AS (17) দাম আজকের বাজারে দাম ৬৪৩০ এত টাকা তবে বিভিন্ন জায়গায়দাম  কমবেশি হতে পারে । 

    উপসংহার - আজকের আইটি ওয়েবসাইটটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন বিভিন্ন ধরনের তথ্য জানতে আমাদের সাথে থাকুন   ওয়েবসাইটকে ফলো করুন ।উপর আপনাদের কে ওয়ালটন কোম্পানির যে সমস্ত মডেলের দাম বলা হয়েছে এগুলো বিভিন্ন জায়গায় এবং বিভিন্ন সময় পরিবর্তন হয়ে থাকে ।তাই আপনারা ফেন কেনার আগে অবশ্যই আরেকবার দাম দেখে নিবেন ।
    Next Post Previous Post
    No Comment
    Add Comment
    comment url