টেলিটক নাম্বার দেখার উপায় ২০২২ | টেলিটক নাম্বারে টাকা চেক

টেলিটক নাম্বারে টাকা চেক | Teletalk Balance Check - আপনি যদি একজন টেলিটক সিমের গ্রাহক হয়ে থাকেন তাহলে আজকের এই পোষ্ট টি আপনার জন্য গুরুত্বপূর্ণ । কেননা এই পোস্টে আমি আপনাদের সাথে শেয়ার করতেছি টেলিটক নাম্বারে টাকা চেক, টেলিটক নাম্বার দেখার উপায়,  এমবি দেখার উপায়, মিনিট দেখার উপায়, ইমারজেন্সি ব্যালেন্স, টেলিটক ব্যালেন্স ট্রান্সফার ও বোনাস হিসেবে থাকছে বাংলালিংক নাম্বার চেক কিভাবে করবেন । তাই সম্পূর্ণ পোস্টটি ভালভাবে পড়ুন।


আরো পড়ুন - ১০ টাকায় ৪০ মিনিট রবি


টেলিটক নাম্বারে টাকা চেক | Teletalk Balance Check

টেলিটক নাম্বার দেখার উপায় ২০২২

টেলিটক নাম্বার দেখার জন্য ডায়াল করুন  *৫৫১# ।  *৫৫১# এই কোডটি ডায়াল করলে খুব সহজেই আপনি টেলিটক নাম্বার দেখতে পারবেন

টেলিটক  সিমের নাম্বার দেখার উপায় খুব সহজেই আপনি নিজে আপনার টেলিটক নাম্বার দেখতে পারবেন সেটি করার জন্য আপনার ওই টেলিটক সিম থেকে ডায়াল করুন *৫৫১# ।

 *৫৫১# এ কোডটি ডায়াল করার একটু সময় পরেই আপনি আপনার ভুলে যাওয়া টেলিটক সিমের নাম্বার দেখতে পারবেন।  আর এই ডায়াল কোডটি  যদি কাজ না করে তাহলে অবশ্যই আপনি এসএমএস এর মাধ্যমে খুব সহজে টেলিটক সিমের নাম্বার বের করতে পারেন।

 তার জন্য আপনাকে যে কাজটি করতে হবে তা হল আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে টাইপ করবেন বড় হাতের P এবং 154 এই নাম্বারে এসএমএস সেন্ড করবেন। ফিরতি ম্যাসেজে আপনি আপনার টেলিটক নাম্বার পেয়ে যাবেন ।



টেলিটক নাম্বারে টাকা চেক ২০২২

টেলিটক নাম্বারে টাকা চেক করার জন্য আপনার টেলিটক সিম থেকে ডায়াল করুন *১৫২# । এই  কোডটি ডায়াল করার একটু সময় পরেই আপনি আপনার টেলিটক নাম্বারের টাকা দেখতে পাবেন। আশা করি এরপর আর আপনার টেলিটক নাম্বারের টাকা চেক করতে ভুল হবেনা।



Teletalk Balance Check 

Many people search Google for Teletalk balance check in English. To check your Teletalk balance dial * 152 # from your Teletalk SIM. You can easily check the balance of your Teletalk SIM using this dial code. You can see how much money you have in your current balance.







টেলিটক এমবি দেখার উপায় ২০২২

টেলিটক সিমের এমবি দেখার দুটি উপায় রয়েছে একটি হলো ডায়াল কোড এর মাধ্যমে, অন্যটি হল এসএমএস এর মাধ্যমে। টেলিটক সিমের এমবি দেখার জন্য আপনার মোবাইল ফোন থেকে ডায়াল করুন *১৫২#। *১৫২# এই কোডটি ডায়াল করে আপনি খুব সহজেই টেলিটক সিমের এমবি দেখতে পারেন।

আর এসএমএস এর মাধ্যমে টেলিটক সিমের এমবি দেখার জন্য আপনার মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন U এবং সেন্ড করুন ১১১ এই নাম্বারে। ফিরতি ম্যাসেজে আপনি আপনার টেলিটক সিমের এমবি দেখতে পাবেন।



টেলিটক মিনিট দেখার উপায় ২০২২

টেলিটক সিমের মিনিট দেখার জন্য আপনার মোবাইল ফোন থেকে ডায়াল করুন *১৫২#। *১৫২#এই কোডটি ডায়াল করার কিছু সময় পরেই আপনি আপনার টেলিটক সিমের  কত মিনিট অবশিষ্ট রয়েছে সেটি দেখতে পারবেন।

টেলিটক ইন্টারনেট ব্যালেন্স চেক ২০২২

টেলিটক সিমের ইন্টারনেট ব্যালেন্স চেক করার জন্য আপনার মোবাইল ফোন থেকে ডায়াল করুন *১৫২#। *১৫২#এই কোডটি ডায়াল করার কিছু সময় পরেই আপনি আপনার টেলিটক সিমের ইন্টারনেট ব্যালেন্স দেখতে পারবেন।


আরো পড়ুন - শিওর ক্যাশ কোড

টেলিটক ইমারজেন্সি ব্যালেন্স ২০২২

টেলিটক সিমের ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য নিচের লেখাগুলো ভালভাবে পড়ুন।

টেলিটক সিমে10 টাকা  ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য আপনি আপনার টেলিটক সিম থেকে ডায়াল করুন *1122# ।

টেলিটক সিমে 12 টাকা ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য আপনি আপনার টেলিটক সিম থেকে ডায়াল করুন  *1122*12#।


 টেলিটক সিমে 20 টাকা  ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য আপনি আপনার টেলিটক সিম থেকে ডায়াল করুন  *1122* 20#।


 টেলিটক সিমে 30 টাকা ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য আপনি আপনার টেলিটক সিম থেকে ডায়াল করুন  *1122*  30 #।


টেলিটক সিমে 50 টাকা ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য আপনি আপনার টেলিটক সিম থেকে ডায়াল করুন   *1122*50#।


টেলিটক ব্যালেন্স ট্রান্সফার ২০২২

টেলিটক ব্যালেন্স ট্রান্সফার করার ডায়াল কোড হল *১২৪# । আর ব্যালেন্স ট্রান্সফার করার নিয়ম হলো *১২৪* পিন* টাকার পরিমাণ*প্রাপকের নাম্বার# । আর টেলিটক সিমের ব্যালেন্স ট্রান্সফারের ডিফল্ট পিন হল (ডিফল্ট পিনটি ১২৩৪ বা ১২৩৪৫৬৭৮)। আপনি নতুন অবস্থাতে 10 টাকা থেকে 50 টাকা পর্যন্ত ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন । আর এক মাসে আপনি 500 টাকা পর্যন্ত ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন।


বাংলালিংক নাম্বার চেক ২০২২


বাংলালিংক নাম্বার চেক করার জন্য আপনার মোবাইল ফোন থেকে ডায়াল করুন *৫১১# । *৫১১# এই কোডটি ডায়াল করার মাধ্যমে আপনি খুব সহজেই আপনার ভুলে যাওয়া বাংলালিংক সিমের নাম্বার দেখতে পাবেন। আর যদি কোন কারণে আপনার একাউন্টের নাম্বার না দেখায় তাহলে আপনি সরাসরি বাংলালিংক কাস্টমার কেয়ারে ফোন করে আপনার বাংলালিংক নাম্বার জেনে নেবেন । বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার হলো ১২১। আর এই নাম্বারটি দিন রাত 24 ঘন্টা খোলা থাকে।

আজকের এই পোস্টে আমি আপনাদের সাথে শেয়ার করেছি টেলিটক নাম্বারে টাকা চেক করার নিয়ম, টেলিটক নাম্বার দেখার নিয়ম, বাংলালিংক নাম্বার চেক ইত্যাদি আশা করি এই পোস্টটি একটু হলেও আপনার উপকারে আসবে । যদি আপনি টেলিটক সিম ব্যবহার করে থাকেন । প্রতিনিয়ত  প্রযুক্তি বিষয়ক তথ্য পাওয়ার জন্য আজকের আইটি এই ব্লগের সঙ্গে থাকুন ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url