গিয়ার সাইকেল দাম কত | সাইকেলের ছবি ও দাম ২০২২

গিয়ার সাইকেল দাম কত আপনি জানেন কি? গিয়ার সাইকেল দাম সাধারনত ৬০০০ টাকা থেকে শুরু |

গিয়ার সাইকেল দাম কত ২০২২ - বর্তমানে প্রায় প্রত্যেক ছেলে-মেয়ের পছন্দের একটি যানবাহন হচ্ছে সাইকেল । আর এই সাইকেল বর্তমানে সবচেয়ে বেশি ব্যবহৃত হচ্ছে স্টুডেন্টদের ক্ষেত্রে । কারণ একজন স্টুডেন্টের রোজগার দিনে যাতায়াতের করতে হয় যার জন্য সাইকেল অবশ্যই দরকার । সাইকেল দুই ধরনের হয়ে থাকে । একটি হচ্ছে গিয়ার বালা এবং আরেকটি হচ্ছে গিয়ার ছাড়া সাইকেল । আজ আমি আপনাদের সঙ্গে শেয়ার করতে চলেছি গিয়ার সাইকেল এর ছবি ও দাম নিয়ে । আমাদের গুগল নিউজ ফলো করুন ।  

সাইকেল আমাদের নিত্য প্রয়োজনীয় একটি যানবাহন । যেটা আমাদের সকলেরই দরকার । তাই আজ আমি আপনাদের সঙ্গে শেয়ার করতে চলেছি গিয়ার সাইকেল ছবি ও দাম ২০২২ নিয়ে । তো এই আর্টিকেল এর মধ্যে আপনি গিয়ার সাইকেল সম্পর্কে সমস্ত ডিটেইলস জানতে পারবেন তো চলুন আর্টিকেলটি শুরু করা যাক । 

আরো পড়ুন - 

 এশিয়া কাপ 2022 সময়সূচী

হিরো সাইকেলের ছবি ও দাম বাংলাদেশ ২০২২


গিয়ার সাইকেল ছবি কত

গিয়ার সাইকেল দাম কত | সাইকেলের ছবি ও দাম


সাইকেল একজন সাধারন মানুষের নিত্য প্রয়োজনীয় যানবাহন । তবে বর্তমানে সবথেকে বেশি ব্যবহৃত হচ্ছে স্টুডেন্টদের ক্ষেত্রে । কারণ একজন স্টুডেন্ট প্রত্যেকদিন স্কুল কিংবা টিউশন এর ক্ষেত্রে সাইকেল ব্যবহার করে থাকে । সাইকেল সাধারনত দুই ধরনের হয়ে থাকে একটি হলো গিয়ার বালা এবং অন্যটি হলো গিয়ার ছাড়া । 

আজ আমি আপনাদের সঙ্গে শেয়ার করব গিয়ার সাইকেল ছবি ও দাম 2022 অনুযায়ী । চলুন নিচে গিয়ার সাইকেল এর ছবি এবং দাম গুলো দেখে নেয়া যাক । গিয়ার সাইকেল দাম সাধারনত ৬৫০০ টাকা থেকে শুরু।

গিয়ার সাইকেল দুই ধরনের হয়ে থাকে । একটি হল ছোটদের জন্য গিয়ার সাইকেল এবং অপরটি হলো বড়দের জন্য গিয়ার সাইকেল । প্রথমে আমরা বড়দের গিয়ার সাইকেল ছবি এবং দাম নিয়ে আলোচনা করব তো চলুন শুরু করা যাক ।

আরো পড়ুন - টেলিটক নাম্বার টাকা দেখার উপায়

শরীফ গ্যাসের চুলার দাম 

বড়দের গিয়ার সাইকেল এর ছবি ও দাম

গিয়ার সাইকেল দাম কত | সাইকেলের ছবি ও দাম

বড়দের জন্য গিয়ার সাইকেল এর ছবি ও দাম নিয়ে যারা ইউটিউব কিংবা গুগলের সার্চ করছেন তারা ঠিক জায়গাতেই এসেছেন । কারণ এই আর্টিকেলে আমরা বড়দের জন্য গিয়ার সাইকেল এর ছবি ও দাম নিচে আলোচনা করব । অবশ্য বড়দের জন্য গিয়ার সাইকেল কেনার আগে আপনার নির্দিষ্ট বাজেট এবং আপনার গঠন এবং আপনার চাহিদা অনুযায়ী সাইকেল টি সিলেক্ট করতে হবে । তো চলুন নিচে আমি বিভিন্ন রকম গিয়ার সাইকেল এর ছবি ও দাম দিয়ে দিচ্ছি যেটা আপনার পছন্দ সেটা আপনি নিয়ে নিতে পারেন ।

আরো পড়ুন - পাসপোর্ট নাম্বার দিয়ে ভিসা চেক সৌদি

১৬ ডিজিটের জন্ম নিবন্ধন যাচাই | ১৭ ডিজিটের জন্ম নিবন্ধন যাচাই

Forever 2020 Bicycle Price 

Forever 2020 Bicycle Price


প্রথমেই আপনাদের সঙ্গে যে গিয়ার সাইকেল এর ছবি ও দাম নিয়ে কথা বলব সেটি হল Forever 2020 গিয়ার সাইকএর দাম  11,000 টাকা । মেকানিক্যাল ডুয়াল ডিস্ক ব্রেক, স্টিল ফ্রেম, 17-ইঞ্চি ফ্রেম সাইজ, ফরএভার রিমস, 640 মিমি হ্যান্ডেলবার, 3 ফ্রন্ট এবং 7 ব্যাক গিয়ারস, 26" অ্যালয় রিমস। আপনাদের সুবিধার্থে এই সাইকেলে কিছু তথ্য নিয়েছে আমি তুলে ধরছি । 

  • ID-53687 ।
  • সর্বনিম্ন মূল্য- 11,000 টাকা ।
  • সাইকেলের ধরন- প্রাপ্তবয়স্ক ।
  • মোটর-প্যাডেল ।
  • ফ্রেমের আকার - 17" ।
  • উপাদান- আলো ।
  • রিম-আলো ।
  • আসন- ০১টি ।
  • ব্র্যাক টাইপ- ডিস্ক ।
  • হ্যান্ডেল বার- 640 মিমি ।


Hero Hydraulic Racing Bicycle Price | গিয়ার সাইকেল দাম 

Hero Hydraulic Racing Bicycle Price


দ্বিতীয়ত যে গিয়ার সাইকেলটির  সম্পর্কে আমরা জানব সেটি Hero Hydraulic Racing  সাইকেল ।বর্তমানে আমরা প্রায় বন্ধু-বান্ধবদের সাথে রেসার করেই  থাকি তাই এই রেসারের জন্য একটি অত্যন্ত সুবিশাল সাইকেল হলো Hero Hydraulic Racing সাইকেল  ।

 এই হিরো সাইকেলে একটি ডাবল হাইড্রোলিক ব্রেক এবং একটি স্টক 7 গতি রয়েছে। আপনি যদি এটি চেষ্টা করেন তবে আপনি সন্তুষ্ট হবেন কারণ এটি দীর্ঘ ভ্রমণের জন্য উপযুক্ত। এটির একটি সম্পূর্ণ অ্যালুমিনিয়াম বডি রয়েছে এবং সে কারণেই এটি দীর্ঘ সময়ের জন্য টেকসই। তো চলো নিচে দেখে নিয় এই সাইকেলের মূল্য সহ কার্য গুলি।

আইডি- 64562 ।

গিয়ার সাইকেল সর্বনিম্ন দাম -15,500 টাকা  ।

ব্র্যান্ড- হিরো ।

আইটেম- সাইকেল ।

মোটর- প্যাডেল ।

ফ্রেমের সাইজ -17'' ।

পিছনের টায়ার- 26 x 2.10 ইঞ্চি ।

সামনের টায়ার- 26 x 2.10 ইঞ্চি ।

চাকার সাইজ- 26'' ।

ফ্রিহুইল স্টক- 7 গতি ।

রিম- ডাবল অ্যালুমিনিয়াম খাদ ।

সিট -অরিজিনাল অ্যাডজাস্টেবল আরামদায়ক এমটিবি সিট ।

ব্রেক -টাইপ ডিস্ক ।

চেইন -21 স্পিড সুপার অবস্থান ।

 ওজন-18 কেজি  ।

Phoenix Adult Sport Bicycle Price in Bangladesh

তৃতীয়ত আমরা যে গিয়ার সাইকেলে বিষয়ে আলোচনা করব সেটি হল একটি স্পোর্ট বা খেলাধুলার সাইকেল আমরা বর্তমান জীবনে প্রায় স্পোর্ট খেলে থাকি তাই এই স্পোর্ট এর জন্য একটিপ্রয়োজনীয় বিশাল ব্যবহারকারী সাইকেল হল Phoenix Adult Sport Bicycle । এই ফিনিক্স সাইকেলটি একটি শক্তিশালী টেকসই স্টিলের ফ্রেমে তৈরি। সাইকেলের ব্রেকিং সিস্টেম অত্যন্ত শক্ত করা হয়েছে যাতে আপনি যেকোনো মুহূর্তে নিয়ন্ত্রণের জন্য দ্রুত উঠে দাঁড়াতে পারেন। 

একটি সামঞ্জস্যযোগ্য আসন দিয়ে সজ্জিত যাতে আপনি প্রয়োজন অনুসারে আসন সামঞ্জস্য করতে পারেন। এই সাইকেলের সামনের এবং পিছনের চাকায় মাডগার্ড রয়েছে যাতে রাস্তায় কাদা না পড়ে। এছাড়াও এই সাইকেলের যে অন্যপ্রকার স্পেশালিটি  আছে সেগুলো দেখে নিয়  চলো ।

আইডি- 67136 ।

গিয়ার সাইকেল সর্বনিম্ন দাম  - 5,000 টাকা  ।

ফ্রেমের আকার- 16" ।

পিছনের টায়ার -20" ।

সামনের টায়ার- 20" ।

চাকার আকার -20" ।

নতুন- আসন ।

ব্রেক টাইপ- স্ট্যান্ডার্ড ।

গিয়ার সাইকেল দাম | Baby Jumping Chinese Bicycle Price in Bangladesh


চতুর্থত Baby Jumping Chinese সাইকেলটি হচ্ছে বিশেষ করে ছোট বাচ্চাদের । বর্তমানে ছোট শিশুদের জন্য বিভিন্ন ধরনের সাইকেল উৎপত্তি হচ্ছে কিন্তু সেইসব সাইকেল গুলোর মধ্যে একটি অত্যন্ত জাম্পিং ও আরামদায়ক সাইকেল হলো Baby Jumping Chinese Bicycle । এই বেবি জাম্পিং সাইকেলে আধুনিকতার ছোঁয়া রয়েছে যাতে স্টাইলটি আপনার বাচ্চাদের পছন্দের তালিকায় থাকবে। 


এই সাইকেল চালানোর সময় বাচ্চারা অতিরিক্ত মজা করতে পারে। এটিতে একটি চেইন কভার রয়েছে যা এটিতে চড়ার সময় আপনার সন্তানের পায়ের নিরাপত্তা নিশ্চিত করে। এই চক্রটি একটি সামঞ্জস্যযোগ্য আসনের সাথে আসে যা শিশুদের উচ্চতা অনুসারে সামঞ্জস্য করা যায়। তো এই বেবি জাম্পিং সাইকেল বিষয়ে আমরা নিচের দেওয়া তথ্যগুলো থেকে আরও জেনে নিয় ।

আইডি -66364 ।

গিয়ার সাইকেল সর্বনিম্ন দাম  - 4,700 টাকা ।

সাইকেল টাইপ- বেবি ।

ফ্রেমের আকার -16" ।

পিছনের টায়ার- 20" ।

সামনের টায়ার- 20" ।

চাকার আকার- 20" ।

গিয়ার সাইকেল দাম | Foxter Bicycles Philippines Price in Bangladesh



পঞ্চমতম Foxter Bicycles Philippines সাইকেলটি হলো একটি স্টাইলিশ সাইকেল । এবং এই স্পেশাল স্টাইলিশ সাইকেলটিতে  চড়লে অত্যন্ত আনন্দ পাওয়া যায়। এই সাইকেলটি অ্যালুমিনিয়াম ফক্সটার 9.1 সাইকেল স্পোর্টস শিমানো উপাদান এবং একটি হাইড্রোলিক ডিস্ক ব্রেক। 

ব্রেকগুলি পরিচালনা করার জন্য, হাইড্রোলিক ডিস্কগুলিতে নির্দিষ্ট জলবাহী তরল ধারণ করে পাইপ এবং জলাধারগুলির একটি বন্ধ ব্যবস্থা থাকে। যখন লিভার চাপা হয়, একটি প্লাঞ্জার তরলকে পায়ের পাতার মোজাবিশেষ এবং ক্যালিপারের মধ্যে জোর করে, যেখানে প্যাডগুলি রটারের বিরুদ্ধে চাপ দেওয়া হয় এবং সাইকেলটি থামানো হয়। এবং সাইকেলটির অধিক গুণগতমান গুলি দেখে নিয় চলো ।


মডেল - ফক্স এর 9.1 ।

আইডি -71467 ।

গিয়ার সাইকেল সর্বনিম্ন দাম  -15,000 টাকা ।

ফ্রেমের আকার -17" ।

পিছনের টায়ার- 26 x 2.10 কেন্ডা টায়ার ।

সামনের টায়ার- 26 x 2.10 কেন্ডা টায়ার ।

সিট- হ্যাঁ ।

হাব -হ্যাঁ ।

ব্রেক টাইপ- ডিস্ক ।

Meghna Warrior Bicycle Price in Bangladesh


ষষ্ঠতমMeghna Warrior গিয়ার সাইকেলটি হচ্ছে এমনি একটা সাইকেল যেটিতে আমরা দেখতে পাবো নতুন নতুন পার্স । এই সাইকেলটি অত্যধিক নিত্যনতুন পার্স এর দ্বারা গঠিত সাইকেলেটি  দেখতে সুন্দর ও মজবুত হয় । 

এই  মেঘনা ওয়ারিয়র বাইসাইকেলে রয়েছে অ্যালয় স্টেম ফ্রেম, ভি-লাক্স ব্রেক সিস্টেম, মেঘনা প্যাডেল এবং গ্রিপ, 120 মিমি লকআউট সাসপেনশন, 21-স্পীড ট্রান্সমিশন, 3 ফ্রন্ট গিয়ার, 7 ব্যাক গিয়ার, পিক ফ্রন্ট ডেরাইলিউর, শিমানো টুর্নি রিয়ার ডেরাইলিউর, ভেলোস শিফটার। তো চলো নিচের দেওয়া তথ্যগুলো থেকে আরও নিত্যনতুন কার্য ও দাম জেনে নিয়  ।


মডেল -সেভেন্টি ওয়ান ওয়ারিয়র ২.০ ।

আইডি -71457 ।

গিয়ার সাইকেল সর্বনিম্ন দাম  - 12,500 টাকা ।

ফ্রেমের আকার- 17" ।

পিছনের টায়ার- 26 x 2.1 মেঘনা ।

সামনের টায়ার- 26 x 2.1 মেঘনা ।

চাকার আকার- 26" ।

Freewheel- 7 Speed Freewheel ।

রিম- মেঘনা ডাবল ওয়াল হাই ।


ব্রেক টাইপ- ডিস্ক ।

হ্যান্ডেল বার- Shimano 640mm ।

চেইন- KMC চেইন ।

Duranta Muscular Bicycle Price in Bangladesh

তো এবার যে সপ্তমতম সাইকেলটি সম্পর্কে আলোচনা করব সেই সাইকেলটি হচ্ছে Duranta Muscularসাইকেল  যেটি একটি মধ্যবিত্ত পরিবারের জন্য অত্যন্ত প্রয়োজনীয় ব্যবহারকারী সাইকেল  তো এই সাইকেলটি মধ্যবিত্ত পরিবারের জন্য সুবিধাজনক সাইকেল । এই দুরন্ত পেশীবহুল সাইকেলটি খুব টেকসই এবং একটি হালকা স্টিলের ফ্রেমে তৈরি যাতে যেকোনো ধরনের ছেলে এটি চালাতে পারে। এটির উভয় চাকায় একটি ডিস্ক ব্রেকিং সিস্টেম রয়েছে যাতে এটি যেকোনো পরিস্থিতিতে নিয়ন্ত্রণের জন্য দ্রুত দাঁড়াতে পারে।

 এই স্টিলের সাইকেলটিতে একটি সিট দেওয়া হয়েছে যাতে আপনি আপনার প্রয়োজন অনুযায়ী সিট সামঞ্জস্য করতে পারেন। এই সাইকেলের সামনের চাকায় রয়েছে ডুয়েল সাসপেনশন যাতে উঁচু ও নিচু রাস্তায় রাইড করার সময় এগুলো নাড়া না দেয়। এছাড়াও এই সাইকেলের অপরিসীম কাজগুলি নিচে আমি তুলে ধরেছে তোমরা দেখে নাও ।


আইডি -71581 ।

গিয়ার সাইকেল সর্বনিম্ন দাম  - 6,500 টাকা ।

ব্র্যান্ড- দুরন্ত ।

ফ্রেমের আকার -17.5 ইঞ্চি ।

উপাদান -খাদ ।

পিছনের টায়ার- 26" ।

সামনের টায়ার- 26" ।

ফ্রিহুইল স্পিড- চক 7 এবং সামনে 3 ।

রিম- স্পোক রিম ।

সিট -অরিজিনাল ।

ব্রেক- টাইপ ডিস্ক ।

Rockrider Mountain Bicycle Price in Bangladesh


অষ্টমতম সাইকেলটি হচ্ছে হিরো কোম্পানির গিয়ারওলা রাইডার সাইকেল । এই  Rockrider Mountainসাইকেলটি বর্তমান যুগে খুব প্রচলিত এবং সাইকেলেটি  দেখতেও অপরিসীম। রকরাইডার সাইকেলটিতে 26" লাইটওয়েট 6061 অ্যালুমিনিয়াম কার্ভড স্টান্ট রেডি ফ্রেম, 100 মিমি লকআউট সাসপেনশন, 2:1 টেক ট্রিগার শিফটার, 3-স্পীড হাই ক্ল্যাম্প, ডুয়াল পুল, ডাউন সুইং ফ্রন্ট ডেরাইলিউর এবং 9-স্পীড শ্যাডো আরডি লং কেজ রয়েছে। বাংলাদেশে এবং তাইওয়ানে তৈরি। তো সাইকেলটির মূল্যসহ আরও  পরিচয় গুলি জেনে নিয়  ।


আইডি- 62607 ।

গিয়ার সাইকেল সর্বনিম্ন দাম - 12,500টাকা ।

ফ্রেমের আকার- 16" ।

পিছনের টায়ার- 27.5" ।

সামনের টায়ার- 27.5" ।

চাকার আকার- 27.5" ।

ফ্রিহুইল- 27.5" ।

রিম- 28" ।

সিট- শিমানো ।

ব্রেক টাইপ- ডিস্ক ।

হ্যান্ডেল বার- 720 মিমি শিমানো ।

চেইন- 3 x 7 গতি ।

গিয়ার সাইকেল দাম কত | Avon Steel Frame Bicycle Price in Bangladesh

বর্তমান জীবনে আমরা ভারতবর্ষের মানুষ এবং তাই অনেক সময় ভারতবর্ষের সাইকেলও  পছন্দ করি তাই এই সাইকেলটি হচ্ছে এমন একটি সাইকেল যেটি ভারতবর্ষের অ্যাভন কোম্পানির দ্বারা গঠিত । Avon 2021 হল একটি ভারতীয় সাইকেল প্রস্তুতকারক যার অত্যাধুনিক প্রযুক্তি, সামঞ্জস্যপূর্ণ গুণমান এবং দক্ষতার জন্য খ্যাতি রয়েছে। 

Avon কোম্পানি আমাদের দেশে উচ্চ মানের সাইকেল নিয়ে কাজ শুরু করেছে, যেগুলো তরুণদের মধ্যে খুবই জনপ্রিয়। এই সাইকেলটিতে সহজে চড়ার জন্য 3টি সামনের গিয়ার এবং 7টি পিছনের গিয়ার রয়েছে ।  তো চলো এই ভারতীয় সাইকেলটির দামও বিভিন্ন  পার্সসহ  গুণগতমান গুলো দেখি ।

  • আইডি- 64021 ।
  • গিয়ার সাইকেল সর্বনিম্ন দাম - 11,500টাকা ।
  • মোটর -প্যাডেল ।
  • ফ্রেমের আকার- 17" ।
  • উপাদান- ইস্পাত ।
  • রিয়ার টায়ার- এভন ।
  • সামনের টায়ার- এভন ।
  • চাকার আকার- 26" ।
  • ফ্রিহুইল- 26" ।
  • রিম -26" হোন্ডা ।
  • সিট- হ্যাঁ ।
  • ব্রেক টাইপ- ডিস্ক ।
  • হ্যান্ডেল বার- 640 মিমি ।

গিয়ার সাইকেল দাম কত | Flying Pigeon Bicycle Price in Bangladesh

অবশেষে যে দশমতম গিয়ার আলা  সাইকেলের কথা আমরা জানবো সেটি হল হিরো কোম্পানিরFlying Pigeon বাইসাইকেল । তো এই গিয়ার আলা সাইকেলটি অনেকে টিপসই ও সুন্দর হয় । আর এই সাইকেলটি একটি আলাদা ধরনের স্টাইলিশ সাইকেল জেটির বর্তমানযুগের অত্যান্ত চর্চা ।

 26" ফ্লাইং পিজিয়ন সাইকেলে অ্যালুমিনিয়াম অ্যালয় ফোরজিং ফ্রেম, 18-ইঞ্চি ফ্রেম সাইজ, 640 মিমি হ্যান্ডেলবার, 3 ফ্রন্ট এবং 7 ব্যাক গিয়ার, 26 ইঞ্চি অ্যালয় রিম রয়েছে। বিভিন্ন ধরনের বিশেষ বিশেষ গুন ও কার্যগুলি নিচের দেওয়া আর্টিকেল থেকে জেনে নেই চলো ।

  • goog_9676038আইডি- 62834 ।
  • গিয়ার সাইকেল সর্বনিম্ন দাম  - 8,700টাকা ।
  • ফ্রেমের আকার- 18” ।
  • উপাদান- খাদ ।
  • পিছনের টায়ার- 26" ।
  • সামনের টায়ার- 26" ।
  • চাকার সাইজ- 26” ।
  • ফ্রি হুইল- হ্যাঁ ।
  • রিম- খাদ রিম ।
  • ব্রেক টাইপ -স্ট্যান্ডার্ড ।
  • হ্যান্ডেল বার -640 মিমি হ্যান্ডেল বার ।


গিয়ার সাইকেল ছবি ও দাম 2022 এর মধ্যে আমি আপনাদের সঙ্গে শেয়ার করেছি গিয়ার সাইকেল এর ছবি ও দাম নিয়ে । আশা করি প্রত্যেকটি সাইকেল এর সম্পূর্ণ ডিটেইলস দিতে পেরেছি । আমি আশা করব এরকম আরো ভালো ভালো পোস্ট দেখার জন্য এবং সাইকেল সম্পর্কে জানার জন্য আমাদের ওয়েবসাইটটি অবশ্যই ভিজিট করবেন ধন্যবাদ । 
পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না ।

comment url