টেলিটক নাম্বার টাকা দেখার উপায় ২০২৩ | Teletalk Balance Check

টেলিটক নাম্বার টাকা দেখার উপায় ২০২২-২০২৩. Teletalk number check code update.

 টেলিটক নাম্বার টাকা দেখার উপায় - আপনি কি আপনার টেলিটক নাম্বারে টাকা চেক করতে চান?  তাহলে এই পোস্টটি সম্পূর্ণ আপনার জন্য । কারন এই পোষ্টের মাধ্যমে আমি টেলিটক নাম্বার টাকা দেখার উপায় আপনাদের সঙ্গে শেয়ার করেছি । বর্তমানে আমাদের প্রায় প্রত্যেকেরই কাছে টেলিটক সিম আছে । 

আর এই টেলিটক সিমের টাকা দেখার জন্য আমরা প্রায় প্রত্যেকেই ইউটিউবে কিংবা গুগোল এ সার্চ করে থাকি । তাই এই আর্টিকেলের মাধ্যমে টেলিটক নাম্বার দেখার উপায় নিয়ে হাজির হয়েছি  । আপনারা পোস্টটি পড়ুন এবং আপনারটেলিটক নাম্বার টাকা দেখার উপায় সহজে জেনে নিন । আমাদের গুগল নিউজ ফলো করুন ।

ইসলামী ব্যাংক ক্রেডিট কার্ড পাওয়ার যোগ্যতা

টেলিটক নাম্বার টাকা দেখার উপায়


টেলিটক নাম্বার টাকা দেখার উপায় | Teletalk Balance Check

টেলিটক নাম্বারে টাকা দেখার উপায় হিসেবে দুটি পদ্ধতি আপনি ব্যবহার করতে পারেন । প্রথমটি হলো আপনার টেলিটক নাম্বার টাকা দেখার জন্য একটি কোড মোবাইল থেকে ডায়াল করতে হবে এবং দ্বিতীয়টি হল আপনার যদি এন্ড্রয়েড ফোন এ  টেলিটক অ্যাপস ডাউনলোড করতে হবে এবং খুব সহজে আপনি নিজের মোবাইল ব্যালেন্স এবং ইন্টারনেট ব্যালেন্স, ইন্টারনেট অফার, সমস্ত কিছু চেক করে নিতে পারবেন । অবশ্য আমি টেলিটক নাম্বারে টাকা দেখার উপায় এর দুটি পদ্ধতি আপনাদের সঙ্গে নিচের শেয়ার করে দিচ্ছি । 

কোড দিয়ে টেলিটক নাম্বার টাকা দেখার উপায়

আপনি যদি ঘরে বসে খুব সহজে কয়েক সেকেন্ডের মধ্যে আপনার টেলিটক নাম্বারে টাকা চেক করতে চান, তাহলে আপনাকে আপনার মোবাইল থেকে *১৫২# এই কোডটি ডায়াল করতে হবে । এবং খুব সহজে কয়েক সেকেন্ডের মধ্যে আপনি আপনার টেলিটক নাম্বারে টাকা চেক করে নিতে পারবেন । 

মাই টেলিটক অ্যাপস দিয়ে টাকা চেক করার উপায়

আপনি যদি মাই টেলিটক অ্যাপস দিয়ে আপনার মোবাইলের ইন্টারনেট ব্যালেন্স, ইন্টারনেট অফার, এবং টেলিটক নাম্বারে টাকা চেক করতে চান, তাহলে আপনার মোবাইলে মাই টেলিটক অ্যাপস টি ডাউনলোড করতে হবে । অবশ্য আমি নিচে অ্যাপসটি ডাউনলোড করার পদ্ধতি বলে দিচ্ছি ।

মাই টেলিটক অ্যাপস ডাউনলোড করার পদ্ধতি

আপনি যদি আপনার এন্ড্রয়েড ফোনে মাই টেলিটক অ্যাপস ডাউনলোড করতে চান তাহলে প্রথমত-

১. আপনাকে আপনার ফোনের প্লে স্টোর অ্যাপস টি ওপেন করতে হবে ।

২. এরপর সার্চ অপশনে গিয়ে মাই টেলিটক অ্যাপস বলে সার্চ করতে হবে ।

৩. সার্চ করার পর মাই টেলিটক অ্যাপস টি ক্লিক করে ইন্সটল করতে হবে ।

৪. এরপর আপনার মোবাইল নাম্বারটি দিয়ে কিছু এলাও পারমিশন আসবে সেগুলো এলাও করে দিলে খুব সহজে আপনি আপনার টেলিটক নাম্বার টি মোবাইলে সেট করে নিতে পারবেন ।


টেলিটক নাম্বার টাকা দেখার উপায়

টেলিটক নাম্বার দেখার উপায় ২০২২-২০২৩ | Teletalk Number Check Code

 ভুলে যাওয়া টেলিটক সিমের নাম্বার বের করার জন্য  ডায়াল করুন *551# । আর এই কোড ডায়াল কর আরেকটু সময় পর আপনি টেলিটক সিমের নাম্বার দেখতে পাবেন। যদি এই কোডটি কাজ না করে তাহলে মেসেজের মাধ্যমে টেলিটক সিমের নাম্বার দেখতে পারেন । তার জন্য যে কাজটি করতে হবে  মেসেজ অপশনে গিয়ে লিখুন বড় হাতের P এবং সেন্ড করুন 154 এই নাম্বারে।  ফিরতি ম্যাসেজে ভুলে যাওয়ার টেলিটক সিমের নাম্বার দেখতে পাবেন। 

টেলিটক কাস্টমার কেয়ার নাম্বার

আপনি যদি একজন টেলিটক কোম্পানি গ্রাহক হয়ে থাকেন এবং আপনার যেকোনো সমস্যার সমাধানের জন্য কাস্টমার কেয়ার নাম্বার দরকার হয় । তাহলে আপনি ১২১ এই নাম্বারে কল করে আপনার সময় হয় সমাধান করতে পারবেন । এবং ডাইরেক্ট কাস্টমার কেয়ারের সঙ্গে যোগাযোগ করতে পারবেন ।


এই পোষ্টের মাধ্যমে আমি আপনাদের সঙ্গে টেলিটক নাম্বার টাকা দেখার উপায় এই বিষয়টি শেয়ার করেছি । এছাড়াও এই বিষয়টির পাশাপাশি আরো অন্যান্য বিষয় যেমন টেলিটক নাম্বার দেখার কোড । টেলিটক নাম্বার দেখার অ্যাপস । কোড দিয়ে টেলিটক নাম্বার দেখার উপায় । এছাড়াও আরও অনেক বিষয় আমি এই আর্টিকেলের মাধ্যমে সলভ করার চেষ্টা করেছি আশা করি আপনি এই আর্টিকেলটি পড়ে অনেক উপকৃত হয়েছেন । এরকম আরো ভালো ভালো পোস্ট পাওয়ার জন্য আমাদের ওয়েবসাইটে অবশ্যই ভিজিট করবেন ।

আরো পড়ুন - ওয়ালটন ফ্রিজ 10 সেফটি দাম কত

ওয়ালটন রাইস কুকারের দাম কত

আর এফ এল গ্যাসের চুলার দাম বাংলাদেশ ২০২২

 ভিশন ফ্রিজ ১২ সেফটি দাম কত ২০২২

ভিশন ছোট ফ্রিজের দাম কত

এরকম ভালো ভালো ইনফরমেশন পাওয়ার জন্য আজকের আইটি ভিজিট করবেন ধন্যবাদ ।

পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না ।

comment url