যমুনা ব্যাংক হেল্পলাইন নাম্বার | Jamuna Bank Help Line Number

  যমুনা ব্যাংক হেল্পলাইন নাম্বার-আপনি কি যমুনা ব্যাংকের কোন তথ্য জানতে চান বা যমুনা ব্যাংকের কাস্টমার কেয়ারের সঙ্গে কথা বলতে চান তাহলে এই পোস্টটি সম্পূর্ণ আপনার জন্য কারন এই পোষ্টের মাধ্যমে আমি আপনাদের যমুনা ব্যাংকের হেল্পলাইন নাম্বার এবং কিভাবে যমুনা ব্যাংকের কাস্টমার কেয়ারের সঙ্গে কথা বলতে হয় তার সমস্ত প্রসেস এই আর্টিকেল এর মাধ্যমে তুলে ধরার চেষ্টা করব । 

আল আরাফাহ ইসলামী ব্যাংক হেল্পলাইন নাম্বার

যমুনা ব্যাংক হেল্পলাইন নাম্বার | Jamuna Bank Help Line Number


যমুনা ব্যাংক হেল্পলাইন নাম্বার | Jamuna Bank Help Line Number

যমুনা ব্যাংকের যেকোনো তথ্য পাওয়ার জন্য কিংবা আপনার কোন সমস্যা সমাধানের জন্য যমুনা ব্যাংক হেল্পলাইন নাম্বার  +8809610005678 ফোন নাম্বারে ফোন করে আপনি আপনার সমস্যা সমাধান করতে পারেন। 


এছাড়াও আপনি লাইভ সেট ও ইমেইলের মাধ্যমে যমুনা ব্যাংকের কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে পারেন । যমুনা ব্যাংকের ইমেইল info@jamunabank.com.bd ।

যমুনা ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার

যমুনা ব্যাংক কাস্টমার কেয়ার সাথে কথা বলার জন্য আপনার ফোন থেকে +8809610005678 নাম্বারটি ডায়াল করতে হবে এবং আপনি খুব সহজে যমুনা ব্যাংকের কাস্টমারের কেয়ারে যোগাযোগ করে আপনার সমস্যা সমাধান করে নিতে পারবেন । 

যমুনা ব্যাংক লাইভ চ্যাট | Jamuna Bank Help Line Number

আপনি যদি যমুনা ব্যাংকের প্রতিনিধিদের সঙ্গে লাইভ চ্যাট করতে চান তাহলে অবশ্যই যমুনা ব্যাংকের অফিসিয়াল ইমেইল info@jamunabank.com.bd এই ইমেইলের মাধ্যমে আপনাকে লাইভ চ্যাট করতে হবে । 

যমুনা ব্যাংকের হেল্পলাইন নাম্বার কত

যমুনা ব্যাংকের যেকোনো তথ্য পাওয়ার জন্য কিংবা আপনার কোন সমস্যা সমাধানের জন্য যমুনা ব্যাংক হেল্পলাইন নাম্বার  +8809610005678 ফোন নাম্বারে ফোন করে আপনি আপনার সমস্যা সমাধান করতে পারেন। 

যমুনা কাস্টমার কেয়ারের সাথে কিভাবে কথা বলব

যমুনা ব্যাংকের কাস্টমার কেয়ারের সাথে কিভাবে কথা বলব এই বিষয়টি অত্যন্ত সহজ । প্রথমত আপনি আপনার মোবাইল ফোন থেকে যমুনা ব্যাংকের হেল্পলাইন নাম্বার +8809610005678 এ কল করবেন এবং সঙ্গে আপনার ভোটার আইডি কার্ড, আপনার ব্যাংক পাসবুক, এবং জন্ম নিবন্ধনের কার্ডটি সঙ্গে রাখবেন ।


এরপর কাস্টমার কেয়ারের একজন প্রতিনিধি আপনার সাথে কথা বলবে । এবং আপনি যদি একজন যমুনা ব্যাংকের গ্রাহক হয়ে থাকেন তাহলে অবশ্যই তাদের সঙ্গে আপনার সমস্যা মন খুলে বলবেন । আপনার সমস্যার সমাধান যমুনা ব্যাংকের কাস্টমার কেয়ারের প্রতিনিধি করে দেবে । তবে হ্যাঁ কাস্টমার কেয়ার কিছু তথ্য যাচাই-বাছাই করতে পারে তার জন্য অবশ্যই আপনার ভোটার আইডি কার্ড, ব্যাঙ্ক পাসবু্‌ এবং জন্ম তারিখটি সঙ্গে রাখবেন ।

যমুনা ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার চিটাগং

আপনি যদি চিটাগং থেকে যমুনা কাস্টমার কেয়ারের সঙ্গে যোগাযোগ করতে চান কিংবা যমুনা কাস্টমার কেয়ারের গ্রাহকের সঙ্গে কথা বলতে চান তাহলে অবশ্যই আপনার ফোন থেকে ডায়াল করতে হবে  031 617524-25 নাম্বার টা এবং  খুব সহজে আপনি কথা বলে নিতে পারবেন যমুনা কাস্টমার কেয়ারে প্রতিনিধির সঙ্গে । 

যমুনা ব্যাংক বনানী শাখা/Banani Branch হেলপ্লাইন নাম বার

যমুনা ব্যাংক বনানী শাখা হেল্পলাইন নাম্বার  +880 1686-954708 ।

ঠিকানা: 58E, কামাল আতাতুর্ক এভিনিউ, ঢাকা 1213, বাংলাদেশ  ।

যমুনা ব্যাংক লিমিটেড দিলখুশ ব্রাঞ্চ/Dilkhusha Branch হেল্পলাইন নাম্বার

যমুনা ব্যাংক দিলকুশা ব্রাঞ্চ হেলপ্লাইন নাম্বারটি হল +880 2-9551419 ।

ঠিকানা: 33, ঢাকা 1000, বাংলাদেশ । 

যমুনা ব্যাংক সোনারগাঁ রোড ব্রাঞ্চ/Sonargaon Road Branch হেল্পলাইন নাম্বার

যমুনা ব্যাংক সোনারগাঁ রোড ব্রাঞ্চ/Sonargaon Road Branch হেল্পলাইন নাম্বার +880 2-9570912 ।

ঠিকানা: 110 বীর উত্তম সিআর দত্ত রোড, ঢাকা 1205, বাংলাদেশ ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url