সোনালী ব্যাংকের হেল্পলাইন নাম্বার | Sonali Bank Helpline Number

সোনালী ব্যাংকের হেল্পলাইন নাম্বার | Sonali Bank Helpline Number 24 hours. আপনারা যারা সোনালী ব্যাংকের সাথে জড়িত আছেন তাদের যেকোনো সমস্যার জন্য সোনালী

সোনালী ব্যাংকের হেল্পলাইন নাম্বার:- বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব সোনালী ব্যাংকের হেল্পলাইন নাম্বার। সোনালী ব্যাংকের হেল্পলাইন নাম্বার আপনাদের প্রয়োজন হতে পারে। আপনারা যারা সোনালী ব্যাংকের সাথে জড়িত আছেন তারা যে কোন অভিযোগ বা সহযোগিতার জন্য সোনালী ব্যাংকের হেল্পলাইন এর দরকার হয়। 

সোনালী ব্যাংকের হেল্পলাইন নাম্বার অনেকের জানা থাকে না তাই, এই আর্টিকেলের মাধ্যমে আমি আপনাদের সাথে শেয়ার করব সোনালী ব্যাংকের হেল্পলাইন নাম্বার। আপনারা যদি এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পারেন তাহলে আশা করি, সোনালী ব্যাংকের হেল্পলাইন নাম্বার সহ বিভিন্ন তথ্য জানতে পারবেন। 

আরো পড়ুন - গিয়ার সাইকেল দাম কত | সাইকেলের ছবি ও দাম ২০২৪

হাইব্রিড বাই সাইকেল | সাইকেল দাম বাংলাদেশ ২০২৪

মোটা চাকার সাইকেল দাম বাংলাদেশ  ২০২৪

হিরো সাইকেলের ছবি ও দাম বাংলাদেশ ২০২৪

লেডিস সাইকেল এর দাম কত

আল আরাফাহ ইসলামী ব্যাংক হেল্পলাইন নাম্বার 


সোনালী ব্যাংকের হেল্পলাইন নাম্বার | Sonali Bank Helpline Number


সোনালী ব্যাংক হেল্পলাইন নাম্বার প্রয়োজন কেন


সোনালী ব্যাংকের হেল্পলাইন নাম্বার প্রয়োজন হতে পারে কারন আপনারা যারা সোনালী ব্যাংকের সাথে জড়িত আছেন তাদের যেকোনো সমস্যার জন্য সোনালী ব্যাংকের হেল্পলাইন নাম্বার দরকার হয়। সোনালী ব্যাংকের যে কোন সমস্যা আপনাদের একাউন্টে যদি কোন সমস্যা হয় বা যে কোনো অভিযোগ করার ক্ষেত্রে সোনালী ব্যাংকের হেল্পলাইন নাম্বার লাগে। আবার যারা সরকারি চাকুরি করে তাদের বেশিরভাগই সোনালী ব্যাংকের মাধ্যমে তাদের বেতন দিয়ে থাকে। এছাড়াও আরও অন্যান্য বিভিন্ন সোনালী ব্যাংকের কার্যক্রম রয়েছে যার মাধ্যমে তারা সেবা প্রদানের মাধ্যমে প্রতিনিয়ত গ্রাহক বৃদ্ধি করছে।


এই সকল গ্রাহকরা বিভিন্ন সময় বিভিন্ন সমস্যায় পড়তে পারেন। প্রথম মাসে সমস্যা গুলোর সমাধান করার প্রধান উপায় হলো সরাসরি আপনার নিকটস্থ সোনালী ব্যাংক এর শাখা উপস্থিত হয়ে সমস্যা সমাধান করা। কিন্তু আপনি যদি সরাসরি শাখায় উপস্থিত না হতে পারেন সে ক্ষেত্রে আপনার প্রয়োজন পড়বে এই হেল্পলাইন নম্বর। এই হেল্পলাইন নাম্বারে আপনারা বিশেষ কিছু সুবিধাও পাবেন যেটা সরাসরি শাখায় উপস্থিত হবে পাবেন না। 

বিভিন্ন সমস্যা সমাধানের জন্য সোনালী ব্যাংকের হেল্পলাইন নাম্বার প্রয়োজন হয়। তাই আপনাদের সুবিধার জন্য নিচে আমি সোনালী ব্যাংকের হেল্পলাইন নাম্বার আলোচনা করব।


সোনালী ব্যাংকের হেল্পলাইন নাম্বার


সোনালী ব্যাংকের হেল্পলাইন নাম্বার:- POBOX: 0256171070-7

                                                            Fax: 8-02-9581410,8-02-955 07


উপরে আপনাদের সাথে শেয়ার করেছি সোনালী ব্যাংকের হেল্পলাইন নাম্বার। আপনারা যারা সোনালী ব্যাংকের সাথে জড়িত আছেন তাদের যেকোনো সমস্যা সমাধানের জন্য বা কোন অভিযোগ করার জন্য উপরের এই হেল্পলাইন নাম্বারে ফোন দিয়ে সমাধান করতে পারবেন। আপনাদের আশেপাশে যদি নিকটস্থ সোনালী ব্যাংকের শাখা থাকে তাহলে, আপনারা সেখানে গিয়েও করতে পারেন।


সোনালী ব্যাংক হেড অফিস


আপনাদের মধ্যে অনেকেই সোনালী ব্যাংকের হেড অফিস সম্পর্কে জানতে চান। তাই আপনাদের সুবিধার জন্য এখন আমি সোনালী ব্যাংকের হেড অফিস এর ঠিকানা এবং এর নাম্বার আলোচনা করবো। আশা করি, সোনালী ব্যাংক হেড অফিস সহ এই রিলেটেড আরো যে সমস্ত ডকুমেন্টস বিদ্যমান রয়েছে সেগুলো সহ সোনালী ব্যাংকের হেড অফিসের ঠিকানা এবং বিভিন্ন তথ্য জেনে নিতে পারবেন।


সোনালী ব্যাংকের হেড অফিস


Sonali Bank Limited Head Office: 35-42,44 Motijheel C/A 

Dhaka -1000 Bangladesh. Pabx – 9550426-31, 33, 34, 

9552924 Fax – 88-02-9561410, 88-02-9552007


আপনাদের সুবিধার জন্য উপরের সোনালী ব্যাংক এর হেড অফিসের ঠিকানা এবং নাম্বার আলোচনা করেছেন আপনারা উপরের ঠিকানায় গেলে সোনালী ব্যাংকের হেড অফিস পাবেন এবং এর বিভিন্ন তথ্য সম্পর্কে জেনে নিতে পারবেন


উপরে আপনাদের সাথে শেয়ার বাজার সোনালী ব্যাংকের হেল্পলাইন নাম্বার এবং হেড অফিসের ঠিকানা। আপনারা যদি আমার এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ে থাকেন তাহলে, আপনারা সোনালী ব্যাংকের হেল্পলাইন নাম্বার এবং হেড অফিসের ঠিকানা সঠিকভাবে জেনে নিতে পারবেন। আশা করি এই পোষ্টের মাধ্যমে আপনারা একটু হলেও উপকৃত হবেন। 


পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট