নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার রাজশাহী

নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার রাজশাহী ময়মনসিংহ ঢাকা খুলনা । নগদ কাস্টমার কেয়ার নাম্বার 16167 or 09609616167 ফোন করে সমাধান করে নিন।

     নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার রাজশাহী - আপনি যদি নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার রাজশাহী,ময়মনসিংহ, ঢাকা, খুলনা  এর ঠিকানা জানতে চান তাহলে আজকের এই পোষ্টটি আপনার জন্য । আপনি যদি নতুন করে নগদ মোবাইল ব্যাংকিং একাউন্ট তৈরী করতে চান অথবা আপনার নগদ একাউন্ট নিয়ে কোনো সমস্যায় পড়ে থাকেন তাহলে অবশ্যই আপনি নগদ কাস্টমার কেয়ার এর সাহায্য নিতে পারেন।

    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার এ যোগাযোগ করে খুব সহজেই আপনার নগদ একাউন্ট এর সমস্যার সমাধান করতে পারবেন । তাই আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার এর ঠিকানা ও  মোবাইল নাম্বার

    আরো পড়ুন - ওয়ালটন ফ্রিজ 10 সেফটি দাম কত

    পেডরোলো ১ ঘোড়া পাম্পের দাম

    ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি দাম ২০২২

    আর এফ এল ১ ঘোড়া পাম্পের দাম কত

    সুপার স্টার এলইডি লাইট দাম

    ওয়ালটন ফ্রিজ 12 সেফটি দাম কত

    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার রাজশাহী



    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার নাম্বার

    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার নাম্বার - 16167  or  09609616167 । নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার এর নাম্বার এ ফোন করে খুব সহজেই আপনি আপনার সমস্যার সমাধান করতে পারেন।

    Nagad Customer Care Number - 16167  or  09609616167

    Nagad Customer Care Email: info@nagad.com.bd

    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার রাজশাহী

    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার রাজশাহী ঠিকানা - বোর্ড অফিস, লক্ষীপুরের কাছে, গ্রেটার রোড, রাজশাহী-6000 , কাউন্টার নং: 18 । নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার রাজশাহী অফিস খোলা থাকে প্রতি রবিবার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ( সরকারি ছুটির দিন ছাড়া ) ।

    আপনি যদি রাজশাহী নগদ কাস্টমার কেয়ারে যেতে চান তাহলে অবশ্যই এই ঠিকানা ব্যবহার করবেন - আমাজিন,, এইচ -২5৫, বাড়ির নাম-সরনালী, তালাইমারী, কাজলা, বোয়ালিয়া, জেলা-রাজশাহী।

    বাড়ি, H: 38, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী ।



    নগদ মোবাইল ব্যাংকিং এর হেড অফিস

    এছাড়াও আপনি খুব সহজেই নগদ মোবাইল ব্যাংকিং এর হেড অফিসে গিয়ে নগদ একাউন্ট রিলেটেড আপনি যেকোন সেবা নিতে পারেন । নগদ মোবাইল ব্যাংকিং হেড অফিসের ঠিকানা - ডেল্টা ডালিয়া টাওয়ার (লেভেল 13 এবং 14), 36 কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, Dhaka -1213


    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার ময়মনসিংহ

    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার ময়মনসিংহ যাবার জন্য আপনি এই ঠিকানা ব্যবহার করতে পারেন - 38 জিলা স্কুল রোড, প্রাথমিক শিক্ষক প্রশিক্ষণ ইনস্টিটিউটের বিপরীতে, ময়মনসিংহ সদর, ময়মনসিংহ -২২০০। ডিএন হাউস, ব্লক-ডি, হোল্ডিং:,, ওয়ার্ড:,, প্রশিকার মোড়, ভালুকা পৌরোশোভা, ময়মনসিংহ -২২40০। নবাব আলী মার্কেট, মহিলাকান্দা, শ্যামগঞ্জ, গৌরীপুর, ময়মনসিংহ। প্রশান্ত-নির, হালুয়াঘাট রোড, পুরাতন সহিদ মিনারের কাছে, ফুলপুর, ময়মনসিংহ।


    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার ঢাকা

    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার ঢাকা ডেল্টা ডালিয়া টাওয়ার (লেভেল 13 এবং 14), 36 কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, Dhaka -1213 ।

    নগদ কাস্টমার কেয়ার মিরপুর

    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার  মিরপুর এর ঠিকানা মিরপুর রোড, ঢাকা-১২১৬ ।

    পরিষেবার সময়: প্রতি রবিবার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত (সরকারি ছুটির দিন ছাড়া) । আপনার যদি নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার এর ঠিকানা খুঁজে পেতে কষ্ট হয় , তাহলে আপনি গুগল ম্যাপ এর সাহায্য নিবেন।


    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার বরিশাল

     নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার বরিশাল এর  ঠিকানা হল জি টু কনসোর্টিয়াম, নিরালা, আগুরপুর রোড, ১ ম তলা, বরিশাল -8200, যোগাযোগ: 01715576200। রোকে হাউস, উত্তর বিজয়পুর, গৌরনদী, বরিশাল।

    আর আপনি যদি বাড়িতে বসেই আপনার নগদ একাউন্ট এর সমস্যা সমাধান করতে চান তাহলে ফোন করুন 16167 এই নাম্বারে


    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার রংপুর

    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার রংপুর -  রংপুর কাস্টমার কেয়ারে যেতে চান তাহলে এই ঠিকানায় যেতে হবে - বাড়ি # 340, রোড # 01,1 তলা, মুলতোল পুকুর পার, রংপুর সদর, রংপুর। বাড়ির নাম- আশ্রয়, বাড়ি নং- 69, সেনপাড়া, রংপুর সদর, রংপুর।


    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার চট্টগ্রাম

    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার চট্টগ্রাম এর ঠিকানা - আলো শপিং কমপ্লেক্স, বি ব্লক, দ্বিতীয় তলা, মেইন রোড, টেকনাফ কক্সবাজার। সোমিটি মার্কেট ২ য় তলা, ইউসিবি ব্যাংকের পাশে), চকোরিয়া, কক্সবাজার।

    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার জামালপুর

    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার জামালপুর - মেডিকেল রোডের কাছে, বকুলতলা, জামালপুর 2000 ।

    নগদ কাস্টমার কেয়ার দিনাজপুর

    নগদ দিনাজপুর কাস্টমার কেয়ারে যাবার জন্য আপনাকে এই ঠিকানা ব্যবহার করতে হবে - মো : আদু কাওসার। ডন ভিলা (১ ম তলা), কোতোয়ালি থানার পাশে, মোশান কালী মন্ডির রোড, কালিতোলা, দিনাজপুর সদর, দিনাজপুর ।


    অন্যটি হলো দিনাজপুর ও গাইবান্ধা (আংশিক) - মো Zak জাকারিয়া মামুদ। আবদুল জলিল সুপার মার্কেট (১ ম তলা), 30০ সি এন্ড বি রোড, গোলাপবাগ, গোবিন্দগঞ্জ, গাইবান্ধা।


    নগদ কাস্টমার কেয়ার গাজীপুর

    আপনি যদি গাজীপুরের নগদ কাস্টমার কেয়ারে যেতে চান তাহলে এই ঠিকানায় যেতে হবে ।

    ১/১, বাগদাদ তানজিয়া টাওয়ার, 7th ম তলা, ফতে নং-বি ২, আউটপাড়া, টাঙ্গিয়াল রোড, গাজীপুর সদর, গাজীপুর।

    গাজীপুর হোল্ডিং নং -1773, ওয়ার্ড নং -35, টোকিও টাওয়ার, লেভেল -3, ইস্ট কোলেমোসর, বোর্ড বাজার, গাজীপুর।

    গাজীপুর সালাম ম্যানসন (২ য় তলা), বাড়ি # K-286, B. I. D. C রোড (সোহিদ সৃতি কলেজের দক্ষিণ পাশ), বাসস্ট্যান্ড রোড, জয়দেবপুর, গাজীপুর।

    গাজীপুর রনু সুপার মার্কেট (পার্ট-3), ইসলামী ব্যাংক (3rd য় তলা), কোনাবাড়ী, গাজীপুর সদর, গাজীপুর

    গাজীপুর ওসিস ভবন, (নিচতলা) Dhakaাকা-টাঙ্গাইল হাইওয়ে, পল্লী বিদ্দুত, চন্দ্রা, কালিয়াকৈর, গাজীপুর- 1750।

    গাজীপুর 18, এস কে মান্নান টাওয়ার, লেভেল # 3, চরাগ আলী (বাস স্ট্যান্ড), টঙ্গী, গাজীপুর,

    গাজীপুর হামিদা কমপ্লেক্স তৃতীয় তলা, মাওনা চৌরাস্তা, শ্রীপুর, গাজীপুর।


    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার বগুড়া

    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার বগুড়া আপনি এই ঠিকানা ব্যবহার করবেন - নবাববাড়ী রোড, বগুড়া ৫৮০০ । পরিষেবার সময়: প্রতি রবিবার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত (সরকারি ছুটির দিন ছাড়া) ।


    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার সাতক্ষীরা

    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার সাতক্ষীরা আপনি এই ঠিকানা ব্যবহার করবেন - জাহিদ ট্রেডিং, রাজ্জাক পার্কের পানির ট্যাঙ্কের সামনে, ২ য় তলা, সাতক্ষীরা সদর সাতক্ষীরা।

    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার মানিকগঞ্জ

    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার মানিকগঞ্জ - মানিকগঞ্জ ডিসি অফিসের কাছে, মানিকগঞ্জ সদর পোস্ট অফিস, মানিকগঞ্জ 1800 |।

    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার খুলনা

    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার খুলনা - খুলনা-যশোর-ঢাকা হাইওয়ে, খুলনা-9000, আকিজ-আদ্দিন হাসপাতালের কাছে, বৈকালী মোড়, খালিশপুর, খুলনা, কাউন্টার নম্বর: 06 । পরিষেবার সময়: প্রতি রবিবার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত (সরকারি ছুটির দিন ছাড়া) ।

    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার যশোর

    যশোর নগদ কাস্টমার কেয়ারে যাবার জন্য আপনি এই ঠিকানা ব্যবহার করবেন - এম এম আলী রোড (২ য় তলা) ইনস্টিটিউট প্রাথমিক বিদ্যালয় লেন, যশোর সদর, যশোর ।

    মাইক্রোসফট. সুমন বিল্ডার্স, 19, এমএম আলী রোড, যশোর সদর, যশোর ।


    নগদ কাস্টমার কেয়ার টাংগাইল

    টাঙ্গাইল নগদ কাস্টমার কেয়ারে যাবার জন্য আপনি এই ঠিকানাটি লক্ষ করতে পারেন - বোরো কালী বাড়ি রোড, হোল্ডিং নং 317, প্রথম তলা, টাঙ্গাইল সদর, টাঙ্গাইল । দারুশ সালাম পেট্রোল পাম্প ১ স্ট ফ্লোর, কোয়াপাড়া, ধনবাড়ী, টাঙ্গাইল। পেট ভবন, floor য় তলা, বোয়ালী মাদ্রাসা রোড, আট পুকুর পার, টাঙ্গাইল সদর, টাঙ্গাইল। শওকত শিকদার ভিলা-নাগাদ অফিস, মহিলা কলেজ, উত্তরা মুড়, উপজেলা: সখিপুর, জেলা: টাঙ্গাইল।

    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার বরগুনা

    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার বরগুনা - সরকারী মহিলা বিদ্যালয়, বরগুনা সদর, বরগুনা ৮৭০০ । পরিষেবার সময়: প্রতি রবিবার থেকে বৃহস্পতিবার সকাল 9:00 টা থেকে বিকাল 5:00 পর্যন্ত (সরকারি ছুটির দিন ব্যতীত) ।


    নগদ কাস্টমার কেয়ার নারায়ণগঞ্জ

    নগদ কাস্টমার কেয়ার নারায়ণগঞ্জ - ব্র্যাক ব্যাংক বিল্ডিং, আলম শাহের বাড়ি, 7 নং কাউন্সিলর অফিসের পাশে (এনসিসি), আদমজি ইপিজেড এরিয়া, কদমতলী পুল, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ -1430। খালেক মন্ডল প্লাজা, ২ য় তলা, শিপাহিপাড়া, মুন্সিগঞ্জ। সাত্তার টাওয়ার, ৫০ এসএম মালেহ রোড, তানবাজার, নারায়ণগঞ্জ -১00০০।

    রফিজ উদ্দিন কমপ্লেক্স (২ য় তলা), মুড়াপাড়া বাজার, রূপগঞ্জ, নারায়ণগঞ্জ- ১64। মোল্লা টাওয়ার (গ্র। ফ্লোর), ১ নং রোড, বারি মোজলিশ, মোগরাপাড়া চৌরাস্তা, সোনারগাঁও, নারায়ণগঞ্জ - 1440।


    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার সিলেট

    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার সিলেট -  সিলেট হেড পোস্ট অফিস, বন্ধুর বাজার, সিলেট ৩১০০, কাউন্টার নম্বর: 05 । পরিষেবার সময়: প্রতি রবিবার থেকে বৃহস্পতিবার সকাল 9:00 টা থেকে বিকাল 5:00 পর্যন্ত (সরকারি ছুটির দিন ব্যতীত) ।

    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার সাভার

    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার সাভার থানা রোড, সাভার ইউনিয়ন ঢাকা-১৩৪০ । পরিষেবার সময়: প্রতি রবিবার থেকে বৃহস্পতিবার সকাল 9:00 টা থেকে বিকাল 5:00 পর্যন্ত (সরকারি ছুটির দিন ব্যতীত) ।

    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার উত্তরা

    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার উত্তরা সেক্টর 03, রোড-7, ঢাকা 1230 । পরিষেবার সময়: প্রতি রবিবার থেকে বৃহস্পতিবার সকাল 9:00 টা থেকে বিকাল 5:00 পর্যন্ত (সরকারি ছুটির দিন ব্যতীত) ।

    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার ফরিদপুর

    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার ফরিদপুর মুজিব শরক, ফরিদপুর-৭৮০০ । পরিষেবার সময়: প্রতি রবিবার থেকে বৃহস্পতিবার সকাল 9:00 টা থেকে বিকাল 5:00 পর্যন্ত (সরকারি ছুটির দিন ব্যতীত) ।


    নগদ কাস্টমার কেয়ার গোপালগঞ্জ

    কলেজ রোড, পোস্ট অফিস মোড়, গোপালগঞ্জ-৮১০০ । পরিষেবার সময়: প্রতি রবিবার থেকে বৃহস্পতিবার সকাল 9:00 টা থেকে বিকাল 5:00 পর্যন্ত (সরকারি ছুটির দিন ব্যতীত) ।

    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার কুমিল্লা

    নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার কুমিল্লা - ঢাকা-কুমিল্লা-চট্টগ্রাম বাইপাস রোড, কুমিল্লা 3500 ।

    আশা করি আপনাদের প্রয়োজনীয় নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ারের নাম্বার আপনাদেরকে দিতে পেরেছি । এরপরও যদি আপনাদের অন্য কোন জেলার নগদ মোবাইল ব্যাংকিং এর নাম্বার প্রয়োজন পড়ে তাহলে অবশ্যই নিচে কমেন্ট বক্সে কমেন্ট করবেন। 

    পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
    কোন মন্তব্য নেই
    এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

    দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না।

    comment url