নগদ একাউন্ট দেখার নিয়ম | Nagad Dial Number

নগদ একাউন্ট দেখার নিয়ম | Nagad Dial Number update 2022. নগদ একাউন্টের ব্যালেন্স কিভাবে ডায়াল কোডের মাধ্যমে চেক করবেন আজকের এই পোস্টে আমি সেই বিষয়টি

 নগদ একাউন্ট দেখার নিয়ম | Nagad Dial Number - নগদ একাউন্ট দেখার জন্য কোন ডায়াল নাম্বার ব্যবহার করতে হয় ? আপনি যদি না জানেন তাহলে আজকের এই পোস্ট থেকে জেনে নিন। আজকের এই পোস্টে আমি আপনাদের সাথে শেয়ার করব নগদ একাউন্ট কিভাবে দেখতে হয় এবং নিচে ভিডিও আকারে দিয়ে দিব । আপনারা যদি পড়ে না বুঝেন তাহলে ভিডিওটি দেখে নিবেন।

অন্য পোষ্ট - বাংলাদেশের সবচেয়ে কম দামি মোবাইল

শিওর ক্যাশ টাকা দেখার নিয়ম

 উপায় ব্যালেন্স চেক কোড | উপায় একাউন্ট দেখার নিয়ম | Upay Dial Code


নগদ একাউন্ট দেখার নিয়ম ২০২২

নগদ একাউন্ট দেখার নিয়ম দুইটি। নগদ একাউন্ট আপনি দুটি উপায় দেখতে পারেন । একটি হলো ডায়াল কোড এর মাধ্যমে অন্যটি হলো নগতের অ্যাপসের মাধ্যমে। আপনাদের যাতে বুঝতে সুবিধা হয় সেজন্য আমি নিচে ভিডিও দিয়ে দিয়েছি। টেক্সট পড়ে যদি না বুঝতে পারেন তাহলে ভিডিওটি দেখে নিবেন।


নগদ একাউন্ট দেখার নিয়ম | Nagad Dial Number



নগদ এর ডায়াল কোড

নগদ এর ডায়াল কোড নাম্বার হলো *167#। সর্বপ্রথম আপনার মোবাইল থেকে ডায়াল করুন *167#  এটি ডায়াল করার পর আপনার মোবাইলের সামনে একটি ইন্টারফেস চলে আসবে। সেখানে আপনি বেশ কিছু অপশন দেখতে পাবেন।

 আপনার একাউন্ট দেখার জন্য এখান থেকে ৭ নম্বর অপশনটিকে সিলেক্ট করবেন।  সাত নম্বর অপশনে আপনি লেখা দেখতে পাবেন মাই নগদ  । এরপর আপনি ৭ টাইপ করে সেন্ড বাটনে ক্লিক করুন । পুনরায় আবার আপনার সামনে একটি ইন্টারফেস চলে আসবে।

এখান থেকে পুনরায় আপনি ১ নম্বর অপশনটা সিলেক্ট করুন । সেখানে লেখা দেখতে পাবেন ব্যালান্স ইনকোয়ারি  । ১ লিখে পুনরায় আবার সেন্ড বাটনে ক্লিক করুন । ক্লিক করার পর আবার একটি ইন্টারফেস চলে আসবে।  সেখানে লেখা দেখতে পাবেন ইন্টার পিন । 

নগদ একাউন্ট এর গোপন পিন নাম্বারটি এখানে টাইপ করে সেন্ড বাটনে ক্লিক করবেন।  ক্লিক করার একটু পরে আপনার নগদ একাউন্ট এর ব্যালেন্স দেখতে পাবেন।  তবে এখানে একটা কথা বলে রাখি অবশ্যই পিন নাম্বারটি কারো সাথে  কখনোই শেয়ার করবেন না।


নগদ app

নগদ অ্যাপস এর মাধ্যমে দেখার জন্য সর্বপ্রথম আপনাকে নগদ অ্যাপস টি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে হবে। এজন্য প্রথমে আপনি চলে যাবেন গুগল  প্লে স্টোরে গিয়ে টাইপ করবেন নগদ।

 নগদ লিখে সার্চ করলে আপনি নগতের নিজস্ব অ্যাপস পেয়ে যাবেন । সেই অ্যাপটি আপনার মোবাইল ফোনে ইন্সটল করে নিবেন। ইন্সটল হয়ে যাবার পরে আপনার নগদ একাউন্টের মোবাইল নাম্বার ও গোপন পিন নাম্বার দিয়ে একাউন্টে লগইন করতে হবে। এরপরে সঠিকভাবে লগইন হয়ে গেলে আপনি নগদ এর ব্যালেন্স দেখার পাশাপাশি অন্যান্য সেবা যেমন সেন্ড মানি, ক্যাশ আউট, মোবাইল রিচার্জ, বিদ্যুৎ বিল পরিশোধ ইত্যাদি করতে পারবেন। নগদ একাউন্ট এর ব্যালেন্স দেখার জন্য আপনি উপরের দিকে দেখতে পাবেন ব্যালেন্স জানতে ট্যাপ করুন । এখানে ক্লিক করার সাথে সাথেই আপনি আপনার নগদ একাউন্টের ব্যালেন্স দেখতে পাবেন । বুঝতে অসুবিধা হলে আমি নিচে ভিডিও দিয়ে দিচ্ছি অবশ্যই দেখে নিবেন।

Nagad Dial Number

নগদ ডায়াল নাম্বার হলো *167# । এই কোডটি ব্যবহার করে আপনি নগদ একাউন্ট এর যাবতীয় কার্যক্রম পরিচালনা করতে পারবেন। নগতের এই ডায়াল নাম্বারটি আপনি মোবাইল রিচার্জ,  ক্যাশ আউট, সেন্ড মানি ,ব্যালেন্স চেক ,পল্লীবিদ্যুৎ পরিশোধ সহ নগদ এর  সবগুলো সেবা পরিচালনা করতে পারবেন।


LikeYourComment