নগদ কাস্টমার কেয়ার নাম্বার | Nagad Customer Care Number

 নগদ কাস্টমার কেয়ার নাম্বার - নগদ বর্তমানে বাংলাদেশের একটি ডিজিটাল মোবাইল ব্যাংকিং মাধ্যম । আর এই নগদ মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে খুব সহজে আমরা একে অপরের সঙ্গে টাকার লেনদেন করতে পারি মুহূর্তের মধ্যে । এছাড়া আমাদের দৈনন্দিন জীবনের নিত্য প্রয়োজনীয় খুচ খাচ ট্রানজাকশন কিংবা আমাদের ঘরের ইলেকট্রিক বিল, পানির বিল, গ্যাসের বিল, কোন দোকানের বিল সমস্ত কিছুই খুব সহজে মেটানো যায় নগদ ব্যাংকিং এর মাধ্যমে ।

তাই বাংলাদেশের ঘরে ঘরে নগদ ব্যাংকিং খুব জনপ্রিয় হয়ে উঠেছে । আর এই জনপ্রিয়তার সঙ্গে সঙ্গেই ব্যাংকিংয়ের অনেক টেকনিকেল ট্রানজাকশন পেন্ডিং কিংবা টাকা পাঠানো কিংবা নেওয়াতে অনেক রকম সমস্যা হয়ে থাকে । আর এই সমস্যা সমাধানের জন্য আমরা নগদ কাস্টমার কেয়ারের কাছে যোগাযোগ করার চেষ্টা  করি। আমাদের গুগল নিউজ ফলো করুন । 

 তাই আজ আমি এই পোষ্টের মাধ্যমে নগদ কাস্টমার কেয়ার নাম্বার এই বিষয়টি নিয়ে আপনাদের সঙ্গে আলোচনা করব । 

নগদ কাস্টমার কেয়ার নাম্বার | Nagad Customer Care Number

নগদ কাস্টমার কেয়ার নাম্বার

সাধারণত নগদ কাস্টমার কেয়ারের নাম্বার দুটি হয়ে থাকে । প্রথমটি হলো -১৬১৬৭ এবং দ্বিতীয়টি হলো- ০৯৬০৯৬১৬১৬৭ । তো আপনি এই দুটো নাম্বার এর মধ্যে যেকোনো একটি থেকে কল করে আপনি নগদ ব্যাংকিংয়ের কাস্টমারের সঙ্গে কথা বলতে পারবেন । 

নগদ কাস্টমার কেয়ার ই-মেইল - info@nagad.com.bd ।

Head Office - ডেল্টা ডাহলিয়া টাওয়ার (লেভেল 13 এবং 14), 36 কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-1213 ।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার চিটাগং- +৮৮০-১৯৯১-৫৫৮৮৭৫ ।

Nagad Customer Care Number

Nagad Customer Care Number

বর্তমানে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় মোবাইল ব্যাংকিং হল নগদ । আর আপনি যদি একজন নগদ ব্যাংকিং এর কাস্টমার হয়ে থাকেন কিংবা আপনি কোন সমস্যার সম্মুখীন হন এবং সমস্যার সমাধান করার জন্য নগদ কাস্টমার কেয়ার নাম্বার খুঁজছেন তাহলে আপনি 16167 বা 096 096 16167 এই নাম্বারে ফোন করে খুব সহজে নগদ কাস্টমার কেয়ারের কর্মীদের সঙ্গে কথা বলতে পারবেন । 

আরো পড়ুন - দুরন্ত সাইকেল ছবি ও দাম ২০২২

নগদ কাস্টমার কেয়ারের ঠিকানা 

১. নগদ কাস্টমার কেয়ার দিনাজপুর ঠিকানা - আনসার ম্যাটের পাশে, ঢাকা মোড়, বিরামপুর, দিনাজপুর ।

২.নগদ কাস্টমার কেয়ার  লক্ষ্মীপুর  ঠিকানা - হাজী মার্কেট, ২য় তলা, বাগবাড়ী, ঢাকা রায়পুর মেইন রোড, সদর, লক্ষ্মীপুর-৩৭০০ । 

৩. নগদ কাস্টমার কেয়ার ঢাকা ঠিকানা - ফ্রেন্ডস টাওয়ার (২য় তলা), প্রাইমারি স্কুল রোড, জামগোড়া চৌরাস্তা, আশুলিয়া, ঢাকা । 

৪. নগদ কাস্টমার কেয়ার দিনাজপুরগাজীপুর  ঠিকানা-  Oasis Bhabon, (নিচ তলা) ঢাকা-টাঙ্গাইল হাইওয়ে, পল্লী বিদ্যুৎ, চন্দ্রা, কালিয়াকৈর, গাজীপুর- ১৭৫০।

. নগদ কাস্টমার কেয়ার  খুলনা ঠিকানা - ৩০ বিডিকে রোড, প্লট ৩০, ব্লক-বি, বিসমিল্লাহ ভ্যাবান, খালিশপুর, খুলনা ।

৬. নগদ কাস্টমার কেয়ার নারায়ণগঞ্জ -  আদমজি ইপিজেড এরিয়া, কদমতলী পুল, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ -1430।

মোল্লা টাওয়ার (গ্র ফ্লোর), ১ নং রোড, বারি মোজলিশ, মোগরাপাড়া চৌরাস্তা, সোনারগাঁও, নারায়ণগঞ্জ - 1440। 

রফিজ উদ্দিন কমপ্লেক্স (২ য় তলা), মুড়াপাড়া বাজার, রূপগঞ্জ, নারায়ণগঞ্জ- ১৬৪।

আরো পড়ুন - ইলেকট্রিক সেলাই মেশিনের দাম বাংলাদেশ ২০২২

নগদ একাউন্টে ব্যালেন্স চেক করার নিয়ম

আপনি যদি একজন নগদ ব্যাংকিং এর গ্রাহক হয়ে থাকেন এবং অনলাইনের মাধ্যমে ঘরে বসে আপনার নগদ মোবাইল ব্যাংকিং এর ব্যালেন্স চেক করতে চান তাহলে আপনাকে *167# কোডটি ডায়াল করতে হবে । এরপর আপনাকে 7 লিখে সেন্ড অপশনে চাপ দিতে হবে । তারপর নতুন অপশনে আবার 1 লিখে সেন্ড করতে হবে ।  এরপর আপনার 4 সংখ্যার পিনটি দিয়ে সেন্ড অপশনে ক্লিক করতে হবে । তারপর খুব সহজে আপনি আপনার নগদ একাউন্টে ব্যালেন্স চেক করে নিতে পারবেন । 

আরো পড়ুন - পাসপোর্ট নাম্বার দিয়ে ভিসা চেক সৌদি

নগদ কাস্টমার কেয়ার নাম্বার চিটাগং

আপনি যদি একজন নগদ ব্যাংকিং এর গ্রাহক হয়ে থাকেন এবং আপনি আপনার আশেপাশের চিটাগং নগদ ব্যাংকিং এর কাস্টমার কেয়ার নাম্বার কিংবা চিটাগং নগদ ব্যাংকিং এর এড্রেস খুঁজছেন তাহলে নিচে আমি চিটাগাং এর কাস্টমার কেয়ার নাম্বার এবং এড্রেস দিয়ে দিচ্ছি  ।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার চিটাগং- +৮৮০-১৯৯১-৫৫৮৮৭৫ ।

নগদ কাস্টমার কেয়ার চিটাগং অ্যাড্রেস- 8R:6+5V8, শেখ মুজিব রোড, চট্টগ্রাম, বাংলাদেশ  । 

আরো পড়ুন - ওয়ালটন রাইস কুকারের দাম কত

নগদ কাস্টমার কেয়ার নাম্বার দিনাজপুর

আপনি নগদ কাস্টমার কেয়ার নাম্বার দিনাজপুরের নাম্বার খুজছেন ।  তাহলে 16167 এই নাম্বারে কল করে আপনি দিনাজপুরে নগদ ব্যাংকিং এর কাস্টমার কেয়ারের সঙ্গে যোগাযোগ করতে পারবেন ।

আরো পড়ুন - বাংলাদেশে vivo y21 এর দাম 

নগদ একাউন্ট দেখার নিয়ম

আপনি যদি ঘরে বসে আপনার নগদ একাউন্টে ব্যালেন্স চেক করতে চান তাহলে প্রথমত আপনাকে আপনার নগদ মোবাইল থেকে *167# এই কোডটি ডায়াল করতে হবে । এরপর আপনাকে 7 লিখে সেন্ড অপশনে চাপ দিতে হবে । তারপর নতুন অপশনে আবার 1 লিখে সেন্ড করতে হবে ।  এরপর আপনার 4 সংখ্যার পিনটি দিয়ে সেন্ড অপশনে ক্লিক করতে হবে । তারপর খুব সহজে আপনি আপনার নগদ একাউন্টে ব্যালেন্স চেক করে নিতে পারবেন । 

আরো পড়ুন - গাজী গ্যাসের চুলার দাম ২০২২

নগদ কাস্টমার কেয়ার নাম্বার  ভিউয়ার্স এই আর্টিকেলের মাধ্যমে নগদ কাস্টমার কেয়ার নাম্বার সহ কিভাবে নগদ ব্যাংকিং ব্যালেন্স চেক করবেন এবং নগদ হেল্পলাইন নাম্বার ছাড়া আরো অন্যান্য বিষয় আপনাদের সঙ্গে শেয়ার করা হয়েছে । আমি আশা করব আপনারা এই আর্টিকেলটি পড়ে আপনাদের নগদ মোবাইল ব্যাংকিং এর সমস্যা সমাধান করে নিতে পেরেছেন। এরকম আরো ভালো ভালো ইনফরমেশন মূলক পোস্ট পাওয়ার জন্য অবশ্যই আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন ধন্যবাদ । 

আরো পড়ুন - সাত হাজার টাকার মোবাইল বাংলাদেশ

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url