প্লাস্টিক আর এফ এল পড়ার টেবিলের দাম | Rfl Reading Table price in Bangladesh

আর এফ এল পড়ার টেবিলের দাম - বর্তমান যুগে আমরা পড়াশোনা করার জন্য একটি সুন্দর ধরনের টেবিল ব্যবহার করি যাতে আমাদের বইপত্র গুলো ভালোভাবে টেবিলে রেখে সুন্দরভাবে বসে পড়াশোনা করতে পারি । 

তাই আমরা দেখব আর এফ এল টেবিল সম্পর্কে যে টেবিলটাতে ছোট শিশুরা ভালোভাবে বসে সুন্দরভাবে পড়াশোনা করতে পারবে এবং তাদের মনোযোগে ভাল হবে কারন এই টেবিলগুলো বিভিন্ন ধরনের সৌন্দর্যময় ছবি দেওয়া থাকে যেগুলো ছোট শিশুরা দেখলে অনেক আকর্ষণীয় ও আনন্দ পায় ।  আমাদের গুগল নিউজ ফলো করুন  ।

অতএব আমরা এই পোষ্টের মাধ্যমে জানবো আর এফ এল পড়ার টেবিলের দাম ও বিষয়বস্তু সম্পর্কে তার ধারণা গুলি তো চলো নিচের তথ্যগুলো দেখে নেয়া যাকনিচের দেওয়া আর্টিকেলের তথ্যগুলি ।

অন্য পোষ্ট - ওয়ান প্লাস ৮ প্রো এর দাম কত বাংলাদেশে

 শাওমি রেডমি A1 এর দাম কত বাংলাদেশে 


আর এফ এল পড়ার টেবিলের দাম | Rfl Reading Table price in Bangladesh

প্লাস্টিক আর এফ এল পড়ার টেবিলের দাম ২০২৪

বর্তমান যুগে এই আরএফএল পড়ার টেবিলগুলি এতটাই চর্চা যে সবাই প্রায় ব্যবহার করে থাকে ছোট শিশুদের জন্য তাই সেরকমই কিছু আর এফ এল পড়ার টেবিল হচ্ছে RFL High Baby Reading Table St/Leg ABC Red Space Savers 880108 এই মডেলটির মূল্য ১, ৬২৮ টাকা এবং  Kids Writing Table Study Table Baby Snack Table Children's Reading Bed Table / Multifunctional Plastic Storage Box এই মডেলটিরও মূল্য ৩,৬৯ টাকা ।

 এছাড়াও আরো বিভিন্ন ধরনের মডেলের সুবিখ্যাত ভালো ভালো আরএফএল পড়ার টেবিল পাওয়া যায় যে গুলি আমি আপনাদের আমার এই পোস্টের মাধ্যমে নিচে তুলে ধরেছি তো চলুন নিচের তথ্যগুলো দেখে নেওয়া  যাক ।

অরো পড়ুন - আর এফ এল ওয়ারড্রব এর দাম ২০২২

আর এফ এল পানির পাম্প দাম কত

আর এফ এল গ্যাসের চুলার দাম বাংলাদেশ ২০২২

আরএফএল ডাইনিং টেবিলের দাম

আরএফএল সাবমারসিবল পাম্প এর দাম 

আর এফ এল ১ ঘোড়া পাম্পের দাম কত

RFL High Baby Reading Table | আর এফ এল পড়ার টেবিলের দাম

প্রথমত আমরা জানবো যে আমাদের বাড়ির ছোট্ট শিশুদের জন্য ব্যবহারকারী আর এফ এল পড়ার টেবিল সম্পর্কে যে টেবিলটি হচ্ছেRFL High Baby Reading Table St/Leg ABC Red Space Savers 880108 আরে মডেলটির মূল্য ১, ৬২৮ টাকা । এই মডেলের আরএফএল পড়ার টেবিলটিতে  আপনারা দেখতে পেয়ে যাবেন চারটি স্টাইলিশ পায়াসহ এবং টেবিলটি সমূহ প্লাস্টিক ধরনের যাতে বিভিন্ন ধরনের স্ট্রাকচার বা ছবি আঁকানো আছে সাথে অক্ষর দেওয়া আছে । টেবিলটি দেখতে লাল রঙের খুবই সুন্দর ধরনের টেবিল । এছাড়াও এই আর এফ এল  পড়ার টেবিল সম্পর্কে নিচের দেওয়া তথ্য গুলি দেখে নিয়  ।

এস কে ইউ নাম্বার- 182196796_BD-1125601881 ।
আইটেম কোড- 880108 ।
ব্র্যান্ড- রাফেল ফার্নিচার ।
উপাদান-টেকসই প্লাস্টিক ।
মাত্রা (L x H x H)- 69 x 50.5 x 53 ।
রঙ- S প্রতি দেওয়া ।
মূল্য- ১, ৬২৮ টাকা ।

 আর এফ এল পড়ার টেবিলের দাম শিশুদের

আমরা বাড়ির গার্জেন সমূহ সবাই আমাদের ছোট শিশুকে পড়াশোনা শেখানোর জন্য বা বসে ভালো করে লেখা-লেখি শেখানোর জন্য টেবিল এর সাহায্যে  নিয়ে থাকি তাই ছোট্ট শিশুর পক্ষে অত্যন্ত প্রয়োজনীয় একটি ছোট্ট টেবিল হচ্ছে Kids Writing Table Study Table Baby Snack Table Children's Reading Bed Table / Multifunctional Plastic Storage Box এবং এই মডেলের আর এফ এল টেবিল এর মূল্য ৬,৬৯ টাকা  । 

 আপনারা দেখতে পাবেন যে এই টেবিলটি প্লেন ধরনের ব্লু কালার রং এর এবং এই টেবিলটির দুপাশে খাম আকারের আছে যাতে কলম পত্র বা অন্য কোন জিনিস সেখানে রাখা যায়  ।  তো চলুন নিচের আর্টিকেল এর দ্বারা এই  টেবিল বিষয়ে আরো বিশেষ বিশেষ তথ্য গুলো জেনে নিয়  ।

আকর্ষণীয় ডিজাইন ।
অধ্যয়ন ডেস্ক- শিশুদের ডেস্ক ।
মাত্রা- 56 x 30 x 21.5 (L X W X H) সেমি ।
রঙ- নীল, গোলাপী ।
পণ্যের ধরন- ছোট টেবিল ।
টেবিলটি প্রিমিয়াম প্লাস্টিকের উপাদান দিয়ে তৈরি ।
বাচ্চাদের লেখার টেবিল ।
মূল্য- ৬,৬৯ টাকা ।

RFL_Elite Baby Reading Table Ocean TEL

সাধারণত ছোট শিশুরা সর্বদায় চাই বিভিন্ন ধরনের কার্টুন জাতীয় ছবি তাই সেরকম একটি কার্টুন জাতীয় বা আনন্দদায়ক টেবিল হচ্ছে RFL_Elite Baby Reading Table Ocean TEL যে মডেলটি মূল্য ১,৮০০ টাকা। টেবিলের দেখতে নীল কালারের এবং টেবিলটাতে বিভিন্ন ধরনের শিশুদের জন্য আনন্দদায়ক ছবি আঁকানো আছে । এছাড়াও এই আর এফ এল পড়ার টেবিলের যেসব অপরিসীম আরও  গুণগত মান গুলো আছে সেগুলো সম্পর্কে জেনে নিয়  নিচের আর্টিকেল দাঁড়া ।

এস কে ইউ নাম্বার- 138902752_BD-1061926335 ।
আইটেম কোড- 861450 ।
নেট ওজন- 3.5 লিটার ।
উপাদান- পলিপ্রোপিলিন ।
মাত্রা- L(cm) x W(cm) x H(cm): 61.5 x 46.5 x 63 ।
টেকসই, আকর্ষণীয় ডিজাইন এবং দেখতে ।
রঙ- (নীল) দেওয়া ছবি হিসাবে. ।
মূল্য - ১,৮০০ টাকা । 

RFL Baby Reading Table | আর এফ এল পড়ার টেবিলের দাম 

বর্তমান যুগে আমরা ছোট্ট শিশুদের পছন্দ মতন একটি পড়ার টেবিল চাই যেটি দেখতে খুব সুন্দর হবে ও ভালো হবে তাইRFL Baby Reading Table St/Leg (Kidstar) Parrot Green Space Savers 86068 এই টেবিলটি অত্যন্ত  । এবং এই আরএফএল পড়ার টেবিল এর মূল্য ১,৫৪৬ টাকা । টেবিলটি দেখতে গ্রিন কালারের এবং টেবিলটি বিভিন্ন ধরনের ছবি দ্বারা আবৃত আছে এবং এর চারটি পায়া  যে গুলি সুন্দরতম ।

এবং এই আর এফ এল টেবিল সম্পর্কে আরও অপরিহার্য সুবিখ্যাত তথ্যগুলি নিচে থেকে জেনে  নিয় ।

এস কে ইউ নাম্বার- 182786466_BD-1126749045 ।
পণ্যের ধরন- ভাঁজ টেবিল । 
পণ্য কোড- 86068 ।
ব্র্যান্ড- রাফেল ফার্নিচার ।
মাত্রা- (L x W x H): 54 x 54 x 49 সেমি ।
রং- গ্রীন প্রকৃতির ।
মূল্য- ১,৫৪৬ টাকা ।


Children's Study Table Baby Snack Table 

বর্তমানে এখন আমি যে টেবিল সম্পর্কে আপনাদের জানাব সেটি হচ্ছে একটি ছোট্ট শিশুদের জন্য বসে পড়াশোনা করার টেবিল যার নাম Children's Study Table Baby Snack Table Storage Box, Writing Plastic Table এবং এই মডেলটির মূল্য ৩,৩৮ টাকা । এই আরএফএল পড়ার টেবিল টি সাধারণত ছোট শিশুরা ব্যবহার করতে পারবে তারা তাদের কাছে একবারে দুপায়ের ভেতর দিয়ে বসে সম্পূর্ণ ভালোভাবে এই টেবিলটি ইউজ করতে পারবে । টেবিলটি দেখতে অনেকটা গেরুয়া কালার গোলাপি ধরনেরএবং পায়া গুলো বেশ মোটা মোটা ।  তো দেখে নেওয়া যাক এই সুবিখ্যাত আরএফএল ছোট্ট শিশুদের জন্য ব্যবহারকারী  টেবিলটির সম্পর্কে আরও তথ্য নিচের দেওয়া শব্দের মাধ্যমে ।

এস কে ইউ নাম্বার- 264788249_BD-1235403411 ।
আপনার সোনামণির পড়ালেখা ও অনলাইন ক্লাসের জন্য ব্যাবহার করতে পারবেন।
টেবিলটি ৩ থেকে ১০ বছরের শিশু ব্যবহার করতে পারবে।
উচ্চতা- ১৯ সেমি ।
প্রস্থ- ৫২ সেমি ।
গভীরতা- ২৬ সেমি ।
রঙ- মাল্টি কালার ।
মূল্য - ৩,৩৮ টাকা ।


Read Also
শেয়ার করুন
Like this article? Invite your friends to read :D