সবচেয়ে বেশি চার্জ থাকে কোন মোবাইলে

 সবচেয়ে বেশি চার্জ থাকে কোন মোবাইলে -  বর্তমানে সময়ে স্মার্টফোন অতি প্রয়োজনীয় একটি সামগ্রীতে পরিনত হয়েছে । আমাদের দৈনন্দিন কাজের প্রতিটি মুহুর্তে স্মার্টফোনের প্রয়োজন পড়ে । 


এই স্মাটফোনের সবথেকে প্রয়োজনীয় যে বিষয়টি কেনার সময় সবাই খেয়াল করেন সেটি হলো মোবাইল ফোনের একবার চার্জ দিলে কতক্ষন চলে ।


এখন অফিসের কাজ সহ অনেক দরকারি কাজ এই মোবাইলের মাধ্যমেই সারতে হয় । আর সে কারনে মোবাইলে চার্জ একটি রড় ফ্যাক্টর । স্মার্টফোনের চার্জ বেশিক্ষনা থাকলে অনেক ঝামেলায় পড়তে হয় ।


আমাদের আজকের আলোচনার বিষয় বস্তু হলো যে বর্তমান যে স্মার্টফোনগুলো বাজারে পাওয়া যায় তার মধ্যে কোন গুলো এক চার্জে দির্ঘ্যক্ষন চলে অর্থাৎ সবচেয়ে বেশি চার্জ থাকে কোন মোবাইল গুলোতে?


আজকে এমন ৫টি স্মার্টফোন নিয়ে আলোচনা করবো যে স্মার্টফোন গুলো এক চার্জে দির্ঘ্যক্ষন সার্ভিস দেয় (পত্র-পত্রিকার প্রতিবেদনের উপর ভিত্তি করে) । তাহলে চলুন শুরু করা যাক -----


আরো পড়ুন - আর এফ এল ওয়ারড্রব এর দাম ২০২৩

ওয়ালটন ফ্রিজ 10 সেফটি দাম কত

ওয়ালটন রাইস কুকারের দাম কত

আর এফ এল গ্যাসের চুলার দাম বাংলাদেশ 

 ভিশন ফ্রিজ ১২ সেফটি দাম কত 

ভিশন ছোট ফ্রিজের দাম কত

গিয়ার সাইকেল দাম কত

নগদ উপবৃত্তির টাকা দেখার নিয়ম | মোবাইলে উপবৃত্তির টাকা দেখার নিয়ম

সবচেয়ে বেশি চার্জ থাকে কোন মোবাইলে


Motorola Moto G7 Power | সবচেয়ে বেশি চার্জ থাকে কোন মোবাইলে

বন্ধুরা, আজকে আমরা প্রথমে যে স্মার্টফোনটি নিয়ে আলোচনা করবো সেটি হচ্ছে Motorola কোম্পানীর Moto G7 Power মোবাইল ফোন । এটির এ্যান্ড্রেয়েড ভার্সন হচ্ছে OS Android Pie 9 । 

এই ফোনের Memory expandable 512 GB, RAM 4 GB এবং ROM 64 GB । Motorola Moto G7 Power স্মার্টফোনের ব্যাটারি ক্যাপাসিটি 5000mAh Li-Polymer, Non-removable । 

এই ফোনে একবার ফুল চার্জদিলে ২০ ঘন্টা ৮ মিনিট চলে । 

এই ফোনটি Motorola কোম্পানী ২০১৯ সালের এপ্রিল মাসে বাংলাদেশের বাজারে লঞ্চ করে । বাংলাদেশের বাজারে এই ফোনটি এখনও Available ।

সবচেয়ে বেশি চার্জ থাকে কোন মোবাইলে  | Xiaomi Mi Max 2 


বন্ধুরা, আজকে আমরা ২য় নাম্বারে যে স্মার্টফোনটি নিয়ে আলোচনা করবো সেটি হচ্ছে Xiaomi কোম্পানীর Mi Max 2 মোবাইল ফোন । এটির এ্যান্ড্রেয়েড ভার্সন হচ্ছে OS Android N OS 7.1.1 । 

এই ফোনের Memory expandable 256 GB, RAM 4 GB এবং ROM 64 GB । Xiaomi Mi Max 2 স্মার্টফোনের ব্যাটারি ক্যাপাসিটি 5300mAh Li-Ion (non-removeable) । 

এই ফোনে একবার ফুল চার্জদিলে ১৭ ঘন্টা ২২ মিনিট চলে ।

এই ফোনটি Xiaomi কোম্পানী ২০১৭ সালের জুন মাসে বাংলাদেশের বাজারে লঞ্চ করে । বাংলাদেশের বাজারে এই ফোনটি এখনও Available ।

LG X Power | সবচেয়ে বেশি চার্জ থাকে কোন মোবাইলে


বন্ধুরা, আজকে আমরা ৩য় নাম্বারে যে স্মার্টফোনটি নিয়ে আলোচনা করবো সেটি হচ্ছে Xiaomi কোম্পানীর X Power মোবাইল ফোন । এটির এ্যান্ড্রেয়েড ভার্সন হচ্ছে Android 6.0.1 (Marshmallow) । 

এই ফোনের Memory expandable 256 GB, RAM 2 GB এবং ROM 16 GB । LG X Power স্মার্টফোনের ব্যাটারি ক্যাপাসিটি Li-Ion 4100 mAh, non-removable । 

এই ফোনে একবার ফুল চার্জদিলে ১৫ ঘন্টা ১৮ মিনিট চলে । বাংলাদেশের বাজারে এই ফোনটি এখনও Available ।




Motorola Moto E5 Plus | সবচেয়ে বেশি চার্জ থাকে কোন মোবাইলে

বন্ধুরা, আজকে আমরা ৪র্থ নাম্বারে যে স্মার্টফোনটি নিয়ে আলোচনা করবো সেটি হচ্ছে Motorola কোম্পানীর Moto E5 Plus মোবাইল ফোন । এটির এ্যান্ড্রেয়েড ভার্সন হচ্ছে OS Android O OS 8.0 । 


এই ফোনের Memory expandable 256 GB, RAM 3 GB এবং ROM 32 GB । Motorola Moto E5 Plus স্মার্টফোনের ব্যাটারি ক্যাপাসিটি 5000mAh Li-Ion (non-removeable) । 


এই ফোনে একবার ফুল চার্জদিলে ১৫ ঘন্টা ৮ মিনিট চলে । 


এই ফোনটি Motorola কোম্পানী ২০১৮ সালের মে মাসে বাংলাদেশের বাজারে লঞ্চ করে । এই ফোনটি Motorola কোম্পানীর এই ফোন বাংলাদেশের বাজারে এই ফোনটি এখনও Available ।


Motorola Moto G8 Plus | সবচেয়ে বেশি চার্জ থাকে কোন মোবাইলে

বন্ধুরা, আজকে আমরা ৫ম ও শেষ নাম্বারে যে স্মার্টফোনটি নিয়ে আলোচনা করবো সেটি হচ্ছে Motorola কোম্পানীর Moto G8 Plus মোবাইল ফোন । এটির এ্যান্ড্রেয়েড ভার্সন হচ্ছে Android 9.0 (Pie), upgradable to Android 10 । 


এই ফোনের RAM 4 GB এবং ROM 64 GB । Motorola Moto G8 Plus স্মার্টফোনের ব্যাটারি ক্যাপাসিটি Li-Po 4000 mAh, non-removable । 


এই ফোনে একবার ফুল চার্জদিলে ১৪ ঘন্টা ২৯ মিনিট চলে । 


এই ফোনটি Motorola কোম্পানীর এই ফোন বাংলাদেশের বাজারে এই ফোনটি এখনও Available ।


বন্ধুরা আশা করি আজকের "সবচেয়ে বেশি চার্জ থাকে কোন মোবাইলে" আলোচনা আপনাদের ভালো লেগেছে । এই রকম আনকমন এবং আপডেট সমস্ত লেখা পেতে চোখ রাখুন “আজকের আইটি  ” ব্লগে । 

পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট