Best Vpn For Free Fire In Bangladesh 2023

Learn Best Vpn For Free Fire In Bangladesh 2023. If you want to play PubG or Free Fire then try vpn.

Best VPN For Free Fire In Bangladesh - আজ আমি বাংলাদেশ এবং ভারতের সার্ভারে ফ্রি ফায়ারের জন্য সেরা ভিপিএন সম্পর্কে কথা বলব। আমি আশা করি আপনি জানেন যে সম্প্রতি ভারতে ফ্রি ফায়ার নিষিদ্ধ করা হয়েছে এবং আপনি এটাও জানেন যে বাংলাদেশে গত ৫ মাস ধরে ফ্রি ফায়ার নিষিদ্ধ করা হয়েছে। আজকের আইটির নিয়মিত পোস্ট পাবার জন্য গুগোল নিউজ ফলো করুন ।

এই কারণে প্রত্যেক বাংলাদেশি এবং ভারতীয় ফ্রি ফায়ার প্লেয়াররা ভিপিএন সংযোগ করে এবং ফ্রি ফায়ার গেম খেলে। কিন্তু পিং সমস্যা খুব. তাই বাংলাদেশ এবং ভারতে ফ্রি ফায়ার খেলার জন্য আপনাকে সেরা ভিপিএন নির্বাচন করতে হবে।


আরো পড়ুন - মোবাইল ঘড়ির দাম বাংলাদেশে কত | Mobile Gori 

যমুনা ফ্রিজ ২২৮ লিটার দাম কত 

সিঙ্গার ফ্রিজের মূল্য তালিকা ২০২৩ | Singer Refrigerator

ওয়ালটন ফ্রিজ 10 সেফটি দাম কত ২০২৩ 

ওয়ালটন ফ্রিজ ১১ সেফটি দাম কত

ওয়ালটন স্মার্ট টিভি ৩২ ইঞ্চি প্রাইস ইন বাংলাদেশ

ভিশন চার্জার ফ্যান এর দাম ২০২৩

নতুন পাসপোর্ট বানাতে কি কি লাগে ২০২৩

আজকের স্বর্ণের দাম কত বাংলাদেশে

ওয়ানপ্লাস 10 প্রো দাম কত বাংলাদেশে

Turbo VPN, 1.1.1.1 VPN - Best Vpn For Free Fire In Bangladesh

Best Vpn For Free Fire In Bangladesh 2023



অনেক পুরানো এবং ব্যবহারকারীদের চেয়ে বেশি এই Turbo VPN, 1.1.1.1 VPN। এ কারণে আমরা পিছিয়ে পড়া সমস্যার সম্মুখীন হচ্ছি। আমি আপনাকে বিনামূল্যে ফায়ার গেম খেলার জন্য দুটি সেরা ভিপিএন সম্পর্কে জানতে যাচ্ছি। এই ভিপিএন ফ্রি ফায়ার গেমের জন্য তৈরি। আপনি যদি এই ভিপিএন ব্যবহার করেন তবে আপনি আপনার মোবাইলে যেকোনো গেম সহজেই খেলতে পারবেন। নিচে সেগুলো দেয়া হলো - 


১. বেটারনেট হটস্পট ভিপিএন ( Betternet Hotspot vpn) ।

২. Vpnify - আনলিমিটেড প্রক্সি ( Vpnify - Unlimited Proxy ) ।

৩. টানেলবিয়ার ভিপিএন ( TunnelBear VPN) । 


১. বেটারনেট হটস্পট ভিপিএন ( Betternet Hotspot vpn) - Best Vpn For Free Fire In Bangladesh


ফ্রি ফায়ার এবং পাবজি গেম খেলার জন্য বেটারনেট হটস্পট ভিপিএন এই সময়ে সবচেয়ে জনপ্রিয় ভিপিএন। প্লেস্টোরে এটি 50M+ ডাউনলোড করা হয়েছে। বিস্তারিত নিচে দেয়া হলো -

১. রেটিং: 1M রিভিউ সহ 4.4

২. আকার: 23 এমবি

৩. ডাউনলোড: প্রায় 100M


২. Vpnify - আনলিমিটেড প্রক্সি ( Vpnify - Unlimited Proxy ) - Best Vpn For Free Fire In Bangladesh


VPNIFY একটি নতুন গেমিং vpn। এটি ফ্রি ফায়ার এবং PUBG গেমগুলিতে পিং সমস্যা সমাধানের জন্য বিখ্যাত। এটা আমি নিজে করতাম। আপনার ভালো নেট স্পিড না থাকলেও আপনি এটা করতে পারেন। ২ জিবি র‌্যাম ব্যবহারকারীর জন্য সেরা। এটি বর্তমানে প্লেস্টোরে পাওয়া যাচ্ছে।  বিস্তারিত নিচে দেয়া হলো -

১. রেটিং: প্রায় 1M পর্যালোচনা সহ 4.1

২. আকার: 7.5 MB

৩. ডাউনলোড: 10M+


৩. টানেলবিয়ার ভিপিএন ( TunnelBear VPN) । Best Vpn For Free Fire In Bangladesh


TunnelBear VPN এই মুহূর্তে প্লেস্টোরে সবচেয়ে জনপ্রিয় ভিপিএন। প্লেস্টোরে 500k রিভিউ সহ 4.3 রেটিং আছে। এখন পর্যন্ত এটি বিশ্বব্যাপী 10M ডাউনলোড হয়েছে।


কেউ NordVPN ডাউনলোড করার পরামর্শ দেন। কিন্তু তারা Nordvpn সম্পর্কে জানে না। Nordvpn আপনার অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য নিরাপদ নয়। কিছু ম্যালওয়্যার এবং ভাইরাস আছে। তাই সাবধানে এবং নিরাপদে থাকুন।


কিভাবে একটি বাংলাদেশ VPN সেট আপ করবেন


প্রথমবারের জন্য একটি VPN সেট আপ করা সহজ। নীচের আমাদের ধাপে ধাপে নির্দেশাবলী অনুসরণ করুন এবং আপনি আপনার অনলাইন ক্রিয়াকলাপগুলিকে সুরক্ষিত রাখতে সক্ষম হবেন এবং অল্প সময়ের মধ্যেই আপনার সমস্ত প্রিয় সামগ্রী অনলাইনে অ্যাক্সেস করতে পারবেন বিস্তারিত নিচে দেয়া হলো -


১. একটি VPN পরিষেবার সাথে নিবন্ধন করুন - (আমরা NordVPN সুপারিশ করি।)

২. আপনার ডিভাইসের জন্য প্রাসঙ্গিক VPN অ্যাপ ডাউনলোড করুন।

৩. VPN এর সার্ভারগুলির মধ্যে একটি বেছে নিন। গোপনীয়তার জন্য, যেকোনো সার্ভার কাজ করবে তবে আঞ্চলিক বিষয়বস্তু অ্যাক্সেস করতে বাংলাদেশের বাইরে একটি সার্ভার বেছে নিন (উদাহরণস্বরূপ, আপনি আমেরিকান নেটফ্লিক্সে নিরাপদে অ্যাক্সেস করতে মার্কিন সার্ভার ব্যবহার করবেন।)

৪. আপনার স্বাভাবিক পরিষেবা অ্যাক্সেস করার চেষ্টা করুন (পরিবর্তনগুলি কার্যকর করার জন্য আপনাকে আপনার কুকিজ সাফ করতে হতে পারে)।

৫. অনিয়ন্ত্রিত সামগ্রী এবং উন্নত নিরাপত্তা উপভোগ করুন।

৬. NordVPN-এর 30-দিনের মানি-ব্যাক গ্যারান্টি রয়েছে। এর অর্থ হল এই সময়ের আগে বাতিল করা হলে তা কার্যকরভাবে বিনামূল্যে করে আপনাকে সম্পূর্ণ অর্থ ফেরত দেবে।


উপরে বাংলাদেশে ফ্রি ফায়ারের জন্য সেরা ভিপিএন ( Best Vpn For Free Fire In Bangladesh ) তুলে ধরা হয়েছে। আপনারা যদি এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ে থাকেন তাহলে আশাকরি বাংলাদেশে ফ্রি ফায়ারের জন্য সেরা ভিপিএন বেছে নিতে পারবেন। 

পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট