ভিশন ফ্রিজ ২০০ লিটার দাম কত | Vision Refrigerator 200 ltr price in Bangladesh

ভিশন ফ্রিজ ২০০ লিটার দাম কত

  ভিশন ফ্রিজ ২০০ লিটার দাম কত  - আপনারা যারা ভিশন ফ্রিজ ২০০ লিটার দাম কত  গুগলের সার্চ করে জানতে চাচ্ছেন তারা এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন । আপনাদের সুবিধার জন্য  এই আর্টিকেলের মাধ্যমে ভিশন ফ্রিজ ২০০ লিটার দাম এবং বিস্তারিত তথ্য তুলে ধরবো। আশা করি এই আর্টিকেল থেকে আপনারা উপকৃত হবেন। 

আরো দেখুন - ভিশন ফ্রিজ ১৪ সেফটি দাম ২০২৩

বাটারফ্লাই ফ্রিজের দাম

 সিঙ্গার ফ্রিজ ১০ সেফটি দাম কত 

যমুনা ফ্রিজ ১৬ সেফটি দাম কত

 সিঙ্গার ফ্রিজ ১৪ সেফটি দাম কত

মিনিস্টার ফ্রিজ ১২ সেফটি দাম 

যমুনা ফ্রিজ ১০ সেফটি দাম কত

যমুনা ফ্রিজ ১৪ সেফটি দাম কত | Jamuna fridge price in Bangladesh 2023

যমুনা ফ্রিজ ২২৮ লিটার দাম কত | Jamuna Fridge

 যমুনা ফ্রিজ ২৬৩ লিটার দাম কত | Jamuna REFRIGERATOR

যমুনা ফ্রিজ ১০ সেফটি দাম কত - Jamuna Fridge Price 

 ওয়ালটন ফ্রিজ 10 সেফটি দাম কত ২০২৩ 

ভিশন ফ্রিজ ২০০ লিটার দাম | Vision Refrigerator 200 ltr price in Bangladesh

ভিশন ফ্রিজ ২০০ লিটার দাম কত | Vision Refrigerator 200 ltr price in Bangladesh


রেফ্রিজারেটর এবং ফ্রিজার হল অত্যাবশ্যকীয় যন্ত্রপাতি যা প্রতিটি বাড়িতে থাকা আবশ্যক৷ বাংলাদেশে, জনপ্রিয় ভিশন ব্র্যান্ড সহ বেছে নেওয়ার জন্য বিভিন্ন ব্র্যান্ড এবং মডেল পাওয়া যায়। ভিশন বছরের পর বছর ধরে উচ্চ-মানের রেফ্রিজারেটর এবং ফ্রিজার সরবরাহ করে আসছে এবং তাদের পণ্যগুলি তাদের স্থায়িত্ব, শক্তি দক্ষতা এবং উদ্ভাবনী বৈশিষ্ট্যগুলির জন্য পরিচিত।

আপনি যদি একটি নতুন রেফ্রিজারেটর বা ফ্রিজারের জন্য বাজারে থাকেন তবে ভিশন রেফ্রিজারেটর ব্র্যান্ডটি বাংলাদেশে একটি জনপ্রিয় পছন্দ। তারা সিঙ্গেল ডোর, ডবল ডোর এবং গ্লাস ডোর রেফ্রিজারেটর সহ বিভিন্ন ধরনের ফ্রিজের মডেল অফার করে। ভিশন রেফ্রিজারেটর ডবল ডোর ফ্রিজ বৃহত্তর পরিবারের জন্য একটি দুর্দান্ত বিকল্প, যা স্টোরেজের জন্য যথেষ্ট জায়গা প্রদান করে এবং একটি শক্তি-দক্ষ নকশা বৈশিষ্ট্যযুক্ত।

যাদের আরও কমপ্যাক্ট বিকল্পের প্রয়োজন তাদের জন্য, ভিশন রেফ্রিজারেটর মিনি ফ্রিজ ডর্ম রুম বা অফিসের জায়গাগুলির জন্য উপযুক্ত। এটি বিভিন্ন আকারের আইটেমগুলিকে মিটমাট করার জন্য সামঞ্জস্যযোগ্য তাক সহ আসে, এটি একটি বহুমুখী এবং সুবিধাজনক পছন্দ করে।

আপনার যদি একটি বড় স্টোরেজ স্পেস প্রয়োজন, একটি ডিপ ফ্রিজার উত্তর হতে পারে। ভিশন রেফ্রিজারেটর ডিপ ফ্রিজার একটি নির্ভরযোগ্য পছন্দ, যেখানে একটি উন্নত কুলিং সিস্টেম রয়েছে যা নিশ্চিত করে যে আপনার খাবার দীর্ঘ সময়ের জন্য তাজা এবং নিরাপদ থাকে।

বাংলাদেশে একটি রেফ্রিজারেটর বা ফ্রিজার অনুসন্ধান করার সময়, বেছে নেওয়ার জন্য প্রচুর বিকল্প রয়েছে। আপনার প্রয়োজন এবং বাজেটের জন্য সর্বোত্তম বিকল্প খুঁজে পেতে চারপাশে কেনাকাটা করতে এবং বৈশিষ্ট্য এবং দামের তুলনা করতে ভুলবেন না। আপনি একটি ভিশন রেফ্রিজারেটর, ওয়ার্লপুল বা অন্য ব্র্যান্ড বেছে নিন না কেন, একটি নির্ভরযোগ্য এবং দক্ষ রেফ্রিজারেটর বা ফ্রিজার একটি বিনিয়োগ যা আগামী বছরের জন্য সুবিধা প্রদান করবে।

রেফ্রিজারেটরের গুরুত্ব

১. একটি রেফ্রিজারেটর যে কোনও পরিবারের একটি গুরুত্বপূর্ণ যন্ত্র, যা নিরাপদ এবং সুবিধাজনক উপায়ে খাদ্য সামগ্রী সংরক্ষণ এবং সংরক্ষণ করতে সহায়তা করে। প্রযুক্তিগত অগ্রগতির সাথে, রেফ্রিজারেটর বিভিন্ন ধরণের এবং আকারে আসে, ব্যক্তি বা পরিবারের নির্দিষ্ট চাহিদা পূরণ করে।

২. একটি রেফ্রিজারেটরের অপরিহার্য বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল একটি সামঞ্জস্যপূর্ণ তাপমাত্রা বজায় রাখার ক্ষমতা, যা খাদ্য নষ্ট হওয়া প্রতিরোধে অপরিহার্য। একটি ডিপ ফ্রিজার হল এক ধরনের রেফ্রিজারেটর যার তাপমাত্রা -10°F থেকে 0°F (-23°C থেকে -18°C) থাকে, এটি হিমায়িত খাদ্য আইটেমগুলিকে আরও বর্ধিত সময়ের জন্য সংরক্ষণের জন্য আদর্শ করে তোলে। এই রেফ্রিজারেটরগুলির সাধারণত বড় স্টোরেজ ক্ষমতা থাকে, যা এগুলিকে বৃহত্তর পরিবারের জন্য বা যারা প্রচুর পরিমাণে খাদ্য আইটেম সংরক্ষণ করতে পছন্দ করে তাদের জন্য উপযুক্ত করে তোলে।

৩. একটি নো-ফ্রস্ট রেফ্রিজারেটর হল অন্য ধরনের রেফ্রিজারেটর যা বরফ এবং তুষারপাত প্রতিরোধ করতে উন্নত প্রযুক্তি ব্যবহার করে, ম্যানুয়াল ডিফ্রস্টিংয়ের প্রয়োজনীয়তা দূর করে। এই রেফ্রিজারেটরগুলি বজায় রাখা সহজ এবং সাধারণত আর্দ্রতা নিয়ন্ত্রণের মতো আরও উন্নত বৈশিষ্ট্য রয়েছে, যা ফল এবং শাকসবজিকে আরও দীর্ঘ সময়ের জন্য তাজা রাখতে সাহায্য করে।

৪. খাদ্য সামগ্রী সংরক্ষণের প্রাথমিক কাজ ছাড়াও, একটি রেফ্রিজারেটর খাদ্যজনিত অসুস্থতা প্রতিরোধে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। একটি সামঞ্জস্যপূর্ণ তাপমাত্রা বজায় রাখার মাধ্যমে, একটি রেফ্রিজারেটর ক্ষতিকারক ব্যাকটেরিয়ার বৃদ্ধিকে ধীর করে দিতে পারে, এটি নিশ্চিত করে যে এতে সংরক্ষিত খাদ্য সামগ্রীগুলি ব্যবহারের জন্য নিরাপদ।

৫. একটি রেফ্রিজারেটর একটি অপরিহার্য সরঞ্জাম যা প্রতিটি পরিবারের থাকা উচিত। আপনি একটি ডিপ ফ্রিজার, ফ্রস্ট রেফ্রিজারেটর বা নো-ফ্রস্ট রেফ্রিজারেটর চয়ন করুন না কেন, আপনার নির্দিষ্ট চাহিদা এবং বাজেট পূরণ করে এমন একটি নির্বাচন করা অপরিহার্য।

আপনার রেফ্রিজারেটর সঠিকভাবে ব্যবহার এবং রক্ষণাবেক্ষণ করে, আপনি নিশ্চিত করতে পারেন যে এটি দক্ষতার সাথে কাজ করে চলেছে, আপনাকে আপনার খাদ্য আইটেমগুলির জন্য নিরাপদ এবং সুবিধাজনক স্টোরেজ প্রদান করে।


ভিশন ফ্রিজ ২০০ লিটার দাম কত - VSN GD Refrigerator RE-200L Pink Flower-TM


ভিশন ফ্রিজ ২০০ লিটার দাম: ৩৫,০৫৫ টাকা।

আপনাদের সাথে যে ভিশন ফ্রিজটি  শেয়ার করব সেটি হল VSN GD Refrigerator RE-200L Pink Flower-TM। এই ভিশন ফ্রিজ ২০০ লিটার দাম ৩৫,০৫৫ টাকা। আপনাদের সুবিধার জন্য এই ভিশন ফ্রিজটির কিছু তথ্য নিচে তুলে ধরা হলো।

মডেল: VSN GD Refrigerator RE-200L Pink Flower-TM

ব্র্যান্ড: ভিশন

নেট ভলিউম: 200 লিটার

মোট আয়তন: 226 লিটার

বৈদ্যুতিক রেটিং (ইনপুট পাওয়ার): 85W, 160-260V, 50Hz

সরাসরি শীতল রেফ্রিজারেটর

জলবায়ুর ধরন: N~T

শীতল প্রভাব: ফ্রিজার ক্যাবিনেটের কম -18℃

শীতল প্রভাব: রেফ্রিজারেটর ক্যাবিনেট 0℃ থেকে +6℃

খুব দ্রুত শীতল গতি

স্বাস্থ্যকর পরিষ্কার বাতাস

অ্যান্টি-ব্যাকটেরিয়াল গ্যাসকেট

ভার্জিন এবং ফুড গ্রেড প্লাস্টিকের লাইনার

কম শব্দ সংকোচকারী

R600a রেফ্রিজারেন্ট - HFC বিনামূল্যে

C-Pantene ফোমিং - FCKW বিনামূল্যে

তালা এবং চাবি সহ

ম্যানুয়াল ডিফ্রোস্টিং

তাপমাত্রা নিয়ন্ত্রণ: যান্ত্রিক

অভ্যন্তরীণ LED আলো

100% কপার কনডেন্সার

ফোমিং ঘনত্ব: 35-37 (কেজি/মি3)

ওডিপি: 0

GWP খুব কম

মোট/নিট ওজন: 58/53 কেজি

পণ্যের মাত্রা: (W*D*H) 576X550X1460 মিমি

প্যাকিং মাত্রা: (W*D*H) 604×635×1540 মিমি


ওয়্যারেন্টি: 

কম্প্রেসার ওয়ারেন্টি

আবাসিক: ১০ বছর

বাণিজ্যিক: ৪ বছর

উপরে ভিশন ফ্রিজ ২০০ লিটার দাম কত বিস্তারিত ভাবে আলোচনা করা হয়েছে।ভিশন ফ্রিজ ২০০ লিটার কেনার পূর্বে অবশ্যই যমুনা ফ্রিজের অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে দামটি যাচাই-বাছাই করে নিবেন । প্রতিনিয়ত দামের পরিবর্তন হয়ে থাকে তাই কেনার পূর্বে অবশ্যই দাম দেখে কিনবেন।


পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট