যমুনা ফ্রিজ ১০ সেফটি দাম কত - Jamuna Fridge Price

Jamuna Fridge Price In Bangladesh 2023...

 যমুনা ফ্রিজ ১০ সেফটি দাম কত : - আপনারা যারা যমুনা ফ্রিজ ১০ সেফটি দাম কত  গুগলের সার্চ করে জানতে চাচ্ছেন তারা এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন । আপনাদের সুবিধার জন্য  এই আর্টিকেলের মাধ্যমে যমুনা ফ্রিজ ১০ সেফটি দাম এবং বিস্তারিত তথ্য তুলে ধরবো। আশা করি এই আর্টিকেল থেকে আপনারা উপকৃত হবেন। 

আরো দেখুন - যমুনা ফ্রিজ ১৪ সেফটি দাম কত | Jamuna fridge price in Bangladesh 2023

যমুনা ফ্রিজ ২২৮ লিটার দাম কত | Jamuna Fridge

 ওয়ালটন ফ্রিজ 10 সেফটি দাম কত ২০২৩ 

ওয়ালটন ফ্রিজ ১১ সেফটি দাম কত

ওয়ালটন স্মার্ট টিভি ৩২ ইঞ্চি প্রাইস ইন বাংলাদেশ

ভিশন চার্জার ফ্যান এর দাম ২০২৩

নতুন পাসপোর্ট বানাতে কি কি লাগে ২০২৩

ওয়ালটন ফ্রিজ ১৪ সেফটি দাম ২০২৩

যমুনা ফ্রিজ ১০ সেফটি দাম কত

যমুনা ফ্রিজ ১০ সেফটি দাম কত - Jamuna Fridge Price


যমুনা বাংলাদেশের প্রাচীনতম এবং বিশ্বস্ত ব্র্যান্ডগুলির মধ্যে একটি বিশেষ করে যখন এটি হোম অ্যাপ্লায়েন্সের ক্ষেত্রে আসে। যমুনা ফ্রিজগুলি শক্তি সাশ্রয়ী, আশ্চর্যজনকভাবে নীরব এবং একটি খুব শালীন শীতল কার্যক্ষমতা প্রদান করে। 

পদ্ধতিগতভাবে পরিকল্পিত ভেন্টের সাহায্যে, বায়ু প্রবাহের ব্যবস্থা ফ্রিজ জুড়ে অভিন্ন শীতলতা সরবরাহ করে এবং খাবারকে স্বাস্থ্যকর এবং তাজা রাখে। যমুনা রেফ্রিজারেটর বাংলাদেশের এক নম্বর রেফ্রিজারেটর।

বাইরের জলবায়ু যাই হোক না কেন, আপনার রেফ্রিজারেটরটি পুরোপুরি শীতল হওয়া গুরুত্বপূর্ণ কারণ এটি আপনার খাবারকে ঠাণ্ডা এবং খাওয়ার জন্য নিরাপদ রেখে কাজ করে। কিন্তু আপনার রেফ্রিজারেটরকে দক্ষতার সাথে চালানোর জন্য, এটি আপনার ভালভাবে বজায় রাখা গুরুত্বপূর্ণ।

 এটি শুধু আপনার খাবারকে তাজা রাখতে সাহায্য করবে না বরং আপনার বিদ্যুৎ বিলের টাকা বাঁচাতে এবং অপ্রত্যাশিত মেরামতের খরচ থেকে বাঁচাতে সাহায্য করবে।


আপনি যখন রেফ্রিজারেটর কিনবেন তখন করণীয় কি


যেকোনো রেফ্রিজারেটর কেনার সময়, এমন অনেক তথ্য রয়েছে যা আপনি এড়িয়ে যেতে পারেন, তবে এমন কিছু বৈশিষ্ট্য রয়েছে যা আপনি অবশ্যই চান। আপনি যখন রেফ্রিজারেটর কিনতে যান, অনুগ্রহ করে নিচের বিষয়গুলো বিবেচনা করুন:

১. তাক একটি বিশাল প্লাস পয়েন্ট. এর মানে হল যে কেউ অবস্থান সামঞ্জস্য করে বড় পাত্রে রাখা ভিতরে মুক্ত করতে পারে। এছাড়াও স্পিলড প্রুফ বৈশিষ্ট্যযুক্ত তাকগুলি সন্ধান করতে হবে যাতে আপনি এটিতে কিছু ফেলে দিলে, এটি রেফ্রিজারেটরের বাকি অংশে ছড়িয়ে না পড়ে।

২. গভীর দরজা বড় পকেট এবং তাক আরো এবং বড় ধারক সংরক্ষণ করতে সাহায্য করে।

৩. একটি উচ্চ শক্তির রেটিং বিদ্যুৎ সাশ্রয় করতে সাহায্য করবে এবং যমুনা রেফ্রিজারেটরে ইতিমধ্যেই রয়েছে এবং সময়ের সাথে সাথে অর্থ।

৪. যেকোন কুলার প্যাডও একটি ভাল বৈশিষ্ট্য। এটি এমন একটি প্যাড যা রেফ্রিজারেটরের অভ্যন্তরে সাধারণ তাপমাত্রা বজায় রাখবে এবং এমনকি দীর্ঘক্ষণ পাওয়ার-কাট হওয়ার ক্ষেত্রেও, এর ফলে আপনার খাবারকে দীর্ঘ সময়ের জন্য তাজা রাখবে।

৫. অন্তর্নির্মিত ভোল্টেজ স্টেবিলাইজার এখন উপলব্ধ, তাই বাহ্যিক ভোল্টেজ স্টেবিলাইজার কেনার প্রয়োজন নেই।

যমুনা ফ্রিজ ১০ সেফটি দাম কত - Jamuna Fridge Price 

 JE-2B8JF

দাম: ৩২,৮০০ টাকা 

মডেল: JE-2B8JF 

ব্র্যান্ড: যমুনা

বাংলাদেশে লেটেস্ট JE-2B8JF-গ্লোসি শাইনিং ডিপ ব্লু ফ্লাওয়ারের দাম। এই ফ্রিজটির উচ্চ কুলিং পারফরম্যান্স (তাপমাত্রা 45℃ বাইরে থাকলে পরীক্ষা করা হয়, এক্সট্রা ওয়াইড ডিজাইন। JE-2B8JF-গ্লোসি শাইনিং ডিপ ব্লু ফ্লাওয়ারের অফিশিয়াল দাম জেনে নিন। বাংলাদেশে JE-2B8JF- সম্পূর্ণ স্পেসিফিকেশন নিচে দেওয়া হলো - 

ক্ষমতা: ১০ সেফটি

100% খাঁটি এবং আসল পণ্য

প্রথমত 65% শক্তি সাশ্রয়

লোডশেডিং এর সময় 72 ঘন্টা ব্যাকআপ

খাদ্য গ্রেডেড উপাদান

দ্বিতীয়ত অ্যান্টিব্যাকটেরিয়াল ডোর গ্যাসকেট

আর্দ্রতা ব্যালেন্স ক্রিসপার

ইউনিফর্ম কুলিং সিস্টেম

আল্ট্রা মাইক্রো ফোম

স্টেবিলাইজারে নির্মিত

তৃতীয়ত রেফ্রিজারেন্ট r600a গ্যাস

অবশেষে টেম্পারড গ্লাস শেল্ফ

10 বছরের কম্প্রেসার গ্যারান্টি

রেফ্রিজারেশন সঞ্চয় করার অভিজ্ঞতা বাড়াতে বিশেষ অতিরিক্ত প্রশস্ত নকশা

"হিপস" উচ্চ আলোর অ্যান্টিব্যাকটেরিয়াল লাইনআপ

খাবারকে তাজা রাখে এবং এর গন্ধ ও রঙ ধরে রাখে

বিরোধী ব্যাকটেরিয়াল দরজা gasket

ব্যাকটেরিয়া বৃদ্ধি রোধ করে, সংক্রমণ কমায়


উপরে যমুনা ফ্রিজ ১০ সেফটি দাম কত বিস্তারিত ভাবে আলোচনা করা হয়েছে। যমুনা ফ্রিজ ১০ সেফটি কেনার পূর্বে অবশ্যই যমুনা ফ্রিজের অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে দামটি যাচাই-বাছাই করে নিবেন । প্রতিনিয়ত দামের পরিবর্তন হয়ে থাকে তাই কেনার পূর্বে অবশ্যই দাম দেখে কিনবেন। 

পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট