আকিজ ফ্লোর টাইলস 24x24 দাম বাংলাদেশে | Akij floor tiles 24x24 price in Bangladesh

আকিজ ফ্লোর টাইলস 24x24 দাম বাংলাদেশে আজকের এই পোস্টে তুলে ধরা হয়েছে । আকিজ ফ্লোর টাইলস কেনার সময় অবশ্যই দাম ভালোভাবে জেনে নিবেন ।

আকিজ ফ্লোর টাইলস 24x24 দাম বাংলাদেশে - গুগলে অনেকেই জানতে চান আকিজ ফ্লোর টাইলসের দাম । আজকের এই পোস্টে আকিজ ফ্লোর টাইলসের দাম তুলে ধরা হয়েছে ।

২০১২ সালে চালু করা আকিজ সিরামিকস অধুনা বাংলাদেশের সিরামিক মার্কেটের ১২ শতাংশ শেয়ার কর্তৃত্ব করে রয়েছে । দেশে সিরামিকের মোট বাজার প্রায় 11 হাজার কোটি টাকা। তারমানে আকিজ সিরামিকস মোটামুটি এক হাজার কোটি টাকার বাজার আধিপত্য করে আছে ।

আরো দেখুন - যমুনা ফ্রিজ ১০ সেফটি দাম কত

যমুনা ফ্রিজ ১৪ সেফটি দাম কত | Jamuna fridge price in Bangladesh 2023

যমুনা ফ্রিজ ২২৮ লিটার দাম কত | Jamuna Fridge

 যমুনা ফ্রিজ ২৬৩ লিটার দাম কত | Jamuna REFRIGERATOR

যমুনা ফ্রিজ ১০ সেফটি দাম কত - Jamuna Fridge Price 

 ওয়ালটন ফ্রিজ 10 সেফটি দাম কত ২০২৩ 

ওয়ালটন ফ্রিজ ১১ সেফটি দাম কত

এক সময় আমাদের রাষ্ট্রের প্রায় ৪৫% সিরামিক পণ্যের ডিমান্ড পূরণ হতো বিদেশি প্রোডাক্ট দিয়ে । তা সত্ত্বেও বর্তমান দেশীয় পণ্য দিয়ে ৯০% ডিমান্ড মিটে যাচ্ছে ।


বাড়িঘরে টাইলস লাগানোর ক্ষেত্রে বর্তমানে আমরা সবচেয়ে বেশি শুনি আকিজ সিরামিক টাইলস এর নাম। এছাড়াও ডিবিএল সিরামিকস, আরএকে সিরামিকস ইত্যাদি টাইলসের নাম আমরা শুনে থাকি ।


কিন্তু আকিজ টাইলসের ভেরিয়েশন তার সাথে কালার কম্বিনেশন এর হিসাব এত অধিক যে একজন বাসা প্রণেতা যদি আকিজ টাইলস এর দোকান ভ্রমণ করে সে টাইলস পছন্দ না করে ফিরে আসতে পারবে না ।

আকিজ ফ্লোর টাইলস 24x24 দাম বাংলাদেশে



 আকিজ ফ্লোর টাইলস 24x24 দাম বাংলাদেশে | Akij floor tiles 24x24 price in Bangladesh

আকিজ ফ্লোর টাইলস এর সাইজ ১৬x১৬ হতে চালু করে ২৪x২৪ তার সাথে ৩২x৩২ ও হয়। ১৬x১৬ আকিজ ফ্লোর টাইলসের দর ৬৬ টাকা হতে চালু করে ৭২ টাকা পর্যন্ত হয়। ফ্লোর টাইলস এর ক্ষেত্রে ২৪x২৪ সাইজের টাইলস প্রতি স্কয়ার ফিট মোটামুটি ১০০ টাকা হতে শুরু করে ১০৬ তার সাথে ১১০ পর্যন্ত হয়।

এছাড়াও আকিজের ডাবল চার্জ নামে একটা নিউ টাইলস আছে, এটা তারা বড় বড় শপিং মল বা হেভি ট্রাফিক যে জায়গাতে ওখান ব্যবহার করে। সেগুলোর দাম ১ স্কয়ার ফিট ১৩০ টাকা পর্যন্ত হয়।

আকিজ ফ্লোর টাইলস 24x24 দাম বাংলাদেশে | Akij floor tiles 24x24 price in Bangladesh

এছাড়াও আজকে আমি আপনাদেরকে আরেকটা নকশার টাইলসের কথা বলব যেটা আকিজে নিয়ে আসছে। সেটি হচ্ছে জায়নামাজের টাইলস ।


এটা মোটামুটি চার ফিট বাই দুই ফিট মানে আট স্কয়ারফিটের হয় এবং প্রতি স্কয়ার ফিটের প্রাইস হয় ২০০ টাকা করে। এটার ভিতরে বিভিন্ন ধরনের মসজিদের প্রতিমূর্তি বা কাবা ঘরের ডিজাইন এগুলো রয়েছে তার সাথে ৮ স্কয়ার ফিটের মূল্য টোটাল পরে ১৬০০ টাকা। আপনারা যদি এটি নিয়ে কামরার একটা অংশ লাগাতে চান সেক্ষেত্রে ১৬০০ টাকা দর পড়বে।

 আকিজ ওয়াল টাইলস ১২ x ২৪ এর দাম

আকিজ ওয়াল টাইলস ১২ x ২৪ এর দামের একটু ভ্যারিয়েশন রয়েছে , ৮৫ টাকা হতে শুরু করে ৮৬ এবং ৮৮ টাকা পর্যন্ত এই টাইলস এর প্রতি স্কয়ার ফিটের প্রাইস হয় ।

এজন্য আপনি বড়  ডিলারের দোকান ভিজিট করুন সেক্ষেত্রে আপনি নানারকম ভেরিয়েশনের টাইলস এর ডিজাইন পেয়ে যাবেন। 

 আকিজ ওয়াল টাইলস  ১২ x ২০ ইঞ্চি এর দাম

১২ x ২০ ইঞ্চি আকিজ ওয়াল টাইলস এর দাম ৭৬-৭৮ টাকা।  আর এগুলো ওয়ালে ব্যবহার করা হয় । 


শেষ কথা - আকিজ ফ্লোর টাইলসের দাম ওপরে তুলে ধরা হয়েছে । তবে আপনি যখন  আকিজ ফ্লোর টাইলস কিনতে যাবেন অবশ্যই ভালোভাবে দাম যাচাই-বাছাই করে নিবেন । কেননা পন্যের দাম সব সময় একরকম থাকে না। বাড়ে অথবা কমে । আর সবচাইতে ভালো হয় যদি আপনি সরাসরি আকিজ এর নিজস্ব শোরুম থেকে আকিজ ফ্লোর টাইলস কিনতে পারেন ।

পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট