শিওর ক্যাশ হেল্পলাইন নম্বর | শিওর ক্যাশ কোড

 শিওর ক্যাশ হেল্পলাইন নম্বর | শিওর ক্যাশ কোড - শিওর ক্যাশ এটি হলো একটি মোবাইল ব্যাংকিং একাউন্ট। এই একাউন্টের মাধ্যমে আপনারা এক প্রান্ত থেকে অন্য প্রান্তে টাকার লেনদেন করতে পারবেন। এই একাউন্টের মাধ্যমে আপনারা যেকোনো জায়গায় থেকে আপনারা এই একাউন্টের মাধ্যমে টাকা পাঠাতে পারবেন।

যত দিন যাচ্ছে বাংলাদেশ তত উন্নত হচ্ছে বিভিন্নভাবে বিভিন্ন জনসেবার মাধ্যম গড়ে উঠেছে। এরমধ্যে শিওর ক্যাশ একাউন্ট অন্যতম একটি মাধ্যম। মোবাইল ব্যাংকিং এর মধ্যে শিওর ক্যাশ একাউন্ট বর্তমানে বাংলাদেশে খুবই জনপ্রিয়তা লাভ করেছে।

শিওর ক্যাশ হেল্পলাইন নম্বর | শিওর ক্যাশ কোড



শিওর ক্যাশ একাউন্ট আপনারা সব ধরনের সুযোগ-সুবিধা পেতে পারেন। এই সেবাটিতে বর্তমানে প্রায় দুই কোটি গ্রাহক জড়িত আছে। এ একাউন্টের মাধ্যমে কোন ঝামেলা ছাড়াই আপনারা লেনদেন করতে পারবেন। এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যেকোনো সময় টাকা পাঠাতে পারেন কোন ঝামেলা ছাড়াই।


শিওর ক্যাশ হেল্পলাইন নম্বর



শিওর ক্যাশ একাউন্ট এ আপনারা ব্যবহার করার মধ্যে যদি কখনো একাউন্টের পিন নাম্বার ভুলে যান বা ভুল নাম্বারে টাকা পাঠানো হয়, যেকোনো সমস্যায় পড়তে পারেন। এমন অবস্থায় আপনারা কি করবেন? চিন্তায় পরে যান। এখন কোনো চিন্তা নেই এই পোস্টের মাধ্যমে আপনারা এই গুলোর সমাধান পাবেন।


আপনারা যদি কখনও শিওর ক্যাশ একাউন্ট এর পিন নম্বর ভুলে যান। বা ভুল নাম্বারে টাকা পাঠান তখন আপনারা শিওর ক্যাশ একাউন্ট হেল্পলাইনে ফোন দিয়ে আপনাদের সমস্যার সমাধান করে নিতে পারেন। 

শিওর ক্যাশ হেল্পলাইন নম্বর হলো  ০৯ ৬১৪ ০১৬৪৯৫

 
শিওর ক্যাশ একাউন্ট হেল্পলাইন নাম্বারে ফোন দিলে অপর প্রান্ত রিসিভ করার পর আপনার সমস্যার কথা জিজ্ঞাসা করবে। এরপর আপনি আপনার যেকোনো সমস্যা তাদের কাছে বললে অপরপ্রান্ত থেকে আপনার শিওর ক্যাশ একাউন্টের নাম্বার যে নাম্বারে আপনি একাউন্ট খুলছেন সেই নাম্বারটি চাইবে।


 এরপর প্রয়োজনীয় তথ্য যেমন আপনার আইডি কার্ডের নাম্বার যে আইডি কার্ডের নাম্বার দিয়ে আপনি একাউন্ট খুলছেন সেই আইডি কার্ডের নাম্বার দিতে হবে।  আপনাকে তাদেরকে সঠিক তথ্য দিতে হবে। তাহলে আপনাদের সমস্যার সমাধান করে দিবে।


উপরের তথ্য অনুযায়ী আপনারা শিওর ক্যাশ একাউন্ট হেল্পলাইন নাম্বার দিয়ে তাদের সঠিক তথ্য দিয়ে আপনারা আপনাদের যেকোন সমস্যার সমাধান করে নিতে পারবেন।



শিওর ক্যাশ কোড


বাংলাদেশের যে সকল ব্যাংক অ্যাকাউন্ট রয়েছে সব একাউন্টে ইউএসডি কোড ব্যবহার করতে হয়।  প্রত্যেকটি একাউন্টে ইউএসডি কোড দিয়ে একাউন্ট চেক করতে হয়। শিওর ক্যাশ একাউন্ট এর  একাউন্ট চেক করতে ইউএসডি কোড লাগবে।

 শিওর ক্যাশ একাউন্ট ইউএসডি কোড হল *৪৫৭# ।

উপরে যে ইউএসডি কোড দেওয়া হয়েছে এই ইউএসডি কোড টি ব্যবহার করে আপনারা শিওর ক্যাশ একাউন্ট চেক করতে পারবেন।
LikeYourComment