বিকাশ কাস্টমার কেয়ার চট্টগ্রাম | বিকাশ হেল্প লাইন ফোন নাম্বার

বিকাশ কাস্টমার কেয়ার চট্টগ্রাম অফিসের ঠিকানা ও বিকাশ হেল্পলাইন ফোন নাম্বার আমি আজকের এই পোস্টে তুলে ধরেছি । আপনি যদি চট্টগ্রামে বসবাস করে থাকেন ।

 বিকাশ কাস্টমার কেয়ার চট্টগ্রাম | বিকাশ হেল্প লাইন ফোন নাম্বার  - আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব বিকাশ কাস্টমার কেয়ার চট্টগ্রাম অফিসের নাম্বার ও ঠিকানা । আপনি যদি চট্টগ্রামে বসবাস করে থাকেন এবং আপনার যদি বিকাশ কাস্টমার কেয়ারের ঠিকানা অথবা নাম্বারের দরকার হয় তাহলে আজকের এই পোষ্ট টি আপনার জন্য। 


এই পোষটটিও পড়তে পারেন -    বিকাশ অফিস নাম্বার | বিকাশ লাইভ চ্যাট - Bkash Live Chat



বিকাশ কাস্টমার কেয়ার চট্টগ্রাম



বিকাশ কাস্টমার কেয়ার চট্টগ্রাম



আপনার বিকাশ একাউন্টের সমস্যা সমাধান দ্রুত করার জন্য আপনি বিকাশ কাস্টমার কেয়ারে যেতে পারেন। বিকাশ কাস্টমার কেয়ার চট্টগ্রাম অফিস এর যোগাযোগের ঠিকানা আমি নিচে দিয়ে দিচ্ছি।

বিকাশ একাউন্টের যেকোন সমস্যার সমাধানের জন্য দ্রুত আপনি কাস্টমার কেয়ারে চলে যান এবং সেখানে গিয়ে আপনার সমস্যা খুব দ্রুত সমাধান করে নিন।



বিকাশ কাস্টমার কেয়ার মুরাদপুর চট্টগ্রাম 



আপনি যদি মুরাদপুর চট্টগ্রাম বিকাশের কাস্টমার কেয়ারে যেতে চান তাহলে আপনাকে যে ঠিকানায় যেতে হবে আমি তা বলে দিচ্ছি। বিকাশ কাস্টমার কেয়ার মুরাদপুর চট্টগ্রাম – ইসলাম টাওয়ার, নীচতলা, ৫৯ সিডিএ এভিনিউ, মুরাদপুর, চট্টগ্রাম। উক্ত ঠিকানায় পৌঁছে আপনি আপনার বিকাশ একাউন্টের সমস্যার সমাধান করে নিন।





বিকাশ কাস্টমার কেয়ার  আগ্রাবাদ চট্টগ্রাম




আপনি যদি আগ্রাবাদ চট্টগ্রাম বিকাশ কাস্টমার কেয়ার এর অফিসে যেতে চান তাহলে আপনি  নিচের দেওয়া এই ঠিকানায় চলে যাবেন । বিকাশ কাস্টমার কেয়ার আগ্রাবাদ চট্টগ্রাম অফিস - চট্টগ্রাম আগ্রাবাদ গ্রাহক সেবা কেন্দ্র – আগ্রাবাদ সেন্টার, ২৪৭০/এ, চৌমুহনী, নিচ তলা, শেখ মুজিব রোড, চট্টগ্রাম। উক্ত ঠিকানায় গিয়ে আপনি আপনার বিকাশের সমস্যার সমাধান করে নিন।




বিকাশ হেল্প লাইন ফোন নাম্বার

বিকাশ হেল্প লাইন ফোন নাম্বার




আপনি ঘরে বসেই খুব সহজে আপনার বিকাশ সমস্যার সমাধান কিভাবে করবেন সেটি জেনে নিতে পারেন। এজন্য আপনাকে যে কাজটি করতে হবে সেটি হল আপনাকে ফোন করতে হবে বিকাশ হেল্পলাইন নাম্বারে। বিকাশ হেল্পলাইন ফোন নাম্বার হল ১৬২৪৭ অথবা ০২-৫৫৬৬৩০০১ । এই নাম্বারে ফোন করে আপনি আপনার বিকাশ একাউন্টের সমস্যার সমাধান করতে পারবেন।

যে সমস্ত ফোন নাম্বার থেকে আপনি বিকাশ হেল্পলাইন ফোন নাম্বারে ফোন করতে পারবেন সেগুলো হলো  গ্রামীণফোন, রবি, এয়ারটেল, বাংলালিংক,  টেলিটক, সিটিসেল, এবং টি এন্ড টি নাম্বার


বিকাশ হেল্পলাইন নাম্বারে ফোন দেবার পর বিকাশের একজন কাস্টমার প্রতিনিধি আপনার ফোনটি রিসিভ করবে । এরপর আপনি আপনার সমস্যা তুলে ধরবেন বিকাশ প্রতিনিধি আপনার অ্যাকাউন্টের সত্যতা যাচাই করার জন্য আপনার কাছে কিছু তথ্য চাইবে।

 আপনি যদি সেই সকল তথ্য গুলি সঠিকভাবে দিতে পারেন তাহলে আপনার বিকাশ একাউন্টের সমস্যার সমাধান করে দিবে। যে সকল তথ্য চাইতে পারে তার মধ্যে হল আপনার বিকাশ একাউন্টের মোবাইল নাম্বার, ভোটার আইডি কার্ডের তথ্য বিশেষ করে ভোটার আইডি কার্ডের নাম্বার, জন্ম তারিখ ইত্যাদি।


 এছাড়াও আপনি সর্বশেষ বিকাশে কত টাকা লেনদেন করেছেন সেই তথ্যটি চাইতে পারে । তাই আপনি বিকাশ হেল্পলাইন নাম্বার ফোন করার পূর্বে অবশ্যই আপনার তথ্যগুলো সঠিকভাবে জেনে তারপরে ফোন দিবেন।




 বিকাশ কাস্টমার কেয়ার কুমিল্লা




আপনি যদি কুমিল্লায় বসবাস করে থাকেন এবং আপনার যদি প্রয়োজন পড়ে বিকাশ কাস্টমার কেয়ার কুমিল্লা অফিসের যোগাযোগের ঠিকানা ও নাম্বার তাহলে নিচ থেকে ভালো ভাবে দেখে নিন।

বিকাশ কাস্টমার কেয়ার কুমিল্লা অফিসের ঠিকানা হল রয় কমপ্লেক্স, নীচ তলা, ১১৫/২ নজরুল এভিনিউ, কান্দিরপাড়, কুমিল্লা। উক্ত ঠিকানায় গিয়ে আপনার বিকাশ একাউন্টের সমস্যার সমাধান করে নিবেন।




বিকাশ কাস্টমার কেয়ার নারায়ণগঞ্জ




আপনি যদি নারায়ণগঞ্জ বিকাশ কাস্টমার কেয়ার এর অফিসে যেতে চান তাহলে আপনি  নিচের দেওয়া এই ঠিকানায় চলে যাবেন । বিকাশ কাস্টমার কেয়ার নারায়ণগঞ্জ - নারায়ণগঞ্জ সদর, হাবিবুল্লাহ টাওয়ার হিরাজিল, সিদ্দিকগঞ্জ, ডাব্লিউ-০১, নারায়ণগঞ্জ সদর, নারায়ণগঞ্জ। এই ঠিকানায় গিয়ে আপনি আপনার বিকাশের সমস্যার সমাধান করে নিন।



আজকে আমি আপনাদের সাথে শেয়ার করেছি বিকাশ কাস্টমার কেয়ার চট্টগ্রাম অফিসের ঠিকানা ও বিকাশ হেলপ্লাইন এর ফোন নাম্বার । আশা করি এই পোস্টটি একটু হলেও আপনার জন্য উপকার হবে যদি আপনি বিকাশ এর একজন গ্রাহক হয়ে থাকেন।
LikeYourComment