জন্ম নিবন্ধন যাচাই ১৯৮৬০৯১৫৪২৮গা৭৩৫১ | bdris.gov.bd

জন্ম নিবন্ধন যাচাই ১৯৮৬০৯১৫৪২৮গা৭৩৫১ - আপনার জন্ম নিবন্ধনের তারিখ এবং জন্ম নিবন্ধন নম্বর দিয়ে আপনাদের জন্ম নিবন্ধন যাচাই করতে চান তারা এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন। তাহলে আপনারা জানতে পারবেন কিভাবে জন্ম নিবন্ধন এর নাম্বার এবং তারিখ দিয়ে জন্ম নিবন্ধন যাচাই করা যায়।


 আরো পড়ুন - জন্ম নিবন্ধন সংশোধন করতে কত টাকা লাগে 

জন্ম নিবন্ধন যাচাই ১৯৮৬০৯১৫৪২৮গা৭৩৫১ | bdris.gov.bd


আরো পড়ুন - ওয়ালটন ফ্রিজ ১০ সেফটি দাম কত ২০২২


জন্ম নিবন্ধন যাচাই ১৯৮৬০৯১৫৪২৮গা৭৩৫১


অনলাইনে নাম দিয়ে জন্ম নিবন্ধন চেক করা যায় না। জন্ম নিবন্ধন যাচাই ১৯৮৬০৯১৫৪২৮গা৭৩৫১ শুধুমাত্র জন্ম তারিখ ও জন্ম নিবন্ধন নম্বর দিয়ে জন্ম নিবন্ধন যাচাই করতে পারবেন। এজন্য প্রথমে everify.bdris.gov.bd ওয়েবসাইটে ভিজিট করুন। তারপর, আপনার ১৭ ডিজিটের জন্ম নিবন্ধন ও জন্ম তারিখ দিয়ে সার্চ করলে আপনারা আপনাদের জন্ম নিবন্ধন তথ্য পাবেন।


জন্ম নিবন্ধন যাচাই এর নিয়ম



জন্ম নিবন্ধন অনলাইন করা আছে কিনা সেটি কিভাবে দেখবেন তা এই আর্টিকেলে দেখে নিন। অনলাইনে জন্ম সনদ যাচাই করণ পদ্ধতি খুবই সহজ। যদি আপনার কম্পিউটার না থাকে, আপনি চাইলে মোবাইলে জন্ম নিবন্ধন যাচাই করতে পারবেন। জন্ম নিবন্ধন অনলাইন কিনা তা চেক করতে নিচের দেখানোর নিয়মগুলো অনুসরণ করে আপনি আপনার জন্ম নিবন্ধন যাচাই করতে পারবেন। 



১. ডিজিটাল জন্ম নিবন্ধন কার্ড যাচাই করতে, আপনার মোবাইলের গুগল ক্রোম App টি ওপেন করুন। অনলাইনে বার্থ সার্টিফিকেট ভেরিফাই করতে everify.bdris.gov.bd (জন্ম নিবন্ধন যাচাই অনলাইন চেক apps) ওয়েবসাইটে ভিজিট করুন।

উক্ত সাইটে ভিজিট করার পর একটি পেইজ পাবেন। সেখানে ১৭ ডিজিটের জন্ম নিবন্ধন নম্বর ও জন্ম তারিখ দিয়ে জন্ম নিবন্ধন চেক করতে পারবেন।

২. আপনার ১৭ ডিজিটের জন্ম নিবন্ধন নম্বরটি লিখুন (উদাহরণ- 19860915428117351)। Date of Birth এই বক্সে জন্ম তারিখ লিখুন এই ফরমেটে জন্ম নিবন্ধন যাচাই YYYY MM DD । এরপর নিচের ক্যাপচাটি পূরণ করুন। নিচের বাম পাশের সার্চ বাটনে ক্লিক করুন।

যদি আপনার জন্ম নিবন্ধনটি ডিজিটাল হয় এবং অনলাইন ডেটাবেইজে থাকে, তাহলে একটি পেইজে জন্ম নিবন্ধন তথ্য দেখতে পাবেন।

পেইজটি হচ্ছে জন্ম নিবন্ধন যাচাই কপি। বিভিন্ন ক্ষেত্রে আমাদের তথ্যের নিশ্চয়তার জন্য জন্ম নিবন্ধনের ভেরিফিকেশন কপি প্রয়োজন হতে পারে। আপনি এটি প্রিন্ট করে ব্যবহার করতে পারবেন।





Next Post Previous Post
No Comment
Add Comment
comment url