রবি কাস্টমার কেয়ারের সাথে কিভাবে কথা বলব ২০২৪ | Robi Customer Care Number

রবি কাস্টমার কেয়ারের সাথে কিভাবে কথা বলব | Robi Customer Care Number । রবি সিমের কোন সমস্যা হলে কাস্টমার কেয়ারে ফোন করে খুব সহজেই তার সমাধান করতে...

     রবি কাস্টমার কেয়ারের সাথে কিভাবে কথা বলব - আপনার যদি রবি সিমের কোন তথ্য জানার প্রয়োজন পড়ে অথবা রবি সিম নিয়ে কোনো সমস্যায় পড়ে থাকেন তাহলে আজকের এই পোষ্টটি আপনার জন্য । কেননা আজকের এই পোস্টে আমি আপনাদের সাথে শেয়ার করব যে কিভাবে আপনি রবি সিমের সমস্যার সমাধান করবেন । রবি কাস্টমার কেয়ারের সাথে কিভাবে কথা বলবেন বিস্তারিত এই পোস্টে তুলে ধরা হবে হয়েছে।

    আরো পড়ুন - গিয়ার সাইকেল দাম কত | সাইকেলের ছবি ও দাম ২০২৪

    হাইব্রিড বাই সাইকেল | সাইকেল দাম বাংলাদেশ ২০২৪

    মোটা চাকার সাইকেল দাম বাংলাদেশ  ২০২৪

    হিরো সাইকেলের ছবি ও দাম বাংলাদেশ ২০২৪

    লেডিস সাইকেল এর দাম কত

    রবি কাস্টমার কেয়ারের সাথে কিভাবে কথা বলব | Robi Customer Care Number


    Robi Customer Care Number | রবি সেবা


    রবি সিমের সেবা পাওয়ার জন্য আপনি রবির কাস্টমার কেয়ার পয়েন্ট অথবা কাস্টমার কেয়ার নাম্বারে যোগাযোগ করতে পারেন রবির কাস্টমার কেয়ার নাম্বার ১২১ (শুধুমাত্র রবি ব্যবহারকারীদের জন্য)

     Robi Customer Care Number 121 only Robi User.

     রবি কাস্টমার কেয়ার নাম্বার ০১৮১৯৪০০৪০০ (নন-রবি ব্যবহারকারীদের জন্যে) । এছাড়া আপনি লাইভ সেট ও ইমেইলের মাধ্যমে রবির কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে পারেন ।  
     রবি কাস্টমার কেয়ার  ইমেইল 123@robi.com.bd ।


    রবি হেল্পলাইন নম্বর

    রবি হেল্পলাইন নম্বর হলো ১২১ শুধুমাত্র রবি ব্যবহারকারী এই নাম্বারে ফোন করতে পারবেন । আপনি যদি অন্য সিম থেকে ফোন দিতে চান তাহলে এই নাম্বারে ফোন দিবেন ০১৮১৯৪০০৪০০ ।

    রবি কাস্টমার কেয়ারের সাথে কিভাবে কথা বলব

    রবির কাস্টমার কেয়ারের সাথে কিভাবে কথা বলবেন এবিষয়টি খুবই সহজ । প্রথমত আপনি যদি রবি গ্রাহক হয়ে থাকেন তাহলে আপনার মোবাইল থেকে ডায়াল করুন 121 ।  121  রবির কাস্টমার কেয়ার নাম্বার । আর আপনি যদি রবি সিম ব্যতীত অন্য কোন সিম ব্যবহার করে থাকেন তাহলে এই নাম্বারটিতে ফোন দিবেন ০১৮১৯৪০০৪০০ ।

    এরপর রবি কাস্টমার কেয়ারের একজন প্রতিনিধি আপনার সাথে কথা বলবে । আপনি যদি রবি সিমের কোন সমস্যা বা তথ্য জানতে চান তাকে খুলে বলুন । এরপর যদি আপনার সিমের কোন সমস্যা হয় তাহলে ঐ সিমটি আসলে আপনার কিনা তা যাচাই করার জন্য রবির কাস্টমার প্রতিনিধির আপনার কাছে কিছু তথ্য চাইবে ।

     হতে পারে আপনার মোবাইল নাম্বার, ভোটার আইডি এর নম্বর, আপনার জন্ম তারিখ ইত্যাদি । আপনি যদি সঠিকভাবে এই সকল তথ্য দিতে পারেন তাহলেই কেবলমাত্র আপনার রবি সিমের সমস্যার সমাধান করে দিবে । 

    আর আপনি যদি রবি সিমের কোন নতুন অফার বা অন্যান্য তথ্য সম্পর্কে জানতে চান তাহলে অনায়াসেই তারা বলে দিবে।

    রবি লাইভ চ্যাট

    আপনি যদি রবি লাইভ চ্যাট করতে চান তাহলে সর্বপ্রথম https://m.me/robifanz  এ লিংকে প্রবেশ করবেন । এরপর লাইভ চ্যাটের মাধ্যমে আপনি রবির বর্তমান নতুন অফার বা আপনার রবি সিমের কোন সমস্যার সমাধান জানতে চাইতে পারেন । রবির লাইভ চ্যাটের মাধ্যমে আপনি আপনার রবি সিমের সমস্যা সমাধান পেতে পারেন।

    রবি কাস্টমার কেয়ার চট্টগ্রাম | Robi Customer Care Number Chittagong

    রবি কাস্টমার কেয়ার চট্টগ্রাম এর ঠিকানা ও নাম্বার আপনাদের সুবিধার্থে দিয়ে দিচ্ছি রবির কাস্টমার কেয়ার এর ঠিকানা হলো - ইস্ট-কোস্ট সেন্টার নিচতলা, ৪৪০/৫৪৪, শেখ মুজিব রোড (ফারুক চেম্বারের বিপরীতে) চৌমুহনী সার্কেল আগ্রাবাদ, চট্টগ্রাম । রবি কাস্টমার কেয়ার চট্টগ্রাম মোবাইল ০১৬২৪০৮৯৮৫৭ সকাল 10 টা থেকে সন্ধ্যা 6 টা পর্যন্ত তাদের সার্ভিস খোলা থাকে ।

    রমনা টাওয়ার (নিচতলা), ৩৬/৭, সিডিএ এভিনিউ, মুরাদপুর, চট্টগ্রাম
    ০১৬২৪০৮৯৮৫৮

    আটলান্টা ট্রেড সেন্টার-নিচতলা, ২৩/এ, এম এম আলী রোড, গোল পাহাড় মোড়, জিইসি, চট্টগ্রাম.
    ০১৬২৪০৮৯৮৬৩

    ইসলাম ম্যানশন ( নিচতলা), প্লট# ৬৬০৬ এয়ারপোর্ট রোড (সৈকত ফিলিং স্টেশনের পাশে) সিইপিজেড, বন্দর, চট্টগ্রাম-৪১০০
    ০১৬২৪০৮৯৮৬৪

    খায়েজ আহমেদ শপিং সেন্টার, দোকান # ৩১ (নিচতলা), নাওপাড়া, রাওজান, চট্টগ্রাম
    ০১৬২৪০৮৯৮৭০

    গোলশেহের টাওয়ার, কেরানীরহাট, সাতকানিয়া, চট্টগ্রাম
    ০১৬২৪০৮৯৮৭১

    সেলিম ট্রেড সেন্টার, কোর্ট রোড, খাগড়াছড়ি সদর, খাগড়াছড়ি
    ০১৬২৪০৮৯৮৭২

    রবি সেবা, দোকান নং -১, ভুঁইয়া টাওয়ার (নিচতলা), হোল্ডিং নং: ০১৯৯-০১,  উত্তর বাজার, সীতাকুণ্ড পুরাতন ডিটি রোড, সীতাকুণ্ড পৌরসভা, চট্টগ্রাম
    ০১৬২৪০৮৯৮৭৩

    হোল্ডিং ৫/৬, এইচ এস এস রোড, চৌধুরী টাওয়ার, কতোয়ালী, চট্টগ্রাম.

    ০১৬২৪০৮৯৮৮৮

    হাজী এম সিদ্দিক মার্কেট, (এ-ব্লক,২য় তলা),বাস স্ট্যান্ড, হাটহাজারী, চট্টগ্রাম

    ০১৬২৪০৮৯৮৮৬

    রবি কাস্টমার কেয়ার ঢাকা

    রবি কাস্টমার কেয়ার ঢাকা এর ঠিকানা ও মোবাইল নাম্বার নিচে তুলে ধরেছি আপনাদের সুবিধার্থে । রবি কাস্টমার কেয়ার  ধানমন্ডি ঢাকা এর নাম্বার ০১৬২৪০৮৯৯০১ । আর যে ঠিকানায় আপনি যাবেন তা হল বাড়ি -৭৫৩ (নিচতলা) সাতমসজিদ রোড ( স্টার কাবাব ধানমন্ডি ১৯ এর পাশে আবাহনী খেলার মাঠের বিপরীতে) স্ট্যামফোর্ড ইউনিভার্সিটি বিল্ডিং, ঢাকা ১২০৯ । আর সার্ভিস নিতে পারবেন সকাল 10 টা থেকে সন্ধ্যা 6 টা পর্যন্ত ।

    রবি কাস্টমার কেয়ার গুলশান ঢাকা মোবাইল  ০১৬২৪০৮৯৮৮৯। আর যে ঠিকানায় আপনি যাবেন - নাফি টাওয়ার, নিচতলা, রবি কর্পোরেট অফিস, ৫৩ গুলশান সাউথ এভিনিউ, গুলশান-১, ঢাকা-১২১২ ।


    রবি কাস্টমার কেয়ার মিরপুর ঢাকা মোবাইল ০১৬২৪০৮৯৯২৩ । আর যে ঠিকানায় আপনি যাবেন - নিশি প্লাজা, প্লট#১, এভিনিউ#৪, ব্লক-সি, সেকশন#৬, মিরপুর, ঢাকা-১২১২ । সকাল 10 টা থেকে সন্ধ্যা 6 টা পর্যন্ত আপনি রবির কাস্টমার কেয়ার সার্ভিস নিতে পারবেন ।

    রবি কাস্টমার কেয়ার ঢাকা -পল্টন - র‍্যাংগস টাওয়ার, ৬৮ পুরান পল্টন, নিচতলা, ঢাকা (আজাদ প্রোডাক্টের বিপরীতে)
    ০১৬২৪০৮৯৯১৮

    রবি কাস্টমার কেয়ার ঢাকা  - উত্তরা-  এনজেড সেন্টার (নিচতলা), বাড়ি ৫, রোড ১২, সেক্টর ৬, উত্তরা মডেল টাউন, ঢাকা

    ০১৬২৪০৮৯৯২৪

    রবি কাস্টমার কেয়ার ঢাকা - মতিঝিল-  শাহনেওয়াজ ভবন, ৯/সি, মতিঝিল বাণিজ্যিক এরিয়া, ঢাকা-১০০০, বাংলাদেশ (মধুমিতা সিনেমা হলের বিপরীতে এবং ঢাকা স্টক বিল্ডিং উত্তর পাশে)

    ০১৬৭১২১৪৫৭৫

    এছাড়াও আপনি রবির কাস্টমার কেয়ার ঢাকা কোন জায়গায় খুঁজে পাবার জন্য আপনি গুগল ম্যাপের সাহায্য নিন।

    রবি কাস্টমার কেয়ার নম্বর

    রবির কাস্টমার কেয়ার নম্বর হচ্ছে 121 । আপনি যদি রবি সিম ব্যবহার না করে থাকেন তাহলে অন্য সিম থেকে ফোন দিতে হলে সরাসরি ০১৮১৯৪০০৪০০ এই নাম্বারে ফোন দিবেন ।

    রবি কাস্টমার কেয়ার নাম্বার কত

    রবি কাস্টমার কেয়ার নাম্বার ১২১ । আপনি যদি রবি ব্যতীত অন্য সিম ব্যবহার করে থাকেন তাহলে  এই ০১৮১৯৪০০৪০০ এই নাম্বারে সরাসরি ফোন দিবেন ।

    রবি কাস্টমার কেয়ার কুমিল্লা

    রবি কাস্টমার কেয়ার কুমিল্লা এর নাম্বার ও ঠিকানা আমি নিচে তুলে ধরেছি । রবি কাস্টমার কেয়ার কুমিল্লা বায়তুস সালাম, হোল্ডিং # ২২৩/২০১, ঝাউতলা, কুমিল্লা ও মোবাইল ০১৬২৪০৮৯৮৬০ ।

     দোকান # ৩০ & ৩১, কুমিল্লা ময়নামতি সেনা কল্যাণ মার্কেট, ময়নামতি, কুমিল্লা.
    ০১৬২৪০৮৯৮৬৭

    আপোষ টাওয়ার(নিচতলা), আপোষ হাউজিং অ্যান্ড ডেভলোপার্স লিমিটেড, হোল্ডিং নং-৯৭/১, বাইপাস রোড, লাকসাম সদর, কুমিল্লা.
    ০১৬২৪০৮৯৮৮৫

    হাজী আলী ম্যানশন, ১৩০৪ চান্দিনা ওয়েস্ট বাজার, চান্দিনা, কুমিল্লা
    ০১৬২৪০৮৯৮৬৮

    রবির কাস্টমার কেয়ার কুমিল্লা সার্ভিস খোলা পাবেন সকাল 10 টা থেকে সন্ধ্যা 6 টা পর্যন্ত । আর আপনার যদি রবি কাস্টমার কেয়ার কুমিল্লা ঠিকানা খুঁজে পেতে কষ্ট হয় তাহলে গুগল ম্যাপ এর সাহায্য নিবেন ।

    রবি কাস্টমার কেয়ার নাম্বার সিলেট

    রবির কাস্টমার কেয়ার নাম্বার সিলেট মোবাইল ০১৬২৪০৮৯৯১৯  । আর আপনি যেই ঠিকানায় রবির সেবা কেন্দ্রে পৌঁছাবেন তাহল ১১৭-আজাদী, মীরবক্সতলা, সিলেট । আর সিলেটের রবির কাস্টমার কেয়ার খোলা পাবেন সকাল 10 টা থেকে সন্ধ্যা 6 টা পর্যন্ত ।


    Robi Customer Care Number Dhaka

    Robi's customer care number is 121. If you do not use Robi SIM if you want to call from another SIM, call 01819400400 directly.

     Robi Customer Care Number Chittagong


    I am giving you the address and number of Robi Customer Care Chittagong for your convenience. The address of Robi Customer Care is - East-Coast Center Ground Floor, 440/544, Sheikh Mujib Road (Opposite Farooq Chamber) Chaumuhani Circle Agrabad, Chittagong. Robi Customer Care Chittagong Mobile 016284089857. Their service is open from 10 a.m. to 6 p.m.

    পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
    কোন মন্তব্য নেই
    এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

    দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না।

    comment url