এয়ারটেল কাস্টমার কেয়ারের সাথে কিভাবে কথা বলব | Airtel Customer Care Number

 এয়ারটেল কাস্টমার কেয়ারের সাথে কিভাবে কথা বলব - এয়ারটেল কাস্টমার কেয়ারের সাথে কিভাবে কথা বলবেন ?  আজকের এই পোস্টে আমি সম্পূর্ণ বিষয়টি তুলে ধরার চেষ্টা করব । আমাদের যখন এয়ারটেল সিমের কোন সমস্যা হয়ে থাকে বিশেষ করে তখনই আমাদের দরকার পড়ে তার সমাধান। আর সেই সমাধানটি আপনি খুব দ্রুত ভাবে করার জন্য আপনি এয়ারটেল কাস্টমার কেয়ারে কথা বলে সমাধান করে নিতে পারেন।

আরো পড়ুন - রবি কাস্টমার কেয়ারের সাথে কিভাবে কথা বলব Robi Customer Care Number

এয়ারটেল কাস্টমার কেয়ারের সাথে কিভাবে কথা বলব | Airtel Customer Care Number


এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার 2022 | Airtel Customer Care Number

প্রথমে আসুন জেনে নেই এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার । এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার হলো ১২১ ( শুধুমাত্র এয়ারটেল ) ব্যবহারকারীদের জন্য। এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার  ০১৬৭৮৬০০৭৮৬ অন্যান্য অপারেটর থেকে যারা ফোন দিবেন । আর আপনি যদি ইমেইলের মাধ্যমে যোগাযোগ করতে চান তাহলে airtel.service@robi.com.bd এই ইমেইল ঠিকানাটি ব্যবহার করতে হবে ।

Airtel Customer Care Number 121 ( only Airtel users). Airtel Customer Care Number 01678600786 (Other operators).

এয়ারটেল কাস্টমার কেয়ারের সাথে কিভাবে কথা বলব


এবার আসুন এয়ারটেল কাস্টমার কেয়ারের সাথে কিভাবে কথা বলবেন তা জেনে নেই । প্রথমত আপনি যদি এয়ারটেল ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে ১২১ এই নাম্বারে ফোন করবেন আর আপনি যদি অন্য অপারেটর থেকে ফোন করেন তাহলে ০১৬৭৮৬০০৭৮৬ এই নাম্বার থেকে ফোন দিবেন। ফোন দেওয়ার পরে একজন এয়ারটেল কাস্টমার কেয়ার প্রতিনিধি আপনার ফোনটি রিসিভ করবেন । 

এরপর আপনার সিমের সমস্যা জানতে চাইবেন অথবা আপনি যদি কোনো তথ্য জানতে চান সেটি জানতে চাইবে । আপনার যদি এয়ারটেল সিমের কোন সমস্যা হয়ে থাকে তাহলে আপনার সিমটি যাচাই করার জন্য তারা কিছু তথ্য চাইবে যেমন নাম, ভোটার আইডি নম্বর ,জন্ম তারিখ ইত্যাদি । এই সকল তথ্য আপনি যদি সঠিকভাবে দিতে পারেন কেবলমাত্র তখনই আপনার এয়ারটেল সিমের সমস্যা সমাধান করে দিবে । আর আপনি যদি কোন এয়ারটেল সম্পর্কে তথ্য জানতে চান সেক্ষেত্রে আপনার সরাসরি তারা তথ্য দিয়ে দিবে।

আর আপনার এয়ারটেল সিমের সমস্যা যদি সমাধান তারা না করতে পারে তাহলে অবশ্যই আপনার নিকটস্থ এয়ারটেল কাস্টমার পয়েন্টে যেতে বলবে এবং ঠিকানা দিয়ে দিবে ।


এয়ারটেল কাস্টমার কেয়ার ময়মনসিংহ

এয়ারটেল কাস্টমার কেয়ার ময়মনসিংহ এর ঠিকানা ও নাম্বার - গ্রাউন্ড ফ্লোর, ৮ র. ক. মিশন রোড, ময়মনসিংহঃ. বিকাশ মার্চেন্ট নাম্বার: ০১৬২৪০৮৯৯২৫ । এয়ারটেল কাস্টমার কেয়ার ময়মনসিংহ এর সার্ভিস আপনি পাবেন সকাল 10 টা থেকে বিকাল 4 টা 30 মিনিট পর্যন্ত ।

এয়ারটেল কাস্টমার কেয়ার কোথায়

এয়ারটেল কাস্টমার কেয়ার কোথায় আপনার এই প্রশ্নের উত্তর সারা বাংলাদেশেই এয়ারটেলের কাস্টমার কেয়ার রয়েছে তবে তা নির্দিষ্ট পয়েন্টে । আপনি চাইলে সরাসরি ১২১ এয়ারটেল কাস্টমার কেয়ার এই নাম্বারে ফোন করতে পারেন । আপনার নিকটবর্তী এয়ারটেল কাস্টমার কেয়ার খুঁজে পাবার জন্য গুগল ম্যাপের সাহায্য নিতে পারেন অথবা আপনি এয়ারটেলের হেল্পলাইন নাম্বার ১২১ এ ফোন করে সাহায্য নিতে পারেন ।

এয়ারটেল কাস্টমার কেয়ার নম্বর

এয়ারটেল কাস্টমার কেয়ার নম্বর হচ্ছে দুটি । প্রথম এয়ারটেল কাস্টমার কেয়ার নম্বর 121 এটি শুধুমাত্র এয়ারটেল ব্যবহারকারীদের জন্য । দ্বিতীয় এয়ারটেল কাস্টমার কেয়ার নম্বর হচ্ছে ০১৬৭৮৬০০৭৮৬  এটি অন্যান্য অপারেটর ব্যবহারকারীদের জন্য ।

এয়ারটেল কাস্টমার কেয়ার ঢাকা

এয়ারটেল কাস্টমার কেয়ার ঢাকা এর ফোন নাম্বার ও ঠিকানা - বাড়ি# 753 সাতমসজিদ রোড, নিচতলা
(স্টার কাবাবের কাছে, ধানমন্ডি ১৯, আবাহনী খেলার মাঠের বিপরীতে) স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয় ভবন, ঢাকা-1209 । মেবাইল  বিকাশ মার্চেন্ট নম্বর: 01624089901 । তবে ঢাকার বিভিন্ন স্থানে এয়ারটেলের কাস্টমার কেয়ার রয়েছে আপনি খুব সহজে খুঁজে পাওয়ার জন্য গুগল ম্যাপের সাহায্য নিন । এয়ারটেল কাস্টমার কেয়ার ঢাকা এর সার্ভিস টাইম হলো সকাল 10 টা থেকে বিকাল 4 টা 30 মিনিট পর্যন্ত ।

এয়ারটেল কাস্টমার কেয়ার কুমিল্লা

এয়ারটেল কাস্টমার কেয়ার কুমিল্লা এর ফোন নাম্বার ও ঠিকানা - কুমিল্লা রবি সেবা বাইতুস সালাম, হোল্ডিং # ২২৩/টো১, ঝাউতলা, কুমিল্লা. বিকাশ মার্চেন্ট নাম্বার: ০১৬২৪০৮৯৮৬০ । এয়ারটেল কাস্টমার কেয়ার কুমিল্লা এর সার্ভিস টাইম হলো সকাল 10 টা থেকে বিকাল 4 টা 30 মিনিট পর্যন্ত ।

এয়ারটেল কাস্টমার কেয়ার সিলেট

এয়ারটেল কাস্টমার কেয়ার সিলেট এর নাম্বার ও ঠিকানা - গা৭-আজাদি, মিরবক্সটুলা, সিলেট বিকাশ মার্চেন্ট নাম্বার: ০১৬২৪০৮৯৯১৯ । এয়ারটেল কাস্টমার কেয়ার সিলেট এর সার্ভিস টাইম সকাল 10 টা থেকে বিকাল 4 টা 30 মিনিট পর্যন্ত । আর এয়ারটেল কাস্টমার কেয়ার সিলেটের বিভিন্ন জায়গায় খুঁজে পাওয়ার জন্য আপনি গুগল ম্যাপের সাহায্য নিন ।


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url