পূবালী ব্যাংক হেল্পলাইন নাম্বার | Pubali Bank Helpline Number

 পূবালী ব্যাংক হেল্পলাইন নাম্বার-- পূবালী ব্যাংক হেল্পলাইন নাম্বার:- বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে আলোচনা করব পূবালী ব্যাংক হেল্পলাইন নাম্বার নিয়ে । পূবালী ব্যাংক হেল্পলাইন নাম্বার  আপনাদের অনেক ক্ষেত্রে প্রয়োজন হতে পারে। আপনাদের মধ্যে যারা পূবালী ব্যাংকের সাথে জড়িত আছেন তারা যে কোন সহযোগিতার জন্য পূবালী ব্যাংকের হেল্পলাইন নাম্বার এর দরকার হয়। 

অগ্রণী ব্যাংক হেল্পলাইন নাম্বার

পূবালী ব্যাংক হেল্পলাইন নাম্বার | Pubali Bank Helpline Number



পূবালী ব্যাংক হেল্পলাইন নাম্বার অনেকের জানা থাকে না তাই, এই আর্টিকেলের মাধ্যমে আমি আপনাদের সাথে শেয়ার করব পূবালী  ব্যাংকের হেল্পলাইন নাম্বার। আপনারা যদি এই আর্টিকেলটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পারেন তাহলে আশা করি, পূবালী ব্যাংকের হেল্পলাইন নাম্বার সহ আরো অন্যান্য তথ্য জানতে পারবেন।

 পূবালী ব্যাংক হেল্পলাইন নাম্বার | Pubali Bank Helpline Number


পূবালী ব্যাংক হেল্পলাইন নাম্বার: +৮৮ ০২২২৩৩৮১৬১৪ .


                                                        FAX: +৮৮ ০২৯৫৬৪০০৯

                                                       IPPBX Number : +88 09612 82 00 00, +88 09612 82 08 20

উপরে আপনাদের সাথে শেয়ার করেছি পূবালী ব্যাংকের হেল্পলাইন নাম্বার। আপনারা যারা পূবালী  ব্যাংকের সাথে জড়িত আছেন তাদের যেকোনো সমস্যা সমাধানের জন্য বা কোন অভিযোগ করার জন্য উপরের এই হেল্পলাইন নাম্বারে ফোন দিয়ে সমাধান করতে পারবেন। আপনাদের আশেপাশে যদি নিকটস্থ পূবালী ব্যাংকের শাখা থাকে তাহলে, আপনারা সেখানে গিয়েও সমস্যা সমাধান করতে পারেন।

পূবালী ব্যাংকের হেল্পলাইন নাম্বার প্রয়োজন কেন

পূবালী ব্যাংকের হেল্পলাইন নাম্বার প্রয়োজন হতে পারে কারন আপনারা যারা পূবালী ব্যাংকের সাথে জড়িত আছেন তাদের যেকোনো সমস্যার জন্য পূবালী ব্যাংকের হেল্পলাইন নাম্বার দরকার হয়। পূবালী ব্যাংকের যে কোন সমস্যা হয় বা যে কোনো অভিযোগ করার ক্ষেত্রে পূবালী ব্যাংকের হেল্পলাইন নাম্বার লাগে। আবার যারা সরকারি চাকুরি বা অনলাইনে কাজ করেন তাদের বেশিরভাগই পূবালী  ব্যাংকের মাধ্যমে তাদের বেতন কিংবা অনলাইন ট্রানজেকশন করে দিয়ে থাকে। এছাড়াও আরও  বিভিন্ন পূবালী ব্যাংকের কার্যক্রম রয়েছে যার মাধ্যমে তারা সেবা প্রদানের মাধ্যমে প্রতিনিয়ত গ্রাহক বৃদ্ধি করছে।


এই সকল গ্রাহকরা বিভিন্ন সময় বিভিন্ন সমস্যায় পড়তে পারেন। প্রথম মাসে সমস্যা গুলোর সমাধান করার প্রধান উপায় হলো সরাসরি আপনার নিকটস্থ পূবালী ব্যাংক এর শাখা উপস্থিত হয়ে সমস্যা সমাধান করা। কিন্তু আপনি যদি সরাসরি শাখায় উপস্থিত না হতে পারেন সে ক্ষেত্রে আপনার প্রয়োজন পড়বে এই পূবালী BANK হেল্পলাইন নম্বর। +৮৮ ০২২২৩৩৮১৬১৪  এই হেল্পলাইন নাম্বারে আপনারা বিশেষ কিছু সুবিধাও পাবেন যেটা সরাসরি শাখায় উপস্থিত হবে পাবেন না। 

বিভিন্ন সমস্যা সমাধানের জন্য পূবালী ব্যাংকের হেল্পলাইন নাম্বার প্রয়োজন হয়। তাই আপনাদের সুবিধার জন্য নিচে আমি পূবালী  ব্যাংকের কাস্টমার কেয়ার নাম্বার আলোচনা করব।

পূবালী  ব্যাংকের কাস্টমার কেয়ার নাম্বার 

পূবালী ব্যাংকের কাস্টমার কেয়ার নাম্বার হলো  +৮৮ ০২২২৩৩৮১৬১৪ । এই নাম্বারে ফোন করে  পূবালী ব্যাংকের গ্রাহক সেবার সঙ্গে কথা বলতে পারবেন ও আপনার সমস্যা সমাধান করতে পারবেন ।

পূবালী ব্যাংকের হেড অফিস কোথায়


পূবালী ব্যাংক লিমিটেড প্রধান কার্যালয়, ২৬, দিলকুশা বাণিজ্যিক এলাকা,
ঢাকা - ১০০০, বাংলাদেশ।
জি পি. ও. বক্স। সংখ্যা: ৮৫৩।
PABX নম্বর: +৮৮০২২২৩৩৮১৬১৪  
ফ্যাক্স: +88 029564009

পূবালী ব্যাংক হেড অফিস ফোন নাম্বার ।

পূবালী ব্যাংক এর হেড অফিস নাম্বার +৮৮০২২২৩৩৮১৬১৪  । আপনি যদি পূবালী ব্যাংকের একজন গ্রাহক হয়ে থাকেন তাহলে আপনার যেকোনো সমস্যার সমাধানের জন্য কিংবা কোন অভিযোগের জন্য আপনি এই হেড অফিস  +৮৮০২২২৩৩৮১৬১৪ এই নাম্বারে কল করে হেড অফিসের গ্রাহকদের সঙ্গে কথা বলতে পারেন ।  আপনার সমস্যা সমাধান করে নিতে পারবেন এছাড়াও আপনার আশেপাশে যদি পূবালী ব্যাংকের শাখা থাকে তাহলে আপনি শাখায় গিয়েও সমস্যার সমাধান করতে পারবেন ।

পূবালী ব্যাংক লিমিটেড টাঙ্গাইলের ব্রাঞ্চ হেল্পলাইন নাম্বার

পূবালী ব্যাংক লিমিটেড টাঙ্গাইলের ব্রাঞ্চ হেল্পলাইন নাম্বার +৮৮০২২২৩৩৮১৬১৪ 

ঠিকানা: 6WX8+H6F, টাঙ্গাইল, বাংলাদেশ

পূবালী ব্যাংক খোলা এবং বন্ধ টাইম

শুক্রবার বন্ধ
শনিবার সকাল ৯টা থেকে ৪টা
রবিবার সকাল ৯টা থেকে ৪টা
সোমবার সকাল ৯টা থেকে ৪টা
মঙ্গলবার সকাল ৯টা থেকে ৪টা
বুধবার সকাল ৯টা থেকে ৪টা
বৃহস্পতিবার সকাল ৯টা থেকে ৪টা

পূবালী ব্যাংক খুলনা হেল্পলাইন নাম্বার


পূবালী ব্যাংক খুলনা হেল্পলাইন নাম্বার +৮৮০ ৪১-৭২০৪৩৭ 

পূবালী ব্যাংক খুলনা  ঠিকানা: RH86+W9C, আপার যশোর রোড, খুলনা, বাংলাদেশ আপার যশোর রোড শাখা।

গাজীপুর পূবালী ব্যাংক হেল্পলাইন নাম্বার


 গাজীপুর পূবালী ব্যাংক হেল্পলাইন নাম্বার টি হল +৬০ ১৮১০-৫৪৮৪৫১


গাজীপুর পূবালী ব্যাংক ঠিকানাঃ ঠিকানা: 29gm + 2m, সালনা, ঢাকা - ময়মনসিংহ: হাওয়া, গাজীপুর, বাংলাদেশ


গাজীপুর পূবালী ব্যাংক খোলা এবং বন্ধ টাইম

শুক্রবার বন্ধ
শনিবার সকাল ৯টা থেকে ৪টা
রবিবার সকাল ৯টা থেকে ৪টা
সোমবার সকাল ৯টা থেকে ৪টা
মঙ্গলবার সকাল ৯টা থেকে ৪টা
বুধবার সকাল ৯টা থেকে ৪টা
বৃহস্পতিবার সকাল ৯টা থেকে ৪টা

উপরে আপনাদের সাথে শেয়ার করেছি পূবালী ব্যাংক হেল্পলাইন নাম্বার এবং অন্য তথ্য। আশা করি, আপনারা সঠিকভাবে পূবালী ব্যাংক হেড অফিস  নাম্বার এবং বিভিন্ন তথ্য সম্পর্কে জানতে পারছেন। এরকম আরো ভালো ভালো ইনফরমেশন মূলক পোস্ট পাওয়ার জন্য আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন । 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url