আজকের এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২ | Airtel Internet Offer BD

 এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২ - বন্ধুরা আপনারা যারা এয়ারটেল সিম দিয়ে ইন্টারনেট ব্যবহার করেন। তাদের জন্য রয়েছে কম টাকার মধ্যে অনেক বেশি ইন্টারনেট অফার। আপনারা চাইলে  এই পোস্টের মাধ্যমে এয়ারটেল ইন্টারনেট কিভাবে নিতে পারবেন সে বিষয়টি আলোচনা করা হলো।

আজকের এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২ | Airtel Internet Offer BD


এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২


আপনার সাথে এখন আমি শেয়ার করব এয়ারটেল ইন্টারনেট অফার। 

প্রথমে আমি আপনাদের সাথে শেয়ার করব ৩ দিন মেয়াদের ইন্টারনেট অফার। 

এয়ারটেল ইন্টারনেট অফার ৩ দিন মেয়াদে - ১৭ টাকায় ৩০০ এমবি । ৩০০ এমবি এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ১৭ টাকা অথবা ডায়াল করুন *123*017# । 

এয়ারটেল ইন্টারনেট অফার ৩ দিন মেয়াদে - ২৯ টাকায় ৮০০ এমবি । ৮০০ এমবি এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ২৯ টাকা অথবা ডায়াল করুন *123*029# 

এয়ারটেল ইন্টারনেট অফার ৩ দিন মেয়াদে - ৩২ টাকায় ১ জিবি । ১ জিবি এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ৩২ টাকা অথবা ডায়াল করুন *123*32# ।

এয়ারটেল ইন্টারনেট অফার ৩ দিন মেয়াদে - ৩৮ টাকায় ১.২ জিবি । ১.২ জিবি এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ৩৮ টাকা অথবা ডায়াল করুন *123*038# ।

এয়ারটেল ইন্টারনেট অফার ৩ দিন মেয়াদে - ৪৯ টাকায় ১.৭ জিবি । ১.৭ জিবি এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ৪৯ টাকা অথবা ডায়াল করুন *123*049# ।

এয়ারটেল ইন্টারনেট অফার ৩ দিন মেয়াদে - ৫৭ টাকায় ২ জিবি । ২ জিবি এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ৫৭ টাকা অথবা ডায়াল করুন *123*057# ।

এয়ারটেল ইন্টারনেট অফার ৩ দিন মেয়াদে - ৬৩ টাকায় ৩ জিবি । ৩ জিবি এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ৬৩ টাকা অথবা ডায়াল করুন *123*063# ।

এয়ারটেল ইন্টারনেট অফার ৩ দিন মেয়াদে - ৬৮ টাকায় ৫ জিবি । ৫ জিবি এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ৬৮ টাকা অথবা ডায়াল করুন *123*068# ।

এয়ারটেল ইন্টারনেট অফার ৩ দিন মেয়াদে - ৭৬ টাকায় ৬ জিবি । ৬ জিবি এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ৭৬ টাকা অথবা ডায়াল করুন *123*076# ।

এয়ারটেল ইন্টারনেট অফার ৩ দিন মেয়াদে - ৮৯ টাকায় ৮ জিবি । ৮ জিবি এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ৮৯ টাকা অথবা ডায়াল করুন *123*089#।

এয়ারটেল ইন্টারনেট অফার ৩ দিন মেয়াদে - ৩৬ টাকায় ১ জিবি + ২০ মিনিট । ১ জিবি + ২০ মিনিট এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ৩৬ টাকা অথবা ডায়াল করুন *123*036#।

এয়ারটেল ইন্টারনেট অফার ৩ দিন মেয়াদে - ৬৭ টাকায় ২ জিবি + ৪০ মিনিট । ২ জিবি + ৪০ মিনিট এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ৬৭ টাকা অথবা ডায়াল করুন *123*067#।

এয়ারটেল ইন্টারনেট অফার ৩ দিন মেয়াদে - ২৯৩ টাকায় ৬০ জিবি + ১২০০ মিনিট । ৬০ জিবি + ১২০০ মিনিট এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ২৯৩ টাকা অথবা ডায়াল করুন *123*293#।


এখন আপনাদের সাথে শেয়ার করব ৭ দিন মেয়াদের ইন্টারনেট অফার। 

এয়ারটেল ইন্টারনেট অফার ৭ দিন মেয়াদে - ১০১ টাকায় ২ জিবি । ২ জিবি এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ১০১ টাকা অথবা ডায়াল করুন *123*101# ।

এয়ারটেল ইন্টারনেট অফার ৭ দিন মেয়াদে - ১১৪ টাকায় ৫ জিবি । ৫ জিবি এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ১১৪ টাকা অথবা ডায়াল করুন *123*114# ।

এয়ারটেল ইন্টারনেট অফার ৭ দিন মেয়াদে - ১২৯ টাকায় ১৫ জিবি । ১৫ জিবি এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ১২৯ টাকা অথবা ডায়াল করুন *123*129# ।

এয়ারটেল ইন্টারনেট অফার ৭ দিন মেয়াদে - ১৪৭ টাকায় ২০ জিবি । ২০ জিবি এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ১৪৭ টাকা অথবা ডায়াল করুন *123*147# ।

এয়ারটেল ইন্টারনেট অফার ৭ দিন মেয়াদে - ৯৮ টাকায় ২জিবি + ৪০ মিনিট । ২ জিবি + ৪০ মিনিট এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ৯৮ টাকা অথবা ডায়াল করুন *123*098#।

এয়ারটেল ইন্টারনেট অফার ৭ দিন মেয়াদে - ১২৮ টাকায় ৩ জিবি + ১৫০ মিনিট । ৩ জিবি + ১৫০ মিনিট এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ১২৮ টাকা অথবা ডায়াল করুন *123*128#।

এয়ারটেল ইন্টারনেট অফার ৭ দিন মেয়াদে - ২৯৫ টাকায় ৪ জিবি + ৪৭৫ মিনিট । ৪ জিবি + ৪৭৫ মিনিট এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ২৯৫ টাকা অথবা ডায়াল করুন *123*295#। 


এখন আপনাদের সাথে শেয়ার করব ১৫ দিন মেয়াদের ইন্টারনেট অফার। 

এয়ারটেল ইন্টারনেট অফার ১৫ দিন মেয়াদে - ১২ টাকায় ১ জিবি (FB + Insta) । ১ জিবি  (FB + Insta) এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ১২ টাকা অথবা ডায়াল করুন *123*012#।

এয়ারটেল ইন্টারনেট অফার ১৫ দিন মেয়াদে ২৯৭ টাকায় ৪ জিবি + ৪৭৫ মিনিট । ৪ জিবি + ৪৭৫ মিনিট এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ২৯৭ টাকা অথবা ডায়াল করুন *123*297#। 


এখন আপনাদের সাথে শেয়ার করব ৩০ দিন মেয়াদের ইন্টারনেট অফার। 

এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন মেয়াদে - ১৩২ টাকায় ১ জিবি । ১ জিবি এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ১৩২ টাকা অথবা ডায়াল করুন *123*132# ।

এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন মেয়াদে - ২২৯ টাকায় ৩ জিবি । ৩ জিবি এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ২২৯ টাকা অথবা ডায়াল করুন *123*229# ।

এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন মেয়াদে - ২৪৯ টাকায় ৫ জিবি । ৫ জিবি এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ২৪৯ টাকা অথবা ডায়াল করুন *123*249# ।

এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন মেয়াদে - ৩৪৪ টাকায় ২০ জিবি । ২০ জিবি এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ৩৪৪ টাকা অথবা ডায়াল করুন *123*344# ।

এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন মেয়াদে - ৩৯৮ টাকায় ৩০ জিবি । ৩০ জিবি এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ৩৯৮ টাকা অথবা ডায়াল করুন *123*398#।

এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন মেয়াদে - ৪২৯ টাকায় ৪৫ জিবি । ৪৫ জিবি এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ৪২৯ টাকা অথবা ডায়াল করুন *123*429#।

এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন মেয়াদে - ৪৯৭ টাকায় ৫০ জিবি । ৫০ জিবি এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ৪৯৭ টাকা অথবা ডায়াল করুন *123*497#।

এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন মেয়াদে - ১৫৮ টাকায় ২ জিবি + ১৫০ মিনিট । ২ জিবি + ১৫০ মিনিট এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ১৫৮ টাকা অথবা ডায়াল করুন *123*158#। 

এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন মেয়াদে - ১৯৮ টাকায় ৪ জিবি + ২০০ মিনিট । ৪ জিবি + ২০০ মিনিট এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ১৯৮ টাকা অথবা ডায়াল করুন *123*198#। 

এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন মেয়াদে - ২৯৮ টাকায় ৪ জিবি + ৪৭৫ মিনিট । ৪ জিবি + ৪৭৫ মিনিট এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ২৯৮ টাকা অথবা ডায়াল করুন *123*298#। 

এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন মেয়াদে - ২৯৯ টাকায় ৭ জিবি + ৩০০ মিনিট । ৭ জিবি + ৩০০ মিনিট এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ২৯৯ টাকা অথবা ডায়াল করুন *123*299#।

এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন মেয়াদে - ৩৪৮ টাকায় ১০ জিবি + ৪০০ মিনিট । ১০ জিবি + ৪০০ মিনিট এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ৩৪৮ টাকা অথবা ডায়াল করুন *123*348#।

এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন মেয়াদে - ৪৯৮ টাকায় ২৫ জিবি + ৭০০ মিনিট । ২৫ জিবি + ৭০০ মিনিট এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ৪৯৮ টাকা অথবা ডায়াল করুন *123*498#।

এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন মেয়াদে - ৫৪৮ টাকায় ২৮ জিবি + ৭৫০ মিনিট । ২৮ জিবি + ৭৫০ মিনিট এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ৫৪৮ টাকা অথবা ডায়াল করুন *123*548#। 

এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন মেয়াদে - ৫৯৮ টাকায় ৪০ জিবি + ৯০০ মিনিট । ৪০ জিবি + ৯০০ মিনিট এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ৫৯৮ টাকা অথবা ডায়াল করুন *123*598#। 

 এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন মেয়াদে - ৬৪৮ টাকায় ৫০ জিবি + ১০০০ মিনিট । ৫০ জিবি + ১০০০ মিনিট এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ৬৪৮ টাকা অথবা ডায়াল করুন *123*648#। 

এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন মেয়াদে - ৭৯৯ টাকায় ৬০ জিবি + ১২০০ মিনিট । ৬০ জিবি + ১২০০ মিনিট এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ৭৯৯ টাকা অথবা ডায়াল করুন *123*799#। 

এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন মেয়াদে - ৭৯৯ টাকায় ৬০ জিবি + ১২০০ মিনিট । ৬০ জিবি + ১২০০ মিনিট এই অফারটি উপভোগ করার জন্য রিচার্জ করতে হবে ৭৯৯ টাকা অথবা ডায়াল করুন *123*799#। 





Next Post Previous Post
No Comment
Add Comment
comment url