ওয়ালটন কারেন্টের চুলার দাম ২০২৪ | Walton Electric Stove Price in Bangladesh

    ওয়ালটন কারেন্টের চুলার দাম আজ আমি এই পোষ্টের মাধ্যমে আপনাদের সঙ্গে শেয়ার করব ওয়ালটন কারেন্টের চুলার দাম । বর্তমানে ওয়ালটন কারেন্টের চুলার বিভিন্ন রকম মডেল এর গ্যাসের চুলা লঞ্চ করেছে । তো আপনাদের সঙ্গে এই আর্টিকেলের মধ্যে ওয়ালটন কারেন্টের বিভিন্ন রকম গ্যাসের চুলা নিয়ে আলোচনা করবোআশা করি এই আর্টিকেলটি আপনাদের ভালো লাগবে। 

    আরো পড়ুন - ডাবল গ্যাসের চুলার দাম বাংলাদেশ ২০২৩ 

    মোবাইল ঘড়ির দাম বাংলাদেশে কত

    যমুনা ফ্রিজ ২২৮ লিটার দাম কত 

    Best Vpn For Free Fire In Bangladesh 2023

    সিঙ্গার ফ্রিজের মূল্য তালিকা ২০২৩ | Singer Refrigerator

    ওয়ালটন ফ্রিজ ১১ সেফটি দাম কত

    ওয়ালটন স্মার্ট টিভি ৩২ ইঞ্চি প্রাইস ইন বাংলাদেশ

    ভিশন চার্জার ফ্যান এর দাম ২০২৩

    নতুন পাসপোর্ট বানাতে কি কি লাগে ২০২৩

    আজকের স্বর্ণের দাম কত বাংলাদেশে

    ওয়ানপ্লাস 10 প্রো দাম কত বাংলাদেশে

    ওয়ালটন ফ্রিজ 10 সেফটি দাম কত ২০২৩ 

    ওয়ালটন কারেন্টের চুলার দাম

    ওয়ালটন কারেন্টের চুলার দাম | Walton Electric Stove Price in Bangladesh


    ওয়ালটন কারেন্টের চুলার দাম পর্যায়ক্রমে ৩,৫০০ , ৩,৫১০, ৩,৯১৫, ৩,৩৩০ ও ৪,১৩১ টাকা । এখানে ওয়ালটনের কারেন্টের চুলার দাম যা তুলে ধরা হয়েছে তা ওয়ালটনের অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগ্রহ করা হয়েছে  । তাই আপনি যখন ওয়ালটনের কারেন্টের চুলা কিনবেন অবশ্যই চেষ্টা করবেন ওয়ালটনের নিজস্ব শোরুম থেকে কেনার জন্য অথবা অনলাইনে অর্ডার করতে চাইলে অবশ্যই ওয়ালটনের নিজস্ব ওয়েবসাইট থেকে অর্ডার করবেন ।


    ওয়ালটন কারেন্টের চুলার দাম | Walton Electric Stove Price in Bangladesh

    বৈদ্যুতিক চুলাগুলির সমতল পৃষ্ঠ থাকে এবং এই জাতীয় চুলার জন্য সবচেয়ে কার্যকর রান্নাঘরের একটি সমতল নীচে থাকে। এটি নিশ্চিত করে যে পুরো নীচে সমানভাবে উত্তপ্ত হয়, একই তাপমাত্রায় সমস্ত সামগ্রী রান্না করা হয়। যেহেতু গ্যাসের রেঞ্জগুলি আগুনের উন্মোচন করেছে যা বার্নার থেকে উঠে আসে এবং রান্নার পাত্রের পাশগুলিকে চাটতে পারে, তারা গোলাকার বটম এবং ঢালু দিকগুলির সাথে জাহাজগুলিকে মিটমাট করে।

    বৈদ্যুতিক চুলার রান্নার উপকরণগুলির মধ্যে রয়েছে ঢালাই লোহা, তামা, স্টেইনলেস স্টীল এবং অ্যালুমিনিয়াম। মোটা, ভারী পাত্রগুলি ভালভাবে তাপ ধরে রাখে এবং সব চুলার জন্য উপযুক্ত। মসৃণ সিরামিক বা কাঁচের রান্নার রেঞ্জ সহ বৈদ্যুতিক চুলা রুক্ষ, ডেন্টেড রান্নার পাত্র থেকে আঁচড়ের ঝুঁকিতে থাকে। মসৃণ নীচের জাহাজগুলি এই পৃষ্ঠগুলির জন্য একমাত্র কার্যকর বিকল্প। ওয়ালটন কারেন্টের চুলার দাম জানতে নিচে পড়ুন -


    Walton Crystal Glass 9-Stage 2100 Watt Electric Cooker WIS30


    দাম: ২,৯৫০ টাকা 

    মডেল: Walton Crystal Glass 9-Stage 2100 Watt Electric Cooker WIS30

    Walton Crystal Glass 9-Stage 2100 Watt Electric Cooker WIS30 বাংলাদেশে মূল্য ২,৯৫০ টাকা। Walton WI-S30 ইন্ডাকশন কুকারের শক্তিশালী শক্তি 2100 ওয়াট, 9 স্টেজ পাওয়ার সেটিংস সহ সমস্ত রান্নার পদ্ধতির জন্য উপযুক্ত, একটি গ্রেড কালো ক্রিস্টাল গ্লাস প্লেট সহ সুপার হিট প্রতিরোধী, ওভারলোড এবং অভ্যন্তরীণ উচ্চ তাপমাত্রা সুরক্ষা, টাইমার ফাংশন, ওয়াটারপ্রুফ প্রিসেট এবং চাইল্ড লক ফাংশন।


    ব্র্যান্ড: ওয়ালটন

    আইটেম: বৈদ্যুতিক কুকার

    ওয়াট: শক্তি 2100 

    Walton Electric Stove Price in Bangladesh

    Walton Electric Stove price is given below for you. But when you buy Walton electric stove, you must check the price carefully. And best of all if you buy Walton Electric Stove from Walton's own showroom.

    Walton Electric Stove WI-S40 - Tk.3,555.

    Walton Electric Stove WI-F15 (Induction Cooker) - Tk.4,131 

    Walton Electric Stove  WI-S35 - Tk.3,510

    Walton Electric Stove WI-S45 - Tk.3,915

    Walton Electric Stove WI S37 - Tk.3,330

    ওয়ালটন WI-F15 ইলেকট্রিক চুলার দাম

    ওয়ালটন WI-F15 ইলেকট্রিক চুলার দাম ৪,১৩১ টাকা । ওয়ালটন কারেন্টের চুলার মধ্য এই চুলাটি সবচাইতে দামি । ইলেকট্রিক এই  চুলাটি ১২০ থেকে সর্বোচ্চ ১,৮০০ ওয়াট পাওয়ারে রান্না করতে পারবে।



    আজকের এই পোস্টে আপনাদের সাথে শেয়ার করা হয়েছে ওয়ালটন কারেন্টের চুলার দাম  । আমি চেষ্টা করেছি ওয়ালটন অফিশিয়াল ওয়েবসাইট থেকে ওয়ালটন ইলেকট্রিক চুলার দাম তুলে ধরার জন্য । আশা করি এই পোস্টটি একটু হলেও আপনার উপকারে আসবে । নিয়মিত টেকনোলজি এরকম বিষয়ে পোস্ট পাওয়ার জন্য অবশ্যই আজকের আইটি ওয়েবসাইটটি আপনার বুকমার্কে রাখুন ।


    Next Post Previous Post
    No Comment
    Add Comment
    comment url