ভিভো ওয়াই ১৭ এস দাম কত | Vivo y17s price in Bangladesh

ভিভো ওয়াই ১৭ এস দাম কত এর অফিসিয়াল দাম কত জানার জন্য বিস্তারিত পোস্ট পড়ুন । Vivo y17s official price in Bangladesh 6/128 gb.

     ভিভো  ওয়াই ১৭ এস দাম কত  - ভিভো ওয়াই ১৭ এস হল একটি মিড-রেঞ্জ স্মার্টফোন যা ২০২৩ সালের অক্টোবর মাসে বাংলাদেশে বাজারে আনা হয়েছিল। এই ফোনটিতে একটি ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে, একটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সহ একটি ট্রিপল-রেয়ার ক্যামেরা সেটআপ এবং একটি ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে।

    আরো পড়ুন :  রিয়েলমি সি ৫১ দাম কত

    আরো পড়ুন - গিয়ার সাইকেল দাম কত | সাইকেলের ছবি ও দাম ২০২৪

    হাইব্রিড বাই সাইকেল | সাইকেল দাম বাংলাদেশ ২০২৪

    মোটা চাকার সাইকেল দাম বাংলাদেশ  ২০২৪

    হিরো সাইকেলের ছবি ও দাম বাংলাদেশ ২০২৪

    লেডিস সাইকেল এর দাম কত


    ভিভো  ওয়াই ১৭ এস দাম কত | Vivo y17s price in Bangladesh


    ভিভো  ওয়াই ১৭ এস স্পেসিফিকেশন

    ভিভো  ওয়াই ১৭ এস ডিসপ্লে:

    ভিভো ওয়াই ১৭ এস এর একটি ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি+ (১০৮০ x ২৪০০ পিক্সেল) ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লেটি একটি ১৮০Hz টাচ স্যাম্পলিং রেট সহ একটি IPS LCD প্যানেল। ডিসপ্লেটি উজ্জ্বল এবং আরামদায়ক, এবং এটি ভিডিও দেখা এবং গেম খেলার জন্য দুর্দান্ত।

    ভিভো  ওয়াই ১৭ এস  র‍্যাম:

    ভিভো ওয়াই ১৭ এস এ 6 GB RAM রয়েছে। এটি একটি দ্রুত এবং কার্যকর RAM যা গেমিং এবং অন্যান্য ভারী কাজের জন্য যথেষ্ট।

    ভিভো ওয়াই ১৭ এস এর স্পেসিফিকেশন অনুসারে, এটিতে 6 GB RAM এবং ১২৮GB স্টোরেজ রয়েছে। RAM হল মেমরির একটি অংশ যা অ্যাপ্লিকেশন এবং প্রক্রিয়াগুলিকে দ্রুত অ্যাক্সেস করতে ব্যবহৃত হয়। আরও RAM থাকা মানে হল যে ফোন একই সাথে আরও বেশি অ্যাপ্লিকেশন চালাতে পারে এবং আরও জটিল অ্যাপ্লিকেশনগুলি আরও মসৃণভাবে চালাতে পারে।

    ভিভো ওয়াই ১৭ এস এর ৪GB RAM ফোনটিকে গেমিং এবং অন্যান্য ভারী কাজের জন্য একটি ভাল পছন্দ করে তোলে। এটি ফোনটিকে একই সাথে একাধিক অ্যাপ্লিকেশন চালাতে এবং জটিল অ্যাপ্লিকেশনগুলিকে আরও মসৃণভাবে চালাতে দেয়।

    ভিভো  ওয়াই ১৭ এস স্টোরেজ:

    ভিভো ওয়াই ১৭ এস এ ১২৮GB স্টোরেজ রয়েছে। এটি একটি ভাল পরিমাণ স্টোরেজ যা বেশিরভাগ ব্যবহারকারীর জন্য যথেষ্ট হবে।

    ভিভো ওয়াই ১৭ এস এর স্পেসিফিকেশন অনুসারে, এটিতে 6 GB RAM এবং ১২৮GB স্টোরেজ রয়েছে। স্টোরেজ হল মেমরির একটি অংশ যা অ্যাপ্লিকেশন, ফটো, ভিডিও এবং অন্যান্য ফাইলগুলি সংরক্ষণ করতে ব্যবহৃত হয়। আরও স্টোরেজ থাকা মানে হল যে ফোনগুলিতে আরও বেশি অ্যাপ্লিকেশন, ফটো, ভিডিও এবং অন্যান্য ফাইল থাকতে পারে।

    ভিভো ওয়াই ১৭ এস এর ১২৮GB স্টোরেজ ফোনটিকে বেশিরভাগ ব্যবহারকারীর জন্য একটি ভাল পছন্দ করে তোলে। এটি ফোনটিতে প্রচুর অ্যাপ্লিকেশন, ফটো, ভিডিও এবং অন্যান্য ফাইল সংরক্ষণ করার জন্য যথেষ্ট স্টোরেজ প্রদান করে।

    যদি আপনার আরও স্টোরেজ প্রয়োজন হয়, তাহলে আপনি একটি microSD কার্ড ব্যবহার করতে পারেন। ভিভো ওয়াই ১৭ এস একটি microSD কার্ড স্লট সহ আসে যা ১TB পর্যন্ত সমর্থন করে।

    ভিভো  ওয়াই ১৭ এস ক্যামেরা:

    ভিভো ওয়াই ১৭ এস এর একটি ট্রিপল-রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এই সেটআপটিতে একটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা রয়েছে। প্রাইমারি ক্যামেরাটি উচ্চ-মানের ফটো এবং ভিডিও তোলার জন্য যথেষ্ট ভাল। আল্ট্রাওয়াইড ক্যামেরাটি বড় দৃশ্যগুলি ক্যাপচার করার জন্য দুর্দান্ত, এবং ম্যাক্রো ক্যামেরাটি ছোট বস্তুর কাছাকাছি থেকে তোলার জন্য দুর্দান্ত।

    ফ্রন্ট ক্যামেরাটি একটি ১৬ মেগাপিক্সেল সেন্সর সহ একটি সেলফি ক্যামেরা। এই ক্যামেরাটি উচ্চ-মানের সেলফি তোলার জন্য যথেষ্ট ভাল।

    ভিভো  ওয়াই ১৭ এস ব্যাটারি:

    ভিভো ওয়াই ১৭ এস এর একটি ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে। এই ব্যাটারিটি একটি একক চার্জে একটি পূর্ণ দিনের ব্যবহারের জন্য যথেষ্ট। ফোনটিতে একটি ১৮W ফাস্ট চার্জিংও রয়েছে।

    ভিভো  ওয়াই ১৭ এস অন্যান্য বৈশিষ্ট্য:

    ভিভো ওয়াই ১৭ এস একটি MediaTek Helio G85 প্রসেসর দ্বারা চালিত। এই প্রসেসরটি গেমিং এবং অন্যান্য ভারী কাজের জন্য যথেষ্ট ভাল। ফোনটিতে ৪GB RAM এবং ১২৮GB স্টোরেজ রয়েছে। ফোনটিতে একটি Android 12 অপারেটিং সিস্টেম রয়েছে।

    ভিভো  ওয়াই ১৭ এস দাম কত | Vivo y17s price in Bangladesh

    • ভিভো ওয়াই ১৭ এস এর  অফিসিয়াল দাম বাংলাদেশে ৳১৫,৯৯৯ ( ৬+১২৮ জিবি)। এই ফোনটি বাংলাদেশি বাজারে পাওয়া যায়।

     ভিভো  ওয়াই ১৭ এস মোবাইলের সুবিধা

    ভিভো ওয়াই ১৭ এস মোবাইলের বেশ কিছু সুবিধা রয়েছে, যার মধ্যে রয়েছে:

    • উজ্জ্বল এবং আরামদায়ক ডিসপ্লে: ভিভো ওয়াই ১৭ এস এর একটি ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি+ (১০৮০ x ২৪০০ পিক্সেল) ডিসপ্লে রয়েছে যা একটি ১৮০Hz টাচ স্যাম্পলিং রেট সহ একটি IPS LCD প্যানেল। এই ডিসপ্লেটি উজ্জ্বল এবং আরামদায়ক, এবং এটি ভিডিও দেখা এবং গেম খেলার জন্য দুর্দান্ত।
    • ভাল ক্যামেরা সিস্টেম: ভিভো ওয়াই ১৭ এস এর একটি ট্রিপল-রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে যা একটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা রয়েছে। প্রাইমারি ক্যামেরাটি উচ্চ-মানের ফটো এবং ভিডিও তোলার জন্য যথেষ্ট ভাল। আল্ট্রাওয়াইড ক্যামেরাটি বড় দৃশ্যগুলি ক্যাপচার করার জন্য দুর্দান্ত, এবং ম্যাক্রো ক্যামেরাটি ছোট বস্তুর কাছাকাছি থেকে তোলার জন্য দুর্দান্ত।
    • দীর্ঘস্থায়ী ব্যাটারি: ভিভো ওয়াই ১৭ এস এর একটি ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে যা একটি একক চার্জে একটি পূর্ণ দিনের ব্যবহারের জন্য যথেষ্ট। ফোনটিতে একটি ১৮W ফাস্ট চার্জিংও রয়েছে।

    এছাড়াও, ভিভো ওয়াই ১৭ এস একটি MediaTek Helio G85 প্রসেসর দ্বারা চালিত, যা গেমিং এবং অন্যান্য ভারী কাজের জন্য যথেষ্ট ভাল। ফোনটিতে 6GB RAM এবং ১২৮GB স্টোরেজ রয়েছে।

    ভিভো  ওয়াই ১৭ এস মোবাইলের অসুবিধা

    ভিভো ওয়াই ১৭ এস মোবাইলের কিছু অসুবিধা রয়েছে, যার মধ্যে রয়েছে:

    • অতিরিক্ত ক্যামেরাগুলি ব্যবহার করা যেতে পারে: ভিভো ওয়াই ১৭ এস এর ট্রিপল-রেয়ার ক্যামেরা সেটআপে একটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা রয়েছে। আল্ট্রাওয়াইড এবং ম্যাক্রো ক্যামেরাগুলি ব্যবহার করা যেতে পারে, তবে তারা প্রায়শই প্রাইমারি ক্যামেরার চেয়ে কম ভাল ফলাফল দেয়।
    • চার্জিং দ্রুত নয়: ভিভো ওয়াই ১৭ এস এর একটি ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে যা একটি একক চার্জে একটি পূর্ণ দিনের ব্যবহারের জন্য যথেষ্ট। যাইহোক, ফোনটিতে একটি ১৮W ফাস্ট চার্জিং রয়েছে, যা খুব দ্রুত নয়।
    • ফোনটি বড় এবং ভারী: ভিভো ওয়াই ১৭ এস এর একটি ৬.৫৮ ইঞ্চি ডিসপ্লে এবং একটি ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে। এই বৈশিষ্ট্যগুলি ফোনটিকে বড় এবং ভারী করে তোলে।

    সামগ্রিকভাবে, ভিভো ওয়াই ১৭ এস হল একটি দুর্দান্ত মিড-রেঞ্জ স্মার্টফোন যা একটি বাজেট-বান্ধব মূল্যে অনেক কিছু অফার করে। তবে, উপরে উল্লিখিত অসুবিধাগুলি কিছু ব্যবহারকারীর জন্য সমস্যা হতে পারে।

    উপসংহার:

    ভিভো ওয়াই ১৭ এস হল একটি দুর্দান্ত মিড-রেঞ্জ স্মার্টফোন। এটি একটি উজ্জ্বল এবং আরামদায়ক ডিসপ্লে, একটি ভাল ক্যামেরা সিস্টেম এবং একটি দীর্ঘস্থায়ী ব্যাটারি সহজেই পাওয়া যায়।

    পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
    2 Comments
    • iStudyMaterials
      iStudyMaterials ২৭ অক্টোবর, ২০২৩ এ ১১:২৯ AM

      Thanks

      • MD BELAL
        MD BELAL ২৭ অক্টোবর, ২০২৩ এ ৩:০৭ PM

        welcome

    এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

    দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না।

    comment url