সেগুন কাঠের সোফার দাম - Sofa Price in Bangladesh

 সেগুন কাঠের সোফার দাম - বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব সেগুন কাঠের সোফার দাম। ঘর সাজানোর জন্য, ঘরের সৌন্দর্য বাড়ানোর জন্য সোফার প্রয়োজনীয়তা দিন দিন বেড়ে চলেছে। আমরা অনেকেই জানতে চাই সেগুন কাঠের সোফা কত। তাই এই পোষ্টের মাধ্যমে আজকে আপনাদের সাথে আমি শেয়ার করব সেগুন কাঠের সোফার দাম এবং বিভিন্ন তথ্য। আপনারা পোস্টটি মনোযোগ সহকারে পড়লে সেগুন কাঠের দাম সম্পর্কে জানতে পারবেন। আশা করি আপনাদের ভালো লাগবে। 


আরো পড়ুন - ওয়ালটন ফ্রিজ

সুপার স্টার এলইডি লাইট দাম

শিওর ক্যাশ কোড

বিকাশ কাস্টমার কেয়ার চট্টগ্রাম


সেগুন কাঠের সোফার দাম - Sofa Price in Bangladesh



ভিক্টোরিয়া মডেল সোফা সেট - Sofa Price in Bangladesh


প্রথমে আপনাদের সামনে তুলে ধরব ভিক্টোরিয়া মডেলের সোফা সেট। এই সোফা সেটটি আপনারা ৬০,০০০ টাকা দিয়ে কিনতে পারবেন।আপনি পাবেন সিট ৫টি (২+২+১), টি টেবিল ১টি। আপনি চাইলে সিটের সংখ্যা বাড়াতে/কমাতে পারেন।   আপনাদের সুবিধার জন্য ভিক্টোরিয়া মডেলের সোফা সেটটির বিভিন্ন তথ্য নিচে তুলে ধরছি। 



দাম : ৬০,০০০ টাকা

মডেল: ভিক্টোরিয়া মডেল সোফা সেট।

ম্যাটেরিয়াল : চিটাগাং সেগুন কাঠ

সাইজ: ২+২+১ সাথে বড় টেবিল

ওয়্যারেন্টি : ২০ বছর 



ভিক্টোরিয়া ফাইব সোফা - Sofa Price in Bangladesh



আপনাদের সামনে তুলে ধরব ভিক্টোরিয়া ফাইব সোফা সেট। এই সোফা সেটটি আপনারা ৪৫,০০০ টাকা দিয়ে কিনতে পারবেন। আপনি পাবেন সিট ৫টি (২+২+১), টি টেবিল ১টি। আপনি চাইলে সিটের সংখ্যা বাড়াতে/কমাতে পারেন।  আপনাদের সুবিধার জন্য ভিক্টোরিয়া ফাইব সোফা সেটটির বিভিন্ন তথ্য নিচে তুলে ধরছি। 



দাম : ৪৫,০০০ টাকা

মডেল: ভিক্টোরিয়া ফাইব সোফা।

ম্যাটেরিয়াল : সেগুন কাঠ

সাইজ: ২+২+১ সাথে বড় টেবিল



চিটাগং সেগুন কাঠের ভিক্টোরিয়ান ডিজাইনের সোফা সেট



 আপনাদের সামনে তুলে ধরবচিটাগং সেগুন কাঠের ভিক্টোরিয়ান ডিজাইনের সোফা সেট। এই সোফা সেটটি আপনারা ৪২,০০০ টাকা দিয়ে কিনতে পারবেন। আপনি পাবেন সিট ৬টি (৩+২+১), টি টেবিল ১টি। আপনি চাইলে সিটের সংখ্যা বাড়াতে/কমাতে পারেন।  আপনাদের সুবিধার জন্যচিটাগং সেগুন কাঠের ভিক্টোরিয়ান ডিজাইনের সোফা সেটটির বিভিন্ন তথ্য নিচে তুলে ধরছি। 



দাম : ৪২,০০০ টাকা

মডেল: চিটাগং সেগুন কাঠের ভিক্টোরিয়ান ডিজাইনের সোফা সেট

ম্যাটেরিয়াল : সেগুন কাঠ

সাইজ: ৩+২+১ সাথে বড় টেবিল

ঠিকানা:  বাড়ির কাঠের আসবাবপত্র,  ৭৪৪,বেগম রোকেয়া স্মরনী, শেওড়াপাড়ায়, মিরপুর।




রাঙ্গামাটির পাকা সেগুন কাঠের সোফা সেট - Sofa Price in Bangladesh



 আপনাদের সামনে তুলে ধরব রাঙ্গামাটির পাকা সেগুন কাঠের সোফা সেট। এই সোফা সেটটি আপনারা ৫৩,০০০ টাকা দিয়ে কিনতে পারবেন। আপনি পাবেন সিট ৫টি (৩+১+১), টি টেবিল ১টি । আপনি চাইলে সিটের সংখ্যা বাড়াতে/কমাতে পারেন।  আপনাদের সুবিধার জন্য রাঙ্গামাটির পাকা সেগুন কাঠের সোফা সেটটির বিভিন্ন তথ্য নিচে তুলে ধরছি। 



দাম : ৫৩,০০০ টাকা

মডেল: রাঙ্গামাটির পাকা সেগুন কাঠের সোফা সেট

ম্যাটেরিয়াল : সেগুন কাঠ

সাইজ: ৩+১+১ সাথে বড় টেবিল



রাঙ্গামাটি সেগুন কাঠের সোফা সেট - Sofa Price in Bangladesh



আপনাদের সামনে তুলে ধরব রাঙ্গামাটি সেগুন কাঠের সোফা সেট। এই সোফা সেটটি আপনারা ৩৬,০০০ টাকা দিয়ে কিনতে পারবেন। আপনি পাবেন সিট ৫টি (৩+১+১), টি টেবিল ১টি ও টুল ২টি। আপনি চাইলে সিটের সংখ্যা বাড়াতে/কমাতে পারেন। আপনাদের সুবিধার জন্য রাঙ্গামাটি সেগুন কাঠের সোফা সেটটির বিভিন্ন তথ্য নিচে তুলে ধরছি। 



দাম : ৩৬,০০০ টাকা

মডেল: রাঙ্গামাটির সেগুন কাঠের সোফা সেট

ম্যাটেরিয়াল : সেগুন কাঠ

সাইজ: ৩+১+১ সাথে টি টেবিল ১টি ও টুল ২টি




কান সোফা - Sofa Price in Bangladesh



আপনাদের সামনে তুলে ধরব কান সোফা সেট। এই সোফা সেটটি আপনারা ৪০,০০০ টাকা দিয়ে কিনতে পারবেন। আপনি পাবেন সিট ৫টি (২+২+১), টি টেবিল ১টি। আপনি চাইলে সিটের সংখ্যা বাড়াতে/কমাতে পারেন। আপনাদের সুবিধার জন্য  কান সোফা সেটটির বিভিন্ন তথ্য নিচে তুলে ধরছি। 



দাম : ৪০,০০০ টাকা

মডেল: কান সোফা সেট

ম্যাটেরিয়াল : চিটাগাং সেগুন কাঠ

সাইজ: ২+২+১ সাথে বড় টেবিল




উপরের সেগুন কাঠের সোফা সেটের কয়েকটি দাম এবং বিভিন্ন তথ্য সহ আলোচনা করা হয়েছে। আশা করি, এর মধ্য থেকে আপনাদের পছন্দ হবে। আপনারা চাইলে এর মধ্যে নিতে পারেন। তবে কেনার পূর্বে অবশ্যই দাম দেখে কিনবেন। সোফা সেটের দাম প্রতিনিয়ত বাজারে বারে আবার কমে তাই পুনরায় আবার দাম দেখে কিনবেন। 


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url