রবি ইন্টারনেট অফার ১ জিবি | Robi 1GB Internet Offer 2022

 

রবি ইন্টারনেট অফার ১ জিবি | Robi 1GB Internet Offer 2022

রবি ইন্টারনেট অফার ১ জিবি:- বন্ধুরা আপনাদের মধ্যে যারা রবি গ্রাহক রয়েছেন তাদের জন্য আজকে রবি ইন্টারনেট অফার ১ জিবি সম্পর্কে আলোচনার মাধ্যমে এই আর্টিকেলটি লিখব। এই আর্টিকেল এর মাধ্যমে আপনারা সমস্ত রবি ইন্টারনেট অফার সম্পর্কে জানতে পারবেন। 

রবি ইন্টারনেট অফার ১ জিবি কত টাকা এবং কয়দিনের জন্য ব্যবহার করতে পারবে? সে বিষয়টি আর্টিকেল এর মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরব। আপনারা যারা রবির গ্রাহক রয়েছেন আশা করি, এই আর্টিকেলের মাধ্যমে রবি ইন্টারনেট অফার ১ জিবি এবং বিভিন্ন অফার সম্পর্কে জানতে পারবেন। 

আরো পড়ুন - জন্ম তারিখ দিয়ে জন্ম নিবন্ধন যাচাই - everify.bdris.gov.bd

রবি ইন্টারনেট অফার ১ জিবি



বন্ধুরা আপনারা যারা রবি গ্রাহক রয়েছেন তারা রবি ইন্টারনেট অফার ১ জিবি নেয়ার জন্য কত টাকায় পাওয়া যাবে তা জানার জন্য বিভিন্ন জায়গায় খোঁজ করে থাকেন। তাই আপনাদের জন্য আজকের এই আর্টিকেলটি আমি তুলে ধরবো।

এই আর্টিকেলের মাধ্যমে আপনারা রবি ইন্টারনেট অফার ১ জিবি কত টাকায় এবং কিভাবে কিনতে পারবেন কয়দিন মেয়াদ থাকবে সে বিষয়টি আলোচনা করব। 

আপনারা যদি এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়েন তাহলে, আশা করি রবি ইন্টার্নেট অফের ১ জিবি সম্পর্কে আপনাদের ধারণা হবে এবং আপনারা রবি ইন্টারনেট অফার ১ জিবি ব্যবহার করার জন্য কোন ইউএসডি কোড ব্যবহার করতে হয় সেটিও জানতে পারবেন। রবি ইন্টারনেট অফার ১ জিবি জানতে নিচে পড়ুন। 

রবি ৯ টাকায় ১ জিবি কোড ২০২২


বন্ধুরা আপনারা যারা রবি ইন্টার্নেট অফার ১ জিবি ৯ টাকায় নিতে চাচ্ছেন তারা ৯ টাকা রিচার্জ এর মাধ্যমে এই অফারটি নিতে পারেন।

তবে ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার টি সবাই পাবেন না । আপনারা রবি ইন্টারনেট অফার ১ জিবি ৯ টাকা নিতে হলে ৯ টাকা আপনাদের রবি সিমে রিচার্জের মাধ্যমে নিতে পারেন। সিমিত সময় এর জন্য নিতে পারবেন। মেয়াদ ৩ দিন। 


রবি ইন্টারনেট অফার ১ জিবি ৯ টাকা এটা কোন রেগুলার প্যক নয়। এটা যারা নতুন রবি সিম ব্যবহার করে তারা প্রথম বারের জন্য ৪২ টাকা রিচার্জ করার পর প্রতি মাসে একবার ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট অফারটি পেয়ে থাকেন। তবে ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার সবাইকে ইউএসডি কোড দেয় না। তবে আপনারা ইউএসডি কোডটি ব্যবহার করে দেখতে পারেন। 


 ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট এর ইউএসডি কোড:  *১২৩*৩*৫#


১২ টাকায় ১ জিবি রবি


রবি ইন্টারনেট অফার ১ জিবি ১২ টাকায় পাওয়া যায়। এই অফারটি আপনারা রিচার্জের মাধ্যমে পেতে পারেন। রবি গ্রাহকরা ১২ টাকা আপনাদের সিমে রিচার্জ করে এই ১ জিবি ইন্টারনেট অফার উপভোগ করতে পারবেন।

তবে এই অফারটি রেগুলার অফার নয়। এই অফারটি আপনারা আপনাদের সিমে ১২ টাকা রিচার্জ করে উপভোগ করুন। ১২ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার তিন দিনের জন্য পেতে পারেন। এই অফারটি আপনারা ২৪ ঘন্টা ব্যবহার করতে পারবেন। 



রবি ১ জিবি ১৫ দিন


বন্ধুরা এখন আমি আপনাদের সাথে রবি ইন্টারনেট অফার ১ জিবি এর আরো একটি অফার শেয়ার করব। রবি ইন্টার্নেট অফার ১ জিবি ১৫ টাকায় আপনারা পেতে পারেন।

এই অফারটি আপনারা ১৫ দিন মেয়াদে নিতে পারবেন। এই অফারটি নিতে ডায়াল করুন: *১২৩*৪১০#  । 

আপনারা যারা রবি ইন্টারনেট অফার ১ জিবি ১৫ টাকায় নিতে চান তারা উপরের এই ইউএসডি কোডটি ডায়াল করে ১৫ টাকায় ১ জিবি অফার টি আপনারা উপভোগ করতে পারবেন। ১৫ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার টি আপনার ১৫ দিন মেয়াদে ব্যবহার করতে পারবেন ২৪ ঘন্টা। 



রবি ১৫ টাকায় ১ জিবি কোড


১৫ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার এর ইউএসডি কোড: *১২৩*৪১০#  ।

উপরের এই ইউএসডি কোড ব্যবহার করে আপনারা রবি ইন্টারনেট অফার ১ জিবি ১৫ দিনের জন্য উপভোগ করতে পারবেন। 



রবি ১৭ টাকায় ১ জিবি কোড


রবি ইন্টারনেট অফার ১ জিবি ১৭ টাকায় পেতে পারেন। এই অফারটি আপনারা সবাই পাবেন না। এই অফারটি রেগুলোর অফার নয়। 

এই রবি ১ জিবি ১৭ টাকায় এই অফারটি আপনারা 3G ও 4G নেটওয়ার্ক ব্যবহার করতে পারবেন। এই অফারটি আপনারা ৭ দিনের জন্য পেতে পারবেন।

রবি ইন্টারনেট অফার ১ জিবি ১৭ টাকায় পেতে ডায়াল করুন : *২১২৯১*৬১৭#  ।


উপরের এই ইউএসডি কোড টি ব্যবহার করে আপনারা ১৭ টাকায় ১ জিবি রবি ইন্টারনেট অফার টি পেতে পারেন। তবে আপনাদের সিমে ১৭ টাকা থাকতে হবে। তাহলে আপনারা ১৭ টাকায় ১ জিবি এই অফারটি উপভোগ করতে পারবেন।


রবি ১৯ টাকায় ১ জিবি কোড


রবি গ্রাহকের জন্য রবি নিয়ে এসেছে ১ জিবি ইন্টারনেট অফার। রবি ইন্টারনেট অফার ১ জিবি এই অফারটি পেতে আপনাদের ১৯ টাকা ফোনে থাকতে হবে। তাহলে আপনারা রবি ইন্টার্নেট অফের ১ জিবি কিনতে পারবেন। 

এই অফারটি আপনারা সকলেই পেতে পারেন। ১৯ টাকায় ১ জিবি রবি ইন্টারনেট অফার পেতে আপনাদের ইউএসডি কোড ব্যবহার করতে হবে। 

রবি ইন্টারনেট অফার ১৯ টাকায় ১ জিবি ইউএসডি কোড হল: *১২৩*৩১৯৯০#  । 


 উপরের এই কোডটি ব্যবহার করে আপনারা রবি ইন্টারনেট অফার ১ জিবি ১৯ টাকায় কিনে উপভোগ পারবেন। এই অফারটি আপনারা ৭ দিনের মেয়াদে ব্যবহার করতে পারবেন ২৪ ঘন্টা। 



৩২ টাকায় ১ জিবি রবি কোড



রবি ইন্টারনেট অফার ১ জিবি রেগুলার অফারের মধ্যে ৩২ টাকা রিচার্জের মাধ্যমে পেতে পারেন। ৩২ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার টি আপনারা যে কোন সময় রিচার্জ এর মাধ্যমে পেতে পারেন।

এই অফারটি ব্যবহার করতে পারবেন ৭ দিনের জন্য। রবি ১ জিবি ৩২ টাকায় এই অফারে কোন ইউএসডি কোড ব্যবহার করে পাবেন না। এই অফারটি পেতে রিচার্জ করুন ৩২ টাকা তাহলে এই অফারটি উপভোগ করতে পারবেন। 



রবি ১০০ টাকায় ১০ জিবি


রবি গ্রাহকের জন্য রবি দিচ্ছে এক দারুন অফার। রবি ১০০ টাকায় ১০ জিবি ইন্টারনেট অফার দিচ্ছে  ৩০ দিন মেয়াদে। আপনারা যারা ৩০ দিন মেয়াদে রবি ইন্টারনেট অফার নিতে চান তারা এই আর্টিকেলটি দেখতে পারেন। 

আপনি যদি রবি সবচেয়ে কম দামে বেশি ইন্টারনেট অফার খুঁজে থাকেন। তাহলে, এই অফারটির চেয়ে আর ভালো রবি ইন্টারনেট অফার পাবেন না। এই অফারটিতে পাবেন ১০০ টাকায় ১০ জিবি রবি ইন্টারনেট।

রবি গ্রাহকেরা  ১০০ টাকায় ১০ জিবি ইন্টারনেট এই অফারটি পেতে পারেন। ১০০ টাকায় ১০ জিবি ইন্টারনেট এই অফার পেতে ইউএসডি কোড ব্যবহার করতে হবে। 


১০০ টাকায় ১০ জিবি ইন্টারনেট এর ইউএসডি কোড হলো: *২১২*৯০০#


১০০ টাকায় ১০ জিবি ইন্টারনেট এই অফারটি আপনারা ৩০ দিন বা ১ মাস ব্যবহার করতে পারবেন। উপরের ইউএসডি কোড ব্যবহার করে আপনারা এই অফারটি একটিভ করতে পারবেন। 


রবি ৩০ জিবি ইন্টারনেট অফার ২০২২


বর্তমানে রবি গ্রাহকদের কে শুধু ইন্টারনেট দেয়ার ক্ষেত্রে ৩০ জিবি প্যাক প্রদান করছে একটি। সেই সাথে রবি গ্রাহকদের জন্য রয়েছে ৩০ জিবি ও ৭৫০ মিনিট বান্ডেল অফার।


রবি ৩০ জিবি ইন্টারনেট ও ৭৫০ মিনিট ৪৯৯ টাকা



রবি ৩০ জিবি ইন্টারনেট অফার সম্পর্কে জানতে এই আর্টিকেলটি পড়ুন। এখন গ্রাহকদেরকে ৪৯৯ টাকা রিচার্জের মাধ্যমে ৩০ জিবি ও ৭৫০ মিনিট পেতে পারেন।

রবি সিমে ৩০ জিবি ইন্টারনেট ও ৭৫০ মিনিট অফারটি কিনতে ৪৯৯ টাকা রিচার্জ করুন অথবা মাই রবি অ্যাপ থেকে অফারটি কিনে উপভোগ করতে পারেন।


৩০ জিবি ইন্টারনেট অফার ৩৪৯ টাকা



বন্ধুরা আপনারা রবি ইন্টারনেট অফার ৩০ জিবি ইন্টারনেট অফার পেতে ৩৪৯ টাকা রিচার্জের মাধ্যমে কিনতে পারবেন।

৩০ জিবি ইন্টার্নেট অফারটি পেতে আপনাকে ফোনে রিচার্জ করুন ৩৪৯ টাকা। তাহলে এই অফারটি আপনি নিতে পারবেন। এই অফারটি নিতে আপনারা রিচার্জের মাধ্যমে নিতে পারেন অথবা মাই রবি অ্যাপ এর মাধ্যমে এই অফারটি উপভোগ করতে পারবেন।




উপরের এই আর্টিকেলের মাধ্যমে আমরা আপনাদের সাথে শেয়ার করেছি রবি ইন্টারনেট অফার ১ জিবিরবি ইন্টারনেট ১ জিবি অফার ৩ দিন ,৭ দিন এর হয়ে থাকে। আপনাদের সাথে শেয়ার করছি রবি ৩০ জিবি ইন্টারনেট অফার। আপনারা যদি এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ে থাকেন তাহলে, রবি বিভিন্ন অফার সম্পর্কে জানতে পারবেন এবং এই অফার গুলো থেকে আপনারা বিভিন্নভাবে সুবিধা পেতে পারেন। 


রবি ইন্টারনেট চেক করে কত দিয়ে?


রবি ইন্টারনেট চেক কোড হচ্ছে *8444*88# অথবা *3#। এই দুটি ডায়াল কোড ব্যবহার করে আপনি রবি এমবি চেক করতে পারেন।



রবি ইন্টারনেট অফার কোড


রবি ইন্টারনেট অফার কোড হচ্ছে *8# । *8# এই কোডটি ব্যবহার করে আপনি  নিজের ইন্টারনেট অফার দেখতে পারেন।

আজকের আইটি ব্লগটি ভিসিট করার জন্য ধন্যবাদ 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url