ডেটল সাবানের দাম ২০২৩ | Dettol soap price in Bangladesh

ডেটল সাবানের দাম ২০২৩ | Dettol soap price in Bangladesh 2023

 Dettol soap price in Bangladesh – ডেটল সাবানের দাম লিখে গুগলে অনেকেই সার্চ করে থাকেন । তাই আপনাদের  সুবিধার্থে আজকে আমি আপনাদের সাথে Dettol সাবানের দাম তুলে ধরবো । তবে প্রতিনিয়ত পণ্যের দাম কমে আবার বাড়ে । তাই দামের কিছুটা কম বেশি থাকতে পারে তবে, এখন আমি আপনাদের সাথে বর্তমান বাজারের দর হিসাবে যে দাম রয়েছে তা তুলে ধরলাম । আশা করি এই আর্টিকেল থেকে আপনারা একটু হলেও উপকৃত হবেন।

প্রজন্মের জন্য প্রয়োজনীয় একটি আইকনিক হোম, Dettol অ্যান্টিসেপটিক লিকুইড হল একটি সামগ্রিক ব্যবহারের পণ্য যা জীবাণুর বিরুদ্ধে সুরক্ষার জন্য ব্যবহৃত হয় যা চিকিৎসা পেশাদারদের দ্বারা সুপারিশ করা হয়েছে এবং মায়েদের দ্বারা বিশ্বস্ত।

Dettol অ্যান্টিসেপটিক তরল ত্বক থেকে জীবাণু দূর করে, কাটা এবং স্ক্র্যাচের কারণে সংক্রমণ থেকে রক্ষা করে এবং বাড়ির পৃষ্ঠে এবং লন্ড্রিতে পরিবারের জীবাণুনাশক হিসাবেও ব্যবহার করা যেতে পারে। সর্বদা নির্দেশিত হিসাবে ব্যবহার করুন।

আরো পড়ুন - রাফি নামের অর্থ কি জানতে চান

রবি সিম কার নামে রেজিস্ট্রেশন করা কিভাবে জানবো 

রবি ইন্টারনেট অফার কিভাবে দেখে








ডেটল সাবানের দাম ২০২৩ | Dettol soap price in Bangladesh


ডেটল সাবানের দাম ২০২৩

Dettol অরিজিনাল সোপ হল একটি মৃদু সাবান যার অ্যান্টিব্যাকটেরিয়াল ক্রিয়া 100টি অসুস্থতা সৃষ্টিকারী জীবাণু থেকে বিশ্বস্ত ডেটল সুরক্ষা প্রদান করে। এই সাবানের ঐতিহ্যগত আসল পাইন সুগন্ধি রয়েছে এবং এটি পুরো পরিবারের জন্য উপযুক্ত। আপনি প্রতিদিন আপনার হাত ধোয়ার জন্য বা গোসলের সময় আপনার শরীর ধোয়ার জন্য Dettol সাবান ব্যবহার করতে পারেন। Dettol সাবান বাংলাদেশ প্রাইভেট মেডিকেল প্র্যাকটিশনার অ্যাসোসিয়েশন দ্বারা সুপারিশ করা হয়। আপনার সুবিধার্থে নিচে ডেটল সাবানের দাম দেওয়া হয়েছে।

ডেটল সাবানের  দাম 
ডেটল সাবান ৩০ গ্রাম দাম   ১৫ টাকা
ডেটল সাবান ৭৫ গ্রাম দাম   ৬০ টাকা
ডেটল সাবান ১২৫ গ্রাম দাম   ৮৫ টাকা

ডেটল ব্যবহারের নিয়ম

Dettol সাবান আপনারা যে কোন কাজে ব্যবহার করতে পারবেন। হাত ধোয়ার ক্ষেত্রে, গোসল করার জন্য, বিভিন্ন ভাবে ব্যবহার করা যায়। নিচে কভোবে ব্যবহার করবেন তা দেওয়া হলো –

১. প্রথমে পানি দিয়ে ডেটল অরিজিনাল সাবানটি ভিজিয়ে নিন।

২. এরপর সাবান বুদবুদ না হওয়া পর্যন্ত দুই হাতর তালু একসাথে ঘষুন।

৩. এরপর চোখ এড়িয়ে সারা শরীরে ডেটল সাবান দিন।

৪. এরপর পানি দিয়ে ধুয়ে শুকিয়ে নিন।

আরও ব্যবহার করতে পারবেন হাত ধোয়ার জন্য।

১. পরিষ্কার প্রথমে পানি দিয়ে হাত ভিজিয়ে নিন।

২. এরপর হাতে ডেটল অরিজিনাল সাবানটি প্রয়োগ করুন।

৩. এরপর আপনার হাতের তালু একসাথে ঘষুন (পানি থেকে দূরে)।

৪. এরপর শরীরের অংশ ভালোভাবে ঘষুন।

৫. এরপর পরিষ্কার পানি দিয়ে ধুয়ে ফেলুন।

৬. এরপর একটি পরিষ্কার তোয়ালে দিয়ে শুকিয়ে নিন।

ডেটল সাবান মুখে দিলে কি হয়

আপনারা যারা জানতে চাইছেন যে Dettol সাবান মুখে দিলে কি হয় তারা এই আর্টিকেলের মাধ্যমে জেনে নিতে পারবে।মুখে থাকা ব্যাকটেরিয়াথাকার জন্য ব্রনের সৃষ্টি হয়। তাই আপনাদের মুখের এই ব্রন দূর করার জন্য আপনারা ডেটল সাবান ব্যবহার করতে পারেন। ডেটল সাবান ত্বকের গোড়া থেকে এসব ব্যাকটেরিয়া দূর করে দেয়। ব্রন সমস্যা এড়াতে প্রতিদিন গোসলে যোগ করে নিতে পারেন ডেটল সাবান কে।

Dettol সাবান আপনারা আরো বিভিন্ন কাজে ব্যবহার করতে পারবেন। ত্বকের যত্ন নেওয়ার জন্য ডেটল সাবান ব্যবহার করতে পারেন। আপনাদের জন্য উপযুক্ত হয়ে উঠতে পারে এই ডেটল সাবান। আপনারা প্রতিদিন গোসলের সময় ডেটল সাবান ব্যবহার করতে পারেন।

ডেটল সাবানের চিকিৎসা ও ব্যক্তিগত স্বাস্থ্যবিধি

প্রজন্মের জন্য প্রয়োজনীয় একটি আইকনিক হোম, ডেটল অ্যান্টিসেপটিক লিকুইড হল একটি সামগ্রিক ব্যবহারের পণ্য যা জীবাণুর বিরুদ্ধে সুরক্ষার জন্য ব্যবহৃত হয় যা চিকিৎসা পেশাদারদের দ্বারা সুপারিশ করা হয়েছে এবং মায়েদের দ্বারা বিশ্বস্ত।

Dettol  অ্যান্টিসেপটিক তরল ত্বক থেকে জীবাণু দূর করে, কাটা এবং স্ক্র্যাচের কারণে সংক্রমণ থেকে রক্ষা করে এবং বাড়ির পৃষ্ঠে এবং লন্ড্রিতে পরিবারের জীবাণুনাশক হিসাবেও ব্যবহার করা যেতে পারে। সর্বদা নির্দেশিত হিসাবে ব্যবহার করুন।

FAQ:

ডেটল সাবানের দাম কত?

 ডেটল সাবানের দাম হচ্ছে ১৫,৬০, ৮৫ টাকা ।

ডেটল সাবানের ওজন কত গ্রাম?

ডেটল সাবানের ওজন হচ্ছে ৩০, ৭৫, ১২৫ গ্রাম  ।

আমি কি খোলা ক্ষতগুলিতে ডেটল ব্যবহার করতে পারি?

অনেকে প্রশ্ন করে থাকেন যে আমি কি খোলা ক্ষতগুলোতে ডেটল ব্যবহার করতে পারি?

হ্যা অবশ্যই, যদিও ডেটল অ্যান্টিসেপটিক লিকুইড অরিজিনাল প্রকৃতপক্ষে ক্ষতগুলিতে ব্যবহার করা যেতে পারে। প্রয়োগ করার আগে ফর্মুলেশনটি পাতলা করে নিন।

HTC ট্রিমার বাংলাদেশ

শেষ কথা - যাইহোক, সর্বোত্তম ফলাফলের জন্য আমরা ডেটল ক্ষত ধোয়ার সুপারিশ করি – একটি বিশেষ ফর্মুলেশন যা কাটা, দাগ এবং ক্ষত পরিষ্কার করার জন্য ডিজাইন করা হয়েছে।

পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট