17 টাকায় ২ জিবি এয়ারটেল

১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট কিভাবে পেতে পারেন এয়ারটেল সিমে আজকের এই পোস্টে তা তুলে ধরা হয়েছে ।

     এয়ারটেল ইন্টারনেট অফার এর জন্য বলা চলে বিখ্যাত । আপনি যদি অল্প টাকার মধ্যে ইন্টারনেট কিনতে চান তাহলে আপনাকে এয়ারটেলে আসতে হবে । এমনটা বলেই মনে হয় কেননা এয়ারটেলে খুব অল্প টাকায় ইন্টারনেটের অফার করে থাকে । 

    যেমন অনেক সময় মাত্র 17 টাকায় ২ জিবি ইন্টারনেটের অফার করে থাকে । তবে আপনি কি সেই অফারের যোগ্য কিনা আজকের এই পোস্টে তা তুলে ধরা হয়েছে ।

    আরো পড়ুন - 

    এয়ারটেল লোন চেক করার কোড

    টেলিটক সিমের নাম্বার দেখার কোড ২০২৪

    এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন ২০২৪

    সিলিং ফ্যানের দাম ২০২৪ 

    17 টাকায় ২ জিবি এয়ারটেল


    17 টাকায় ২ জিবি এয়ারটেল

    2GB Airtel 2024 মূল্য 17 টাকা 2017 সাল থেকে, Airtel সিম কার্ডে 2GB ইন্টারনেট পরিষেবা চালু করেছে। সব পণ্যের দাম যেমন বেড়েছে, তেমনি টেলিকম পণ্যের দামও বাড়ছে। কিন্তু এয়ারটেল এখন পর্যন্ত 17 টাকায় 2GB অফার করে আসছে।

    তবে নিশ্চিত, সমস্ত এয়ারটেল ব্যবহারকারী এই অফারটি পাবেন না। সুতরাং, প্রথমে আপনি এই অফারের জন্য যোগ্য কিনা তা নির্ধারণ করুন। যদি এই বিকল্পটি আপনার জন্য উপযুক্ত হয় তবে আপনি এটি বেছে নিতে পারেন।


    এই 2GB ইন্টারনেট 7 দিনের জন্য বৈধ। আপনি প্রতি মাসে 2 বার এই অফারটির সুবিধা নিতে পারেন। এখন দেখা যাক কিভাবে এয়ারটেল সিমে 2 জিবি ইন্টারনেট পাওয়া যায়।

    এয়ারটেল 17 টাকায় ২ জিবি  কিভাবে পাওয়া যায়

    এয়ারটেল দিয়ে কিভাবে 17 টাকায়  2GB পেতে হয় তা জানতে পড়ুন। আপনার যদি একটি এয়ারটেল সিম কার্ড থাকে তবে আপনি সেই সিম কার্ডের মাধ্যমে সহজেই 2GB ইন্টারনেট পেতে পারেন। এর জন্য একটি কোড ডায়াল করতে হবে।

    প্রথমে আপনার ফোনের ডায়ালিং অপশন এ গিয়ে টাইপ করুন  *121*887# এরপর ডায়াল করুন ।
     
    2 থেকে 3 সেকেন্ড অপেক্ষা করুন। মোবাইল SMS এর মাধ্যমে মাত্র 17 টাকায় 2 জিবি এয়ারটেল ইন্টারনেটের নিশ্চয়তা।

    আশা করি মাত্র 17 টাকায় এয়ারটেল সিমের সাথে আপনি সহজেই 2 জিবি ইন্টারনেট পেতে পারেন।


    শেষ কথা


    পরিশেষে, আপনি যদি একটি এয়ারটেল সিম কার্ডের মালিক হন তবে আজকের এই পোস্টটি আপনার জন্য অনেক সহায়ক হবে। কারণ আপনি মাত্র 17 টাকায় 2 জিবি এয়ারটেলিএমবি পেতে পারেন। এই ক্ষেত্রে, আপনাকে অফারটি উপযুক্ত কিনা তা নির্ধারণ করতে হবে। যদি এই অফারটি আপনার জন্য উপযুক্ত হয়, তাহলে আপনি সহজেই এটি কিনতে পারবেন।


    এয়ারটেল সবসময় কম দামে আরও ইন্টারনেট পরিষেবা অফার করে। তাই কিশোর-কিশোরী গ্রাহকরা এয়ারটেল সিম বেশি ব্যবহার করেন। সব বয়সের মানুষই এখন এয়ারটেল সিমের ভক্ত। আমরা এই ওয়েবসাইটে এয়ারটেল সহ সমস্ত নেটওয়ার্কের তথ্য নিয়মিত শেয়ার করি। টেলিকম সম্পর্কিত সকল আপডেটের জন্য এই ওয়েবসাইটের সাথেই থাকুন।

    পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
    কোন মন্তব্য নেই
    এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

    দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না।

    comment url