বাংলালিংক নাম্বার চেক | টেলিটক সিমের নাম্বার দেখার কোড ২০২৩

     বাংলালিংক নাম্বার চেক:- বাংলালিংক সিম বর্তমানে অনেক প্রচলিত। অনেকে বিভিন্ন অফারের কারণেও বাংলালিংক সিম ব্যবহার করে থাকে। বাংলালিংক সিমের নাম্বার অনেকেই জানেনা।বাংলালিং সিমের নাম্বার না জানার কারণে রিচার্জ করতে পারেনা এজন্য সিম ফেলে রেখে দেয়। আবার অনেকেই গুগল ইউটিউব সার্চ করে থাকে। তাই এই পোষ্টের মাধ্যমে আমরা আলোচনা করব বাংলালিংক সিমের নাম্বার কিভাবে দেখতে পারবেন।

    আমাদের নিজ নিজ ফোন নাম্বার জানা অতন্ত জরুরী। কারন, ফ্লেক্সিলোড করতে, প্রয়োজনে কাউকে বলতে ইত্যাদি কাজে আমাদের ফোন নাম্বার প্রয়োজন হয়। তাই বিভিন্ন ভুলে যাওয়া সিমের নাম্বার দেখার কোড সমূহ নিয়ে এখানে আলোচনা করব।

    আরো পড়ুন - গাজী ২ ঘোড়া পাম্পের দাম কত

    ওয়ালটন ফ্রিজ 10 সেফটি দাম কত

    টেলিটক নাম্বারে টাকা চেক 

    ডালিয়া ফুলের ছবি

    সুপার স্টার এলইডি লাইট দাম

    বাংলালিংক নাম্বার চেক | টেলিটক সিমের নাম্বার দেখার কোড ২০২২



    বাংলালিংক নাম্বার চেক ২০২৩



    বাংলালিংক সিমের নাম্বার দেখার জন্য ইউএসডি কোড ব্যবহার করতে হবে। ইউএসডি কোড ব্যবহার করে আপনারা যে কোন সিমের নাম্বার দেখতে পারবেন। তবে যে সিমের নাম্বার দেখবেন সেই সিম গুলোর আলাদা আলাদা ইউএসডি কোড ব্যবহার করতে হয়। এখন আমি আপনাদের সাথে বাংলালিংক সিমের নাম্বার দেখার ইউএসডি কোড টি শেয়ার করব।


    বাংলালিংক সিমের নাম্বার দেখার ইউএসডি কোড টি হল :  *৫১১#  । 


    উপরের এই ইউএসডি কোডটি ডায়াল করে আপনারা বাংলালিংক সিমের নাম্বার দেখতে পারবেন।বর্তমানে সবার হাতেই মোবাইল আছে অনেকে অনেক সিম ব্যবহার করে। তবে নিজের নাম্বার জানা থাকে না। 

    প্রতিটি সিমের নাম্বার দেখার জন্য আলাদা আলাদাভাবে ইউএসডি কোড ব্যবহার করে নিজের সিমের নাম্বার দেখতে পারবেন। উপরে বাংলালিংক সিমের ইউএসডি কোড ব্যবহার করে বাংলালিংক সিমের নাম্বার দেখতে পারবেন। 


    বাংলালিংক সিমের ব্যালেন্স চেক কোড ২০২৩


    যারা বাংলালিংক সিমের গ্রাহক রয়েছেন তারা অনেকেই কিভাবে ব্যালেন্স চেক করতে হয় সেটা জানেন না। ব্যালেন্স চেক করার জন্য অনেকে গুগোল ইউটিউব এ সার্চ করে কিভাবে ব্যালেন্স চেক করতে হয়? আবার অন্যের কাছে জিজ্ঞাসা করে। তাই এই পোস্টে আপনারা বাংলালিংক সিমের ব্যালেন্স চেক কোড টি জানতে পারবেন।

    বাংলালিংক সিমের ব্যালেন্স চেক কোড টি হল : *১২৪#


    উপরের এই ইউএসডি কোডটি ডায়াল করে আপনারা বাংলালিংক সিমের ব্যালেন্স চেক করতে পারবেন। এছাড়াও বাংলালিংক সিমের ব্যালেন্স চেক করতে আপনারা বাংলালিংক অ্যাপস ব্যবহার করতে পারবেন। বাংলালিংক অ্যাপস এর মাধ্যমেও আপনারা ব্যালেন্স চেক করতে পারবেন এবং বিভিন্ন অফার সম্পর্কে জানতে পারবেন।


    টেলিটক সিমের নাম্বার দেখার কোড ২০২৩


    এখন আমি আপনাদের সাথে টেলিটক সিমের নাম্বার দেখার কোড টি শেয়ার করব। আমাদের মধ্যে অনেকেই ইন্টারনেট অফার, মিনিট অফার ব্যবহার করার জন্য টেলিটক সিম ব্যবহার করে থাকেন। তবে নিজের নাম্বার না জানার কারণে অনেকে গুগোল ইউটিউব এ সার্চ করে কিভাবে টেলিটক সিমের নাম্বার দেখা যায়। আবার কেউ সিম ফেলে রেখে দেয়।


    নাম্বার না জানা থাকলে রিচাজ করতে পারে না। ফলে অফারগুলো উপভোগ করতে পারে না। তাই এখন আমি আপনাদের সাথে যারা টেলিটক সিম ব্যবহার করেন তাদের জন্য টেলিটক সিমের নাম্বার দেখার  ইউএসডি কোড টি শেয়ার করব।  


    টেলিটক সিমের নাম্বার দেখার ইউএসডি কোড টি হল : *৫৫১#  ।


    উপরের এই ইউএসডি কোডটি ব্যবহার করে আপনারা টেলিটক সিমের নাম্বার দেখতে পারবেন। 


    টেলিটক সিমের ব্যালেন্স চেক কোড ২০২৩


    যারা টেলিটক সিমে গ্রাহক রয়েছেন তারা অনেকেই টেলিটক সিমের ব্যালেন্স চেক করতে জানেনা।  টেলিটক সিমের ব্যালেন্স চেক এর ইউএসডি কোড জানা না থাকলে এই পোস্টটি থেকে আপনারা জেনে নিতে পারবেন। আপনাদের সাথে এখন আমি টেলিটক সিমের ব্যালেন্স চেক করার ইউএসডি কোড শেয়ার করব।

    টেলিটক সিমের ব্যালেন্স চেক কোড টি হল: *১৫২#

    এই  ইউএসডি কোডটি ব্যবহার করে আপনারা টেলিটক সিমের ব্যালেন্স চেক করতে পারবেন। এছাড়াও টেলিটক সিমের ব্যালেন্স চেক করতে আপনারা টেলিটক অ্যাপস ব্যবহার করতে পারবেন। টেলিটক অ্যাপস এর মাধ্যমেও আপনারা ব্যালেন্স চেক করতে পারবেন এবং বিভিন্ন অফার সম্পর্কে জানতে পারবেন।



    রবি সিমের নাম্বার দেখার নিয়ম ২০২৩


    আমাদের মধ্যে যারা রবি গ্রাহক রয়েছেন তারা অনেকেই রবি সিমের নাম্বার দেখতে পারেন না। নাম্বার না দেখতে পারার কারণে কোন প্রয়োজনে নিজের নাম্বার ব্যবহার করতে পারেন না, ব্যালেন্স করতে পারেন না, বিভিন্ন ছোট ছোট সমস্যায় পড়তে হয়। তাই এই পোষ্টের মাধ্যমে আপনাদের সাথে রবি সিমের নাম্বার দেখার ইউএসডি কোটি শেয়ার করব। 


    রবি সিমের নাম্বার দেখার কোড টি হল : *২#

    এই ইউএসডি কোডটি ব্যবহার করে আপনারা রবি সিমের নাম্বার দেখতে পারবেন। 


    রবি সিমের ব্যালেন্স চেক কোড ২০২৩


    যারা রবি সিমে ব্যবহার করেন ব্যালেন্স চেক করতে পারেন না তারা এই পোষ্টের মাধ্যমে রবি সিমের ব্যালেন্স চেক করার কোড জেনে নেবেন। 


     রবি সিমের ব্যালেন্স চেক করার কোড টি হল :  *১# অথবা *২২২#  । 


    এই ইউএসডি কোড ব্যবহার করে আপনারা রবি সিমের ব্যালেন্স চেক করতে পারবেন। এছাড়াও রবি অ্যাপস ডাউনলোড করে অ্যাপসের মাধ্যমে আপনারা ব্যালেন্স চেক করে নিতে পারবেন। 


    এয়ারটেল সিমের নাম্বার দেখার কোড ২০২৩


    এয়ারটেল সিম যারা ব্যবহার করেন এবং নাম্বার দেখতে পারেন না তারা এই পোষ্টের মাধ্যমে নাম্বার দেখার ইউএসডি কোটি জেনে নিবেন। এয়ারটেল সিমের ইউএসডি কোড ব্যবহার করে আপনার এয়ারটেল সিমের নাম্বার দেখতে পারবেন।


    এয়ারটেল সিমের নাম্বার দেখার ইউএসডি কোড টি হল :  *১২১*৭*৩# ।


    যারা এয়ারটেল সিমের গ্রাহক রয়েছেন অথচ এটেল সিমের নাম্বার দেখতে পারেন না। তাঁরা উপরের এই ইউএসডি কোড টি ব্যবহার করে এয়ারটেল সিমের নাম্বার দেখে নিতে পারবেন। 


      

     এয়ারটেল সিমের ব্যালেন্স চেক কোড ২০২৩


    এয়ারটেল সিমের ব্যালেন্স চেক করার জন্য আপনারা দুটি পদ্ধতি ব্যবহার করতে পারবেন। একটি হলো  ইউএসডি কোড ব্যবহার করে আপনারা ব্যালেন্স চেক করতে পারবেন। অপরটি হল অ্যাপস ডাউনলোড করা অ্যাপস এর মাধ্যমে ব্যালেন্স চেক করে নিতে পারবেন এবং বিভিন্ন অফার সম্পর্কে জানতে পারবেন। 


    এয়ারটেল সিমের ব্যালেন্স দেখার ইউএসডি কোড টি হল : *১#

    ওপরের এই ইউএসডি কোডটি ব্যবহার করে আপনারা এয়ারটেল সিমের ব্যালেন্স চেক করতে পারবেন। 

    গ্রামীন নাম্বার দেখার কোড ২০২৩


    বর্তমানে গ্রামীন সিমের গ্রাহক রয়েছেন অধিক। গ্রামীন সিমের নাম্বার ভুলে যাওয়ার কারনে সিমের নাম্বার দেখতে পারেন না। কিভাবে নাম্বার দেখে সেই ইউএসডি কোড জানা না থাকলে আপনারা এই পোস্টে থেকে গ্রামীণফোনের নাম্বার দেখার ইউএসডি কোডটি জেনে নিতে পারবেন। 


    গ্রামীন সিমের নাম্বার দেখার ইউএসডি কোড টি হল : *২#   । 


    যারা গ্রামীন সিমের গ্রাহক রয়েছেন তারা উপরের এই কোডটি ব্যবহার করা গ্রামীন সিমের নাম্বার দেখতে পাবেন। 


    গ্রামীন সিমের ব্যালেন্স দেখার ইউএসডি কোড ২০২৩


    গ্রামীন সিমের ব্যালেন্স চেক করার জন্য দুটি পদ্ধতি ব্যবহার করতে পারবেন। একটি হলো ইউএসডি কোড ব্যবহার করে ব্যালেন্স চেক করতে পারবেন। 


    গ্রামীণফোনের ইউএসডি কোড টি হল : *৫৬৬#


     উপরের এই কোডটি ব্যবহার করে আপনারা গ্রামীন সিমের ব্যালেন্স চেক করতে পারবেন। আরেকটি হলো মাই জিপি  অ্যাপস ডাউনলোড করে এই অ্যাপসের মাধ্যমে ব্যালেন্স চেক সহ বিভিন্ন অফার সম্পর্কে জানতে পারবেন। 



    উপরে বাংলালিং সিম সহ আরো বিভিন্ন সিমের নাম্বার দেখার ইউএসডি কোড সহ ব্যালেন্স চেক ইউএসডি কোড এবং কিভাবে ব্যবহার করবেন তা আলোচনা করা হয়েছে। আপনারা যে সিমে গ্রাহক রয়েছেন এই পোস্টের মাধ্যমে ব্যালেন্স চেক ইউএসডি কোড এবং নাম্বার চেক ইউএসডি কোড সম্পর্কে জানতে পারবেন। আপনার পোষ্টের মাধ্যমে একটি হলো উপকৃত হবেন। 




     




    পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
    কোন মন্তব্য নেই
    এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

    দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না।

    comment url