ময়মনসিংহ থেকে সিরাজগঞ্জ কত কিলোমিটার | বগুড়া থেকে রংপুর কত কিলোমিটার

     ঢাকা থেকে বরিশাল কত কিলোমিটার:- বন্ধুরা আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমি আপনাদের সাথে শেয়ার করব ঢাকা থেকে বরিশাল কত কিলোমিটার। আমরা ঢাকা থেকে বিভিন্ন অঞ্চলে যাওয়ার জন্য প্রস্তুতি নেই। ঢাকা থেকে বরিশাল কত কিলোমিটার এ সম্পর্কে জানা থাকে না। তাই আপনারা যারা ঢাকা থেকে বরিশাল বা ঢাকা থেকে বিভিন্ন অঞ্চল কত কিলোমিটার তা জানার আগ্রহী থাকেন তারা এই আর্টিকেল এর মাধ্যমে জেনে নিতে পারবেন। 


    ঢাকা থেকে বরিশাল, ঢাকা থেকে চট্টগ্রাম বিভিন্ন এলাকা কত কিলোমিটার এটি সঠিক ভাবে জানতে  এ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন। আপনাদের সুবিধার্থে এ আর্টিকেল এর মাধ্যমে আমি আলোচনা করব ঢাকা থেকে বরিশাল কত কিলোমিটার এবং আরও বিভিন্ন তথ্য সম্পর্কে জানতে পারবেন। আশা করি , এ আর্টিকেলটি আপনাদের ভালো লাগবে। 


    আরো পড়ুন - ওয়ালটন ফ্রিজ 10 সেফটি দাম কত

    সুপার স্টার এলইডি লাইট দাম

    আর এফ এল ১ ঘোড়া পাম্পের দাম কত

    বিয়ের জন্য হেলিকপ্টার ভাড়া কত

    গাজী ২ ঘোড়া পাম্পের দাম কত

    শিওর ক্যাশ কোড

    নোভা রাইস কুকারের দাম কত

    ১০ টাকায় ৪০ মিনিট রবি

    everify bdris.gov.bd

    সেগুন কাঠের সোফার দাম

    আরএফএল ডাইনিং টেবিলের দাম

    ভিশন ছোট ফ্রিজের দাম কত


    ঢাকা থেকে বরিশাল কত কিলোমিটার


    ঢাকা থেকে বরিশাল কত কিলোমিটার




    প্রথমে আমি আপনাদের সাথে শেয়ার করব ঢাকা থেকে বরিশাল কত কিলোমিটার। আপনারা যারা ঢাকা থেকে বরিশাল যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন যাতায়াতের রাস্তা কত কিলোমিটার হবে জানার জন্য আগ্রহী তারা জেনে নিন। ঢাকা থেকে বরিশাল যেতে প্রায় ৫ ঘন্টা সময় লাগে এবং এর যাতায়াতের রাস্তা হল ১৮২.৩ কিলোমিটার। 


    আপনারা যারা ঢাকা থেকে বরিশাল যেতে চাচ্ছেন তারা বরিশাল হাইওয়ে দিয়ে বা ফরিদপুর বরিশাল হাইওয়ে N8 দিয়ে প্রায় ৫ ঘন্টা সময় এর মধ্যে যেতে পারবেন ।  তবে কখনো এটি বেশি আবার কখনো কম লাগতে পারে। আরও বিভিন্ন তথ্য জানতে নিচে  পুরোটা পড়ুন। 


    ঢাকা থেকে খুলনা কত কিলোমিটার


    এখন আমি আপনাদের সাথে শেয়ার করব ঢাকা থেকে খুলনা কত কিলোমিটার। আপনারা যারা জানতে চাচ্ছেন  ঢাকা থেকে খুলনা কত কিলোমিটার এবং কত সময় লাগতে পারে নিচে আলোচনা করছি।


    ঢাকা থেকে খুলনা যেতে প্রায় ৫ ঘন্টা ২৪ মিনিট সময় লাগে তবে কখনো এটি বেশি আবার কখনো কম লাগতে পারে এবং এর যাতায়াতের রাস্তা হল ২২০.৪ কিলোমিটার। ঢাকা থেকে খুলনা মহাসড়ক /N805 রোড দিয়ে যেতে হবে।
     

    ময়মনসিংহ থেকে সিরাজগঞ্জ কত কিলোমিটার

    এখন আমি আপনাদের সাথে শেয়ার করব ময়মনসিংহ থেকে সিরাজগঞ্জ কত কিলোমিটার। আপনারা যারা জানতে চাচ্ছেন  ময়মনসিংহ থেকে সিরাজগঞ্জ কত কিলোমিটার এবং কত সময় লাগতে পারে নিচে আলোচনা করছি।


    ময়মনসিংহ থেকে সিরাজগঞ্জ  যেতে প্রায় ৩ ঘন্টা ৩২ মিনিট সময় লাগে তবে কখনো এটি বেশি আবার কখনো কম লাগতে পারে এবং এর যাতায়াতের রাস্তা হল১২৩.৩ কিলোমিটার। ময়মনসিংহ থেকে সিরাজগঞ্জ যেতে  via N401 এবং জয়দেবপুর - টাঙ্গাইল - জামালপুর মহাসড়ক/N4।


    ঢাকা থেকে চট্টগ্রাম কত কিলোমিটার



    আপনাদের সাথে কথা বলব ঢাকা থেকে চট্টগ্রাম কত কিলোমিটার। আপনারা যারা জানতে চাচ্ছেন ঢাকা থেকে চট্টগ্রাম কত কিলোমিটার এবং কত সময় লাগতে পারে নিচে আলোচনা করছি।


    ঢাকা থেকে চট্টগ্রাম যেতে প্রায় ৫ ঘন্টা ৪৭ মিনিট সময় লাগে। কখনো এটি বেশি আবার কখনো কম লাগতে পারে এবং এর যাতায়াতের রাস্তা হল ২৪৫.৫ কিলোমিটার। via N1 এবং ঢাকা থেকে চট্টগ্রাম মহাসড়ক/N1  রোড দিয়ে যেতে হবে।





    ঢাকা থেকে সিরাজগঞ্জ কত কিলোমিটার


    আপনাদের সাথে কথা বলব ঢাকা থেকে  সিরাজগঞ্জ কত কিলোমিটার। আপনারা যারা জানতে চাচ্ছেন ঢাকা থেকে  সিরাজগঞ্জ  কত কিলোমিটার এবং কত সময় লাগতে পারে নিচে আলোচনা করছি।


    ঢাকা থেকে  সিরাজগঞ্জ যেতে প্রায় ৩ ঘন্টা ৩০ মিনিট সময় লাগে। কখনো এটি বেশি আবার কখনো কম লাগতে পারে এবং এর যাতায়াতের রাস্তা হল ১৩০.৬ কিলোমিটার। via ঢাকা - টাঙ্গাইল রোড দিয়ে যেতে হবে।


    ঢাকা থেকে পাবনা কত কিলোমিটার



    আপনাদের সাথে কথা বলব ঢাকা থেকে পাবনা কত কিলোমিটার। আপনারা যারা জানতে চাচ্ছেন ঢাকা থেকে  সিরাজগঞ্জ  কত কিলোমিটার এবং কত সময় লাগতে পারে নিচে আলোচনা করছি।


    ঢাকা থেকে  সিরাজগঞ্জ যেতে প্রায় ৫ ঘন্টা ১১ মিনিট সময় লাগে। কখনো এটি বেশি আবার কখনো কম লাগতে পারে এবং এর যাতায়াতের রাস্তা হল ১৪৩.৩ কিলোমিটার। via ঢাকা - পাবনা মহাসড়ক/N6 রোড দিয়ে যেতে হবে।


    ঢাকা থেকে সাতক্ষীরা কত কিলোমিটার



    ঢাকা থেকে সাতক্ষীরা যাওয়ার জন্য কত কিলোমিটার রাস্তা এবং কত সময় লাগে এ বিষয়গুলো মাঝে মাঝে পরীক্ষার প্রশ্ন আছে অন্তত সেই উত্তর দেয়ার জন্য আমাদের এগুলো জানা প্রয়োজন ঢাকা থেকে সাতক্ষীরা যাওয়ার জন্য কত কিলোমিটার এবং কত সময় লাগে তা নিচে আলোচনা করে দিব


    ঢাকা থেকে সাতক্ষীরা যেতে প্রায় ৬ ঘন্টা ৯ মিনিট সময় লাগে। কখনো এটি বেশি আবার কখনো কম লাগতে পারে এবং এর যাতায়াতের রাস্তা হল ২৬৭.২ কিলোমিটার। via ঢাকা - খুলনা মহাসড়ক/N805 রোড দিয়ে যেতে হবে।


    ঢাকা থেকে নোয়াখালী কত কিলোমিটার



    ঢাকা থেকে নোয়াখালী কত কিলোমিটার সেটা জানার জন্য আপনারা এই পোস্টটি দেখতে পারেন। নিচে ঢাকা থেকে নোয়াখালী কত কিলোমিটার এবং ঢাকা থেকে নোয়াখালী যেতে কত সময় লাগে সে বিষয়টি তুলে ধরব। 


    ঢাকা থেকে নোয়াখালী যেতে প্রায় ৫ ঘন্টা সময় লাগে। কখনো এটি বেশি আবার কখনো কম লাগতে পারে এবং এর যাতায়াতের রাস্তা হল ১৭৪.৮ কিলোমিটার। via N1 রোড দিয়ে যেতে হবে।


    ঢাকা থেকে দিনাজপুর কত কিলোমিটার



    ঢাকা থেকে দিনাজপুরের দূরত্ব কত কিলোমিটার এ সম্পর্কে গুগলে নানান প্রশ্ন করা হয়ে থাকে। আমরা ইন্টারনেট ঘেটে দেখলাম ঢাকা থেকে দিনাজপুরের দূরত্ব নির্দিষ্ট করে বলতে পারছেনা একেক জন একেক রকমের প্রশ্নের উত্তর দেয়ার চেষ্টা করছে। ঢাকা থেকে দিনাজপুরের দূরত্ব কত কিলোমিটার সঠিক উত্তর জেনে নিন। 


    ঢাকা থেকে দিনাজপুর যেতে প্রায় ৮ ঘন্টা ৩৮ মিনিট সময় লাগে। কখনো এটি বেশি আবার কখনো কম লাগতে পারে এবং এর যাতায়াতের রাস্তা হল ৩২৭.৪ কিলোমিটার।  via R585 রোড দিয়ে যেতে হবে।


    ঢাকা থেকে যশোর কত কিলোমিটার



    ঢাকা থেকে যশোর দূরত্ব কত কিলোমিটার এ সম্পর্কে গুগলে নানান প্রশ্ন করা হয়ে থাকে। আমরা ইন্টারনেট ঘেটে দেখলাম ঢাকা থেকে যশোরের দূরত্ব নির্দিষ্ট করে বলতে পারছেনা একেক জন একেক রকমের প্রশ্নের উত্তর দেয়ার চেষ্টা করছে। ঢাকা থেকে যশোরের দূরত্ব কত কিলোমিটার সঠিক উত্তর জেনে নিন। 


    ঢাকা থেকে যশোর যেতে প্রায় ৫ ঘন্টা ৪৪ মিনিট সময় লাগে। কখনো এটি বেশি আবার কখনো কম লাগতে পারে এবং এর যাতায়াতের রাস্তা হল ২১৭.৯ কিলোমিটার।  via AH1/N7 রোড দিয়ে যেতে হবে।


    ঢাকা থেকে রংপুর কত কিলোমিটার



    ঢাকা থেকে রংপুর কত কিলোমিটার সেটা জানার জন্য আপনারা এই পোস্টটি দেখতে পারেন। নিচে ঢাকা থেকে রংপুর কত কিলোমিটার এবং ঢাকা থেকে রংপুর যেতে কত সময় লাগে সে বিষয়টি তুলে ধরব। 


    ঢাকা থেকে রংপুর যেতে প্রায় ৮ ঘন্টা ৭ মিনিট সময় লাগে। কখনো এটি বেশি আবার কখনো কম লাগতে পারে এবং এর যাতায়াতের রাস্তা হল ২৯৪.৭ কিলোমিটার। via ঢাকা - রংপুর ওয়ে রোড দিয়ে যেতে হবে।


    বগুড়া থেকে রংপুর কত কিলোমিটার



    বগুড়া থেকে রংপুর কত কিলোমিটার তা জানার জন্য নিচে পরুন। আপনারা যারা বগুড়া থেকে রংপুর কত কিলোমিটার যেতে হবে এবং কত সময় লাগবে তার জানতে চাচ্ছেন তারা নিচে আর্টিকেলটি পড়লে সঠিক তথ্য জানতে পারবেন।


    বগুড়া থেকে রংপুর যেতে প্রায় ৩ ঘন্টা ১০ মিনিট সময় লাগে। কখনো এটি বেশি আবার কখনো কম লাগতে পারে এবং এর যাতায়াতের রাস্তা হল ১০৬.৭ কিলোমিটার। via ঢাকা-রংপুর ওয়ে রোড দিয়ে যেতে হবে।


    ঢাকা থেকে কক্সবাজার কত কিলোমিটার



    ঢাকা থেকে কক্সবাজার কত কিলোমিটার রাস্তা পার করতে হয় এবং কত সময় লাগে সেটা জানার জন্য নিজে পড়ুন। কক্সবাজার অনেক সুন্দর একটি জায়গা সেখানে অনেকে ঘুরতে যায়। তবে কত সময় লাগে কত কিলোমিটার যেতে হবে সেটি জানা না থাকার কারণে অনেকে গুগলে সার্চ করে ঢাকা থেকে কক্সবাজার কত কিলোমিটার এবং কত সময় লাগে। এটির সঠিক তথ্য জানতে নিচে দেখুন।


    বগুড়া থেকে রংপুর যেতে প্রায় ৯ ঘন্টা ৫৯ মিনিট সময় লাগে। কখনো এটি বেশি আবার কখনো কম লাগতে পারে এবং এর যাতায়াতের রাস্তা হল ৩৯৪.৭ কিলোমিটার। via ঢাকা - চট্টগ্রাম মহাসড়ক/N1 এবং চট্টগ্রাম - কক্সবাজার মহাসড়ক রোড দিয়ে যেতে হবে।


    ঢাকা থেকে চট্টগ্রাম বিমান ভাড়া কত ২০২২



    আমরা এখন আপনাদের সাথে শেয়ার করব ঢাকা থেকে চট্টগ্রাম বিমান ভাড়া কত ঢাকা থেকে চট্টগ্রাম বিমান ভাড়ার সঠিক তথ্য জানতে নিচে দেখুন। 


    আমি চেষ্টা করব যে ঢাকা থেকে চট্টগ্রামের বিমান ভাড়া সম্পর্কে আপনাদের যেন একটা ধারণা হয়। এই তথ্যগুলো সংশ্লিষ্ট বিমান সংস্থার ওয়েবসাইট থেকে নেয়া হয়েছে। এর যেকোন পরিবর্তন বা পরিবর্ধনের সকল দায় দায়িত্ব সংশ্লিষ্ট বিমান সংস্থার। এখন আমি চেষ্টা করব প্রতিটি বিমান সংস্থার সর্বোচ্চ এবং সর্বনিম্ন ভাড়া তুলে ধরতে। 



    ১. বাংলাদেশ বিমান এ জনপ্রতি সর্বনিম্ন ভাড়া হলো ৩,০০০ টাকা এবং সর্বোচ্চ ভাড়া হলো ৮,০০০ (বিজনেস ফ্লেক্সিবল)  টাকা।

    ২. ইউ এস-বাংলা এয়ারলাইন্স এ জনপ্রতি সর্বনিম্ন ভাড়া হলো ২,৫০০ টাকা এবং সর্বোচ্চ ভাড়া হলো ৮,৭০০ টাকা। 

    ৩. রিজেন্ট এয়ারওয়েজ এ জনপ্রতি সর্বনিম্ন ভাড়া হলো ২,৫০০ টাকা ( প্রমো) এবং সর্বোচ্চ ভাড়া হলো ৯,২০০ (বিজনেস ফ্লেক্সিবল) টাকা। 

    ৪. নভোএয়ার এ জনপ্রতি সর্বনিম্ন ভাড়া হলো ২,৫০০ টাকা (স্পেশাল প্রমো) এবং সর্বোচ্চ ভাড়া হলো ৯,২০০ (ফ্লেক্সিবল) টাকা। 



    বি: দ্র: বিমান ভাড়া পরিবর্তনশীল এবং এই বিষয়ে বিমান সংস্থার সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে।



    ঢাকা থেকে বরিশাল কত কিলোমিটার আজকের এই আর্টিকেলটির মাধ্যমে আপনাদের সাথে যে বিষয়টি নিয়ে শেয়ার করছি আশাকরি, এ বিষয় গুলো আপনাদের যাত্রাপথে কাজ আসবে এবং এর থেকে আপনারা অনেক সুবিধা পেতে পারেন। 



    Next Post Previous Post
    No Comment
    Add Comment
    comment url