ইসলামী ব্যাংক হেল্পলাইন নাম্বার | ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড

     ইসলামী ব্যাংক হেল্পলাইন নাম্বার-   প্রিয় বন্ধুরা আজকে আমি আপনাদের সঙ্গে শেয়ার করব ইসলামী ব্যাংক হেল্পলাইন নাম্বার নিয়ে ।  ইসলামী ব্যাংক হেল্পলাইন নাম্বার আপনাদের প্রয়োজন হয়ে থাকে ।  আপনারা যারা ইসলামী ব্যাংকের গ্রাহক আছেন তারা যে কোনো অভিযোগ ও সহযোগিতার জন্য ইসলামী ব্যাংকের হেল্পলাইন নাম্বারের দরকার হয়ে থাকে। 


    ইসলামী ব্যাংক হেল্পলাইন নাম্বার অনেকের জানা থাকে না । তাই এই আর্টিকেলের মাধ্যমে আমি আপনাদের সঙ্গে শেয়ার করব ইসলামী ব্যাংক হেল্পলাইন নাম্বারটি । আপনারা যদি এই আর্টিকেলটি সম্পূর্ণ পড়েন তাহলে আমি আশা করছি ইসলামী ব্যাংকের হেল্পলাইন নাম্বার সহ বিভিন্ন তথ্য সম্পূর্ণভাবে পেয়ে যাবেন । 





    ইসলামী ব্যাংক হেল্পলাইন নাম্বার | ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড

    ইসলামী ব্যাংক হেল্পলাইন নাম্বার ০০ ৮৮০ ২-৮৩৩১০৯০। আপনারা যারা ইসলামী ব্যাংকের সাথে জড়িত আছেন তাদের যেকোনো সমস্যা সমাধানের জন্য বা কোন অভিযোগ করার জন্য০০ ৮৮০ ২-৮৩৩১০৯০ এই হেল্পলাইন নাম্বারে ফোন দিয়ে সমাধান করতে পারবেন। আপনাদের আশেপাশে যদি নিকটস্থ ইসলামী ব্যাংকের শাখা থাকে তাহলে, আপনারা সেখানে গিয়েও করতে পারেন।



    ইসলামী ব্যাংকের হেল্পলাইন নাম্বার প্রয়োজন কেন

    ইসলামী ব্যাংকের হেল্পলাইন নাম্বার প্রয়োজন হতে পারে কারন আপনারা যারা ইসলামী ব্যাংকের সাথে জড়িত আছেন তাদের যেকোনো সমস্যার জন্য ইসলামী ব্যাংকের হেল্পলাইন নাম্বার দরকার হয়। ইসলামী ব্যাংকের যে কোন সমস্যা আপনাদের একাউন্টে যদি কোন সমস্যা হয় বা যে কোনো অভিযোগ করার ক্ষেত্রে ইসলামী ব্যাংকের হেল্পলাইন নাম্বার লাগে। আবার যারা সরকারি চাকুরি করে তাদের বেশিরভাগই ইসলামী ব্যাংকের মাধ্যমে তাদের বেতন দিয়ে থাকে। এছাড়াও আরও অন্যান্য বিভিন্ন ইসলামী ব্যাংকের কার্যক্রম রয়েছে যার মাধ্যমে তারা সেবা প্রদানের মাধ্যমে প্রতিনিয়ত গ্রাহক বৃদ্ধি করছে।


    এই সকল গ্রাহকরা বিভিন্ন সময় বিভিন্ন সমস্যায় পড়তে পারেন। প্রথম মাসে সমস্যা গুলোর সমাধান করার প্রধান উপায় হলো সরাসরি আপনার নিকটস্থ ইসলামী ব্যাংকের এর শাখা উপস্থিত হয়ে সমস্যা সমাধান করা। কিন্তু আপনি যদি সরাসরি শাখায় উপস্থিত না হতে পারেন সে ক্ষেত্রে আপনার প্রয়োজন পড়বে ০০ ৮৮০ ২-৮৩৩১০৯০ এই হেল্পলাইন নম্বর। এই হেল্পলাইন নাম্বারে আপনারা বিশেষ কিছু সুবিধাও পাবেন যেটা সরাসরি শাখায় উপস্থিত হবে পাবেন না। 

    বিভিন্ন সমস্যা সমাধানের জন্য ইসলামী ব্যাংকের হেল্পলাইন নাম্বার প্রয়োজন হয়। তাই আপনাদের সুবিধার জন্য নিচে আমি ইসলামী ব্যাংকের হেল্পলাইন নাম্বার টা দিয়ে দিচ্ছি ।


    ইসলামী ব্যাংকের কাস্টমার কেয়ার নাম্বার  ০০ ৮৮০ ২-৮৩৩১০৯০ । 


    ইসলামী ব্যাংকের হেড অফিস কোথায় 

    আপনাদের মধ্যে অনেকেই ইসলামী ব্যাংকের হেড অফিস কোথায় সম্পর্কে জানতে চান। তাই আপনাদের সুবিধার জন্য এখন আমি ইসলামী ব্যাংকেরহেড অফিস এর ঠিকানা এবং এর নাম্বার আলোচনা করবো। 

    ইসলামী ব্যাংক এর হেড অফিসের ঠিকানা

    ইসলামী ব্যাংক এর হেড অফিসের ঠিকানা টি হল ইসলামী ব্যাংক টাওয়ার, 40 দিলকুশা সি/এ, ঢাকা 1000 । 


    ইসলামী ব্যাংক এর হেড অফিসের ফোন নাম্বার

    ইসলামী ব্যাংক এর হেড অফিসের ফোন নাম্বার হল 02 9570910, 9570911, 01711693908, 01714034155


    ইসলামী ব্যাংক হেল্পলাইন নাম্বার এই আর্টিকেলের মধ্যে আমি আপনাদের সঙ্গে ইসলামী ব্যাংকের সমস্ত ডিটেইলস আলোচনা করে দিয়েছি । এছাড়া আপনি এই আর্টিকেলটি পড়ে ইসলামী ব্যাংকের হেল্পলাইন নাম্বার এবং ইসলামী ব্যাংক এর হেড অফিস কোথায় সে সম্পর্কেও জানতে পারবেন তো আমি আশা করব আর্টিকেলটি পড়ে আপনি অনেক উপকৃত হয়েছেন । এছাড়াও এরকম আরো ইনফর্মেশন রিলেটেড পোস্ট পাওয়ার জন্য অবশ্যই আমাদের ওয়েবসাইটে ভিজিট করবেন ।

    পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
    কোন মন্তব্য নেই
    এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

    দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না।

    comment url